scorecardresearch
 

Monday Lucky Zodiac: সোমে ধন যোগের শুভ সংযোগ, লাভবান হবে ৫ রাশির জাতক

Top 5 Most Luckiest Zodiac Sign, 11 December 2023: ১১ ডিসেম্বর, ত্রিগ্রহী যোগ, আদিত্য মঙ্গল যোগ-সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে সোমবার বৃষ, সিংহ-সহ পাঁচটি রাশির জন্য শুভ হতে চলেছে। এছাড়াও, সোমবার ভগবান শিব এবং চন্দ্র দেবতার উদ্দেশ্যে উত্সর্গীকৃত, তাই এই রাশিগুলি শিব এবং চন্দ্র দেবতার আশীর্বাদও পাবে।

Advertisement
Monday Lucky Zodiac Monday Lucky Zodiac

11 December 2023 Lucky Zodiac Sign: ১১ ডিসেম্বর সোমবার, চন্দ্র বৃশ্চিক রাশিতে গোচর করতে চলেছে, যেখানে সূর্য এবং মঙ্গলদেব  ইতিমধ্যেই বিরাজমান, এইভাবে বৃশ্চিক রাশিতে একটি ত্রিগ্রহী যোগ তৈরি হচ্ছে। একই সময়ে, চাঁদ এবং মঙ্গল একই রাশিতে থাকার কারণে ধন রাজযোগও তৈরি হচ্ছে। এছাড়াও,  মার্গশীর্ষ মাসের কৃষ্ণপক্ষের চতুর্দশী তিথি এবং এই দিনে ধন রাজযোগের সঙ্গে  ত্রিগ্রহী যোগ, আদিত্য মঙ্গল যোগ, ধৃতিমান যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ এবং অনুরাধা নক্ষত্রের একটি শুভ সংযোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি খুব গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশি সোমবার গঠিত পঞ্চ মহাশুভ যোগের সুফল পেতে চলেছে। এই রাশির জাতকরা তাদের ব্যক্তিত্বকে আকর্ষণীয় করে তুলবে এবং শুভ যোগের কারণে সম্পদ ও সমৃদ্ধির সম্ভাবনা থাকবে। 

মেষ রাশি (Aries)
১১ ডিসেম্বর আদিত্য মঙ্গল যোগের কারণে মেষ রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ এবং ফলদায়ক বলে বিবেচিত হচ্ছে। মেষ রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি সুখের হবে এবং সকাল থেকেই অনেক সুসংবাদ পাবেন, যার কারণে দিনটি ইতিবাচক থাকবে। আপনি জীবনের প্রতিটি ক্ষেত্রে উন্নতি করবেন এবং আপনার পরিবারের সদস্যরাও আপনার সঙ্গে খুশি থাকবে। কর্মরত ব্যক্তিরা অন্য কোনো কোম্পানিতে ইন্টারভিউ দিতে যেতে পারেন এবং তারা সেখানেও ভালো পারফর্ম করবেন। ব্যবসায়ীদের বিপুল লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারের কোনো সদস্যের সঙ্গে কোনো বিবাদ চললে তা  শেষ হয়ে যাবে এবং বছরের শেষে পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করবেন। আপনি আপনার চেহারার দিকে মনোযোগ দেবেন এবং কেনাকাটার মুডে থাকবেন। আপনি সন্ধ্যায় আপনার সঙ্গীর সঙ্গে  একটি অনুষ্ঠানে যোগ দিতে পারেন।

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য  ১১ ডিসেম্বর ধন যোগের কারণে উপকারী বলে মনে করা হচ্ছে। মিথুন রাশির জাতক-জাতিকাদের সম্পদ বৃদ্ধির শুভ সম্ভাবনা রয়েছে এবং তারা তাদের স্বাস্থ্য সম্পর্কেও সচেতন থাকবেন। জাতকরা  ভবিষ্যতের জন্য কিছু বিশেষ পরিকল্পনাও করবেন এবং পরিবারের চাহিদারও পূর্ণ যত্ন নেবেন। আপনি যদি কোথাও বিনিয়োগ করেন তবে আপনি ভাল আর্থিক লাভ পাবেন এবং আপনার খ্যাতিও ভালভাবে বৃদ্ধি পাবে।  পরিকল্পনা অনুযায়ী ব্যবসায় লাভবান হওয়ায় ব্যবসায়ীরা খুশি হবেন এবং অর্থনৈতিক অবস্থারও উন্নতি হবে। কর্মরত ব্যক্তিরা একটি ভাল প্যাকেজ সহ অন্য কোনও সংস্থা থেকে কল পেতে পারেন। পারিবারিক জীবন ভালো যাবে এবং আপনি আপনার পিতামাতার সেবা করার সুযোগ পাবেন। সোমবার লাভ থেকে পরিবারের সদস্যদের জন্য কিছু উপহারও কিনতে পারেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন।

