scorecardresearch
 

Karwa Chauth 2023 Lucky Zodiac: বহু বছর পর করওয়া চৌথে শশী রাজযোগ,৫ রাশির প্রেম জীবনে আসছে ভালোবাসার জোয়ার

Karwa Chauth 2023 Shashi Rajyog: এবার করওয়া চৌথের দিনে, মহিলারা একটি খুব শুভ যোগে তাদের স্বামীর দীর্ঘায়ুর জন্য ব্রত করবেন। এই দিনে চন্দ্র তার বন্ধু শুক্রের রাশি বৃষ রাশিতে শশী যোগ গঠন করছে। এর পাশাপাশি শিব যোগ এবং সর্বার্থ সিদ্ধি যোগে ব্রত করলে স্বামীর আয়ু দীর্ঘ হবে এবং পারস্পরিক সম্পর্কও মজবুত হবে। ৫টি রাশির লোকেরা এই সমস্ত শুভ যোগ থেকে বিশেষ সুবিধা পেতে চলেছে এবং তাদের প্রেমের সম্পর্কে সুখের সঙ্গে দেবী লক্ষ্মীও ঘরে আগমন করবেন। আসুন দেখে নেওয়া যাক এই রাশিগুলো কারা।

Advertisement
বুধবার থেকে ৫ রাশির জাতকদের জীবনে প্রেম ও সম্পদের বৃদ্ধি বুধবার থেকে ৫ রাশির জাতকদের জীবনে প্রেম ও সম্পদের বৃদ্ধি

Karwa Chauth 2023 Lucky Zodiac: হিন্দু ক্যালেন্ডার অনুসারে, এই বছর করওয়া চৌথের  ব্রত ১ নভেম্বর বুধবার পড়ছে। এই দিনটি বিবাহিত মহিলাদের জন্য একটি বিশেষ দিন। সকল মহিলারা তাদের স্বামীর দীর্ঘায়ু কামনা করে এবং তাদের জন্য ব্রত করেন। এই দিনে বিবাহিত মহিলারা সুখী দাম্পত্য জীবনের জন্য পূর্ণ ভক্তি সহকারে দিনভর নির্জলা উপবাস পালন করে। অতঃপর রাতে চাঁদের পুজো করে এবং স্বামীর হাত থেকে জল খেয়ে উপবাস ভাঙেন। 

করওয়া চৌথের দিনে গ্রহগুলির খুব বিরল সংযোগ তৈরি হচ্ছে। চাঁদ, যা দেখে মহিলারা তাদের ব্রত  ভঙ্গ করেন, এই দিনে বৃষ রাশিতে থাকবেন এবং শশী যোগ গঠন করবেন। এর পাশাপাশি মঙ্গল, বুধ ও সূর্য তুলা রাশিতে রয়েছে। সূর্য এবং বুধ বুধাদিত্য যোগ গঠন করছে এবং মঙ্গল এবং সূর্য একসঙ্গে মঙ্গলাদিত্য যোগ গঠন করছে। শনিও ৩০ বছর পর তার মূলত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে রয়েছে। এর পাশাপাশি এই দিনে শিব যোগ ও সর্বার্থ সিদ্ধি যোগ রয়েছে। যা স্বামী-স্ত্রীর সম্পর্কের জন্য করওয়া চৌথের এই উৎসবকে আরও বেশি মঙ্গলময় করে তুলছে। এই সমস্ত শুভ সংযোগের ঘটনার মধ্যে, ৫টি রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। তাদের বিবাহিত জীবনে প্রেম ও সুখ বাড়বে এবং মা লক্ষ্মীর কৃপায় তারা প্রচুর ধন-সম্পদও পাবেন। দেখুন সেই ৫টি রাশি কারা।

মেষ (Aries): প্রেমের সম্পর্ক গড়ে উঠবে
করওয়া চৌথের দিনটি মেষ রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে। এই রাশির জাতকদের প্রেমের সম্পর্ক গড়ে উঠতে চলেছে এবং তাদের আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। গ্রহের শুভ সংযোগের কারণে তাদের আর্থিক সমস্যার সমাধান হতে চলেছে এবং দীর্ঘদিন ধরে অসম্পূর্ণ পড়ে থাকা কাজ শেষ হওয়ার আশা করা হচ্ছে। ব্যবসায় আর্থিক লাভ হবে এবং অসম্পূর্ণ পরিকল্পনা পুনরায় শুরু হতে পারে। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং পরিবারে আপনার সম্মান বৃদ্ধি পাবে। সমাজের মানুষের কাছ থেকে পূর্ণ সম্মান পাবেন।

আরও পড়ুন

Advertisement

বৃষ (Taurus): আর্থিক অবস্থার উন্নতি হবে
করওয়া  চৌথের দিন, চাঁদ এই রাশিতে থাকবে এবং শশী রাজযোগ সৃষ্টি করবে। এর প্রভাবে বৃষ রাশির জাতক জাতিকাদের বিবাহিত জীবনে সুখ বাড়বে এবং সঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও মজবুত হবে। মা লক্ষ্মীর কৃপায় আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে এবং আপনি আপনার সঙ্গীর পরামর্শে যে কাজই করবেন তাতে সাফল্য পাবেন। এই সময়ে কাউকে দেওয়া ঋণের টাকা ফেরত পেতে পারেন। আপনার সমস্ত আটকে ছাকা  কাজ সম্পন্ন হবে এবং আপনি আপনার কর্মজীবনেও শুভ সুযোগ পাবেন।

কর্কট (Cancer): জীবনসঙ্গীর সঙ্গে সম্প্রীতি বাড়বে
চন্দ্র কর্কট রাশির অধিপতি এবং কর্কট রাশির লোকেরাও করওয়া চৌথের চন্দ্রের শুভ অবস্থান দ্বারা সৃষ্ট শশী রাজযোগের সুবিধা পাবেন। কর্কট রাশির জাতক জাতিকাদের প্রেমের সম্পর্কের মাধুর্য বাড়বে এবং সেই সঙ্গে তাদের সঙ্গীর সঙ্গে মিল আরও বৃদ্ধি পাবে। এই সময়ে আপনি কিছু নতুন কাজ শুরু করতে পারেন। কোন কাজ করার জন্য এটি একটি শুভ সময়। আপনি  আরও ভাল ফলাফল পাবেন। সঙ্গীর সঙ্গে কোনো ধরনের বিবাদ চললে গ্রহের শুভ প্রভাবে তা মিটে যাবে।

কন্যা (Virgo): হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে
কন্যা রাশির জাতক জাতিকারা করওয়া চৌথের শুভ যোগ থেকে বিশেষ সুবিধা পেতে চলেছে। আপনার বিবাহিত জীবনে সুখ, সমৃদ্ধি ও আয় বৃদ্ধি পাবে। এই রাশির জাতকদের আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনি ব্যবসায় ভাল লাভ পাবেন এবং আপনি যদি বিনিয়োগের কথা ভাবছেন তবে এই সময়টি খুব শুভ ফল দিতে চলেছে। ব্যবসায় উন্নতি হবে এবং চাকরিতে ভালো প্রস্তাব পেতে পারেন। আপনি আপনার সমস্ত কাঙ্ক্ষিত কাজে সাফল্য পাবেন।

মকর (Capricorn): আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে
 করওয়া চৌথের দিনে গ্রহের শুভ সংযোগের  প্রভাবে আপনার জীবনে শুভ দিন শুরু হতে চলেছে। আপনার আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে এবং আপনার জীবনে সুখ বাড়বে। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে পারস্পরিক সম্প্রীতি বাড়বে। আপনি অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন এবং আপনি আয়ের নতুন উৎস পাবেন। আপনার কঠোর পরিশ্রম শুভ ফল দেবে এবং আপনি একটি নতুন কাজের প্রস্তাবও পেতে পারেন। আপনার পিতামাতার সেবা করুন এবং গরীবদের সাহায্য করতে থাকুন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement