scorecardresearch
 

Navratri Chaturthi 2023 Rashifal: সর্বার্থসিদ্ধি যোগের শুভ সংযোগ,দুর্গাপুজোর চতুর্থী থেকে সুসময় ৫ রাশির

18 October Wednesday Lucky Zodiac Sign: বুধবার মা দুর্গা এবং ভগবান গণেশের সঙ্গে বুধ গ্রহকে উৎসর্গ করা হয় এবং নবরাত্রির চতুর্থী, এই দিনে মা দুর্গার চতুর্থ শক্তি মা কুষ্মাণ্ডার পুজো করা হবে। এই শুভ দিনে, সর্বার্থ সিদ্ধি যোগ, আয়ুষ্মান যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার শুভ প্রভাব মেষ এবং মিথুন সহ ৫টি রাশির ওপর থাকবে। আসুন জেনে নেওয়া যাক চতুর্থীতে কোন ৫টি রাশির জাতক খুব ভাগ্যবান হবেন।

Advertisement
নবরাত্রির চতুর্থী  সুদিন আনছে ৫ রাশিতে নবরাত্রির চতুর্থী সুদিন আনছে ৫ রাশিতে

Navratri 4th Day 2023 Rashifal: বুধবার, ১৮ অক্টোবর, চাঁদ মঙ্গলের রাশি বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছে। এর পাশাপাশি, সূর্য তুলা রাশিতে প্রবেশ করবে, যেখানে মঙ্গল ইতিমধ্যে উপস্থিত রয়েছে। এইভাবে, তুলা রাশিতে সূর্য ও মঙ্গলের যোগ হবে। এর সঙ্গে, শারদীয়া নবরাত্রির চতুর্থ দিনে, সর্বার্থ সিদ্ধি যোগ, অমৃত সিদ্ধি যোগ, রবি যোগ, আয়ুষ্মান যোগ, সৌভাগ্য যোগ এবং অনুরাধা নক্ষত্রের একটি শুভ সংযোগও তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে এই শুভ যোগগুলিতে করা যে কোনও কাজ সর্বদা সফল হয় এবং সৌভাগ্য বৃদ্ধি পায়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে বুধবার ৫টি রাশির জন্য শুভ ফল বয়ে আনবে মনে করা হচ্ছে। এই রাশির জাতকদের আত্মবিশ্বাস বাড়বে এবং তারা পুরানো সমস্যা থেকে মুক্তি পাবেন। 

মেষ রাশি (Aries)
১৮  অক্টোবর মেষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মেষ রাশির জাতকরা মা দুর্গার আশীর্বাদ পাবেন এবং ভাগ্যের সমর্থনে আটকে থাকা সরকারি কাজে গতি আসবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের জন্য ভাল লাভের সম্ভাবনা রয়েছে। উপরন্তু, শিক্ষার্থীরা বিদেশ থেকে কিছু ইতিবাচক খবর পেতে পারে। চাকরিজীবীরা  ভাল ফলাফল পাবেন, যার কারণে আপনি সন্তুষ্ট বোধ করবেন এবং কর্তৃপক্ষের কাছ থেকে উৎসাহও পেতে পারেন। ব্যবসায়ীরা ভাল মুনাফা অর্জনে সফল হবেন এবং ব্যবসাও সমৃদ্ধ হবে। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে চলমান বিবাদের অবসান ঘটবে এবং সম্পর্ক আরও মজবুত হবে। আপনি পুরো পরিবারের সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন। স্বাস্থ্য ভালো থাকবে এবং পার্টিতে যাওয়ার সুযোগ পাবেন।

 মিথুন রাশি (Gemini)
১৮  অক্টোবর মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন।  মিথুন রাশির লোকেরা তাদের প্রিয়জনের ইচ্ছা পূরণের দিকে আরও মনোযোগ দেবে এবং কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করবে। ব্যবসায়ীরা প্রতিযোগীদের সঙ্গে কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হবেন এবং ব্যবসায় ভাল পারফর্ম করবেন। চাকরিজীবীরা নতুন সুযোগ পাবেন এবং এই সুযোগগুলি আপনার জন্য আশাব্যঞ্জক হবে। ধর্মীয় কাজের প্রতি আপনার ঝোঁক বাড়বে এবং আপনি পুরো পরিবার নিয়ে যে কোনো ধর্মীয় স্থানে যেতে পারেন। শিক্ষার্থীরা তাদের মায়ের কাছ থেকে সম্পূর্ণ মনোযোগ এবং সমর্থন পাবে, যে কোনো ধরনের অ্যাকাডেমিক চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য তাদের প্রস্তুত করবে। আপনি আপনার ভাইদের সঙ্গে একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করতে পারেন, যা পরিবারের সদস্যদের সমর্থন পাবে। ঘর পরিষ্কার, সংস্কার ও রং করার কাজও শুরু করতে পারেন।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
১৮ অক্টোবর সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হবে। সিংহ রাশির জাতক জাতিকাদের দ্বারা মুনাফা অর্জনের প্রচেষ্টা  সফল হবে এবং তারা অর্থ উপার্জনের দিকে বেশি মনোযোগ দেবেম। আপনি যদি বিদেশ থেকে এসে ব্যবসা করেন তবে তাদের জন্য ভাল আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে এবং আপনিও সন্তুষ্ট বোধ করবেন। আপনি যদি অবিবাহিত হন তবে আপনার জীবনে কোনও বিশেষ ব্যক্তির আগমন হতে  পারে, যাকে নিয়ে আপনি ভবিষ্যতে ভাবতে পারেন। সৃজনশীল ও শৈল্পিক খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিদেরও নাম হবে এবং নিজের কাজের জন্য ভালো দামও পাবেন। শিক্ষার্থীদের পড়াশোনা সঠিক পথে হবে এবং তারা শিক্ষাক্ষেত্রে তাদের কঠোর পরিশ্রমের সঙ্গে  সামঞ্জস্যপূর্ণ ফলাফল পাবে। পারিবারিক জীবন সুখী হবে এবং নবরাত্রির কারণে বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানেরও আয়োজন করা যেতে পারে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  সম্পত্তি ক্রয়ে সফল হতে পারেন। বন্ধুর কাছ থেকে ভালো উপকার ও পরামর্শ পাবেন, যা উপকারীহবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
১৮  অক্টোবর বৃশ্চিক রাশির জাতকদের জন্য একটি অনুকূল দিন হবে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা দেবী দুর্গার আশীর্বাদ পাবেন এবং কিছু সম্পত্তিও কিনতে পারবেন। বিনিয়োগ থেকে আর্থিক সুবিধা পাওয়ার জন্য দিনটি  উপকারী হবে। শিক্ষার্থীরা নতুন কিছু শেখার ও বোঝার সুযোগ পাবে। ব্যবসায় অগ্রগতির সম্ভাবনা থাকবে এবং সহজে ব্যাঙ্ক লোন পাওয়ার ক্ষেত্রে সাফল্য আসবে। পরিবারের কোনো সদস্য সরকারি চাকরি পেতে পারেন, যা উৎসাহের পরিবেশ তৈরি করবে। বন্ধুদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে এবং কিছু পুরানো আগ্রহ বেরিয়ে আসবে, যা মনে শান্তি আনবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  একটি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে তুলতে সফল হবেন এবং সন্তানদের সঙ্গে  আপনার সম্পর্কও ভালো থাকবে। কর্মসংস্থানের সন্ধানকারী যুবকরা ভাল সুযোগ পাবেন এবং বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন।

 কুম্ভ রাশি (Aquarius)
১৮  অক্টোবর কুম্ভ রাশির জাতকদের জন্য একটি ইতিবাচক দিন হবে। কুম্ভ রাশির মানুষের ব্যক্তিত্বের উন্নতি হবে এবং তাদের ব্যাঙ্ক ব্যালেন্সও বাড়বে। পরিবারের সদস্য এবং ভাইবোনদের সঙ্গে  ধর্মীয় ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করবেন। আপনি বিদেশ থেকে ইতিবাচক সুযোগ পেতে পারেন। চাকরিজীবীরা ভালো সুযোগের জন্য চাকরি পরিবর্তনের পরিকল্পনা করতে পারেন। বিদেশে বসবাসকারী ব্যক্তিরা তাদের কর্মজীবনে ভালো অগ্রগতি দেখতে পাবেন। ব্যবসায়ীরা ভাল আর্থিক লাভ করতে এবং ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করতে সক্ষম হবেন। চাকরি বা শিক্ষার জন্য বিদেশে যাওয়ার ইচ্ছা পূরণ হবে এবং আপনি পিতামাতার আশীর্বাদ পাবেন। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে এবং আপনি ভবিষ্যতের জন্য পরিকল্পনাও করবেন। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে পারবেন এবং আপনি কিছু বিলাসবহুল জিনিসও কিনতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Advertisement