Advertisement

কন্যা রাশি (Virgo)
১১ ডিসেম্বর সর্বার্থসিদ্ধি যোগের কারণে কন্যা রাশির জন্য বিশেষ হতে চলেছে। কন্যা রাশির লোকেরা  তাদের অসম্পূর্ণ কাজ শেষ করবে। যারা নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন তাদের জন্য সোমবার খুব ভাল দিন হতে চলেছে। শুভ যোগের কারণে এই রাশির শিক্ষার্থীদের একাগ্রতা বৃদ্ধি পাবে, যার কারণে তাদের মন পড়াশোনায় নিবদ্ধ থাকবে। পরিবারে যদি কোনো বিবাদ চলে, তা শেষ হবে, যা আপনাকে স্বস্তির পাশাপাশি মানসিক শান্তি দেবে। চাকরিজীবীদের প্রতিভা ও সাহসিকতা দেখে শত্রুরা পরাজিত হবে এবং আপনার কাজের প্রশংসাও করবে কর্তৃপক্ষ। ব্যবসায়ীদের ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে, যা ভাল লাভের শুভ সুযোগও তৈরি করবে। আপনি যদি কোনো শারীরিক সমস্যায় অস্থির থাকেন, তাহলে  আপনি তা থেকে মুক্তি পেতে পারেন।

ধনু রাশি (Sagittarius)
১১  ডিসেম্বর ত্রিগ্রহী যোগের কারণে ধনু রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। ধনু রাশির লোকেরা  তাদের সম্পদ, অবস্থান এবং প্রতিপত্তি বৃদ্ধি দেখতে পাবেন এবং অন্যদের সাহায্য করতে এগিয়ে আসবেন। আপনি আপনার সন্তানদের সামাজিক কাজ করতে দেখে খুশি হবেন এবং বন্ধুদের সঙ্গে বেড়াতে যেতে পারেন। ধনু রাশির জাতক জাতিকারা ত্রিগ্রহী যোগের কারণে বিনিয়োগ থেকে ভাল লাভের সম্ভাবনা রয়েছে এবং আপনি যে কাজগুলি নিয়ে দীর্ঘদিন ধরে চিন্তিত ছিলেন সেগুলি সহজেই সম্পন্ন হবে এবং আপনি অবশ্যই প্রচুর লাভ পাবেন। আপনার সঙ্গীর সঙ্গে যদি কোন বিবাদ চলছিল তবে তা শেষ হবে এবং আপনি একসঙ্গে একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন। বাচ্চাদের সঙ্গে  সময় কাটালে মানসিক শান্তি আসবে এবং তাদের জন্য ভবিষ্যতের কিছু পরিকল্পনাও তৈরি হবে। সন্ধ্যার সময় আপনি কিছু সময় বের করে পরিবারের সদস্যদের সঙ্গে কেনাকাটা করতে যাওয়ার কথা ভাবতে পারেন।

কুম্ভ রাশি (Aquarius)
১১ ডিসেম্বর ধৃতিমান যোগের কারণে কুম্ভ রাশির মানুষের জন্য অনুকূল হতে চলেছে। কুম্ভ রাশির জাতকদের জন্য, সোমবার  অন্যান্য দিনের তুলনায় অনেক ভালো দিন হবে এবং তারা সারাদিন কিছু না কিছু নিয়ে খুশি থাকবেন। বুদ্ধিমত্তা এবং বিচক্ষণতা বৃদ্ধির কারণে আপনি সঠিক সিদ্ধান্ত নিতে সম্পূর্ণ সক্ষম হবেন এবং বিদেশে বসবাসকারী আত্মীয়দের কাছ থেকেও সুসংবাদ পেতে পারেন। যারা উচ্চশিক্ষার জন্য বিদেশি কলেজে যেতে চান, তাদের স্বপ্ন পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার সন্তানের বিবাহ সংক্রান্ত সমস্যার সমাধানে খুশি হবেন এবং আপনি যদি একটি নতুন বাড়ি, জমি, যানবাহন ইত্যাদি কিনতে চান তবে  আপনি এতে সফল হবেন। আপনি আপনার সঙ্গীর জন্য কিছু জিনিস কিনতে পারেন, যা সম্পর্ককে মধুর রাখবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement