scorecardresearch
 

Maha Navami Lucky Zodiac: রবি যোগ ও শ্রাবণ নক্ষত্রের শুভ সংযোগ, নবমীতে মাতা সিদ্ধিদাত্রীর কৃপায় ইচ্ছে পূরণ ৫ রাশির

23 October Monday Lucky Zodiac Sign: সোমবার মহাদেব এবং চন্দ্র দেবকে উৎসর্গীকৃত৷ এছাড়া দেবীপক্ষের নবমী তথা মা দুর্গার নবম শক্তি মাতা সিদ্ধিদাত্রীরও আরাধনা হবে এবং এই শুভ দিনে রবি যোগ, সর্বার্থসিদ্ধি সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে যা কর্কট ও কন্যা রাশি সহ ৫টি রাশির উপর শুভ প্রভাব ফেলবে।

Advertisement
নবমীতে শুভ ফল পাবে ৫ রাশি নবমীতে শুভ ফল পাবে ৫ রাশি


  Durga Puja Navami Rashifal: সোমবার, ২৩ অক্টোবর, চাঁদ মকর রাশির পরে কুম্ভ রাশিতে সঞ্চার করছে। এর পাশাপাশি  শারদীয়া নবরাত্রির শেষ দিন এবং এই শুভ দিনে রবি যোগ, সর্বার্থসিদ্ধি যোগ এবং শ্রাবণ নক্ষত্রের একটি শুভ সংযোগও তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে নবরাত্রির নবমী তিথিতে এই শুভ যোগগুলির  কারণে দিনটির গুরুত্ব অনেক বেড়ে যায়। এই শুভ যোগে কুমারী পুজো করলে মায়ের বিশেষ আশীর্বাদ পাওয়া যায়। বৈদিক জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে সোমবার ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে।

কর্কট রাশি (Cancer)
২৩ অক্টোবর কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত শুভ ও ফলদায়ক হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা  কর্মক্ষেত্রে সাহস ও পরাক্রমের জোরে ভালো সাফল্য অর্জন করবেন এবং জীবিকার ক্ষেত্রে ভালো লাভ পাবেন। চাকরির সন্ধানকারী যুবকদের কর্মজীবনে উন্নতির ভালো সম্ভাবনা থাকবে। ব্যবসায়ীদের জন্য  লাভের সম্ভাবনা থাকবে এবং বিরোধীরা পরাজিত হবে। সোমবার  শারদীয়া নবরাত্রির শেষ দিন এবং এই দিনে বাড়িতে কুমারী পুজোর মতো ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে। পিতামাতা তাদের সন্তানদের উন্নতি দেখে খুশি হবেন এবং তারা বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন। পারিবারিক জীবন ভালো যাবে এবং সম্পত্তি কেনার স্বপ্ন পূরণ হবে। আপনি আপনার সন্তানদের নিয়ে মেলায় যেতে পারেন এবং আপনার ভাই-বোনদের কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন। সামাজিক কাজ করলে সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং আপনার সামাজিক বৃত্ত বৃদ্ধি পাবে।

কন্যা রাশি (Virgo)
২৩ অক্টোবর কন্যা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কন্যা রাশির জাতকদের জন্য  প্রতিটি ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে এবং অবশ্যই আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। কন্যা রাশির জাতক জাতিকারা  শারদীয়া নবরাত্রির শেষ দিনে পুরো পরিবার নিয়ে মাতার মন্দিরে যেতে পারেন এবং মেলায় মজাও করতে পারেন। আপনার বন্ধুদের সঙ্গে ভাল সময় কাটবে এবং তাদের কাছ থেকে বিনিয়োগ সম্পর্কিত নতুন তথ্যও পাবেন। কর্মরত ব্যক্তিরা যদি তাদের কর্মক্ষেত্র পরিবর্তন করার পরিকল্পনা করেন তবে এটি আপনার জন্য উপকারী হবে। ভাইদের পরামর্শে ব্যবসায় ভাল লাভ হবে এবং সম্পদ বৃদ্ধির সম্ভাবনা থাকবে। আপনি আপনার সন্তানদের কাছ থেকে সুসংবাদ পাবেন, যা আপনার মনের বোঝা হালকা করবে। পারিবারিক পরিবেশ হবে ধর্মীয় এবং কুমারী পুজোর মতো ধর্মীয় অনুষ্ঠানেরও আয়োজন করা যেতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে এবং পুরনো রোগ থেকে মুক্তি পাবেন।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
২৩ অক্টোবর তুলা রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকারা  তাদের কর্মজীবনে নাম কামানোর সুযোগ পাবেন এবং মান ও সম্মান বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের অবস্থার উন্নতি হবে এবং তাদের অর্থনৈতিক অবস্থা ভাল হবে। ব্যবসার জন্য আপনাকে যদি ভ্রমণে যেতে হয় তবে এটি আপনার জন্য উপকারী হবে। তুলা রাশির জাতকরাও দেবীর কৃপায় আয়ের কিছু নতুন উৎস পাবেন, যা প্রয়োগ করে আপনি আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করতে সফল হবেন। আপনি আপনার পিতামাতার সঙ্গে ঈশ্বরের মন্দিরে যেতে পারেন। শারদীয়া নবরাত্রির শেষ দিনে বাড়িতে মাতা জাগরণ হতে পারে এবং আপনি পরিবারের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে ভাল সমর্থন পাবেন এবং আপনি যদি তাদের সাহায্যের প্রয়োজন এমন কোনো কাজ করেন তবে তারা আপনাকে সাহায্য করতে প্রস্তুত থাকবে।

মকর রাশি (Capricorn)
২৩ অক্টোবর মকর রাশির জাতক জাতিকাদের জন্য একটি ভালো দিন হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকারা  তাদের কাজে সাফল্য ও বিজয় লাভ করতে শুরু করবে এবং তাদের মনে আনন্দের অনুভূতি থাকবে। আপনার সামাজিক অবস্থার উন্নতি হবে এবং আপনি সক্রিয়ভাবে ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। কোনও আত্মীয়ের কাছ থেকে আটকে থাকা টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং বন্ধুদের বৃত্তও বাড়বে। আপনি যদি  একটি ব্যবসায়িক চুক্তি চূড়ান্ত করতে যাচ্ছেন, তাহলে আপনার পিতার পরামর্শ আপনার জন্য উপকারী হবে।  আপনি বাচ্চাদের সঙ্গে মেলায় যেতে পারেন এবং তাদের সঙ্গে  ভাল সময় কাটাতে পারেন। মকর রাশির জাতক জাতিকাদের  ভাগ্য সহায় হলে কর্মজীবনে উন্নতির শুভ সম্ভাবনা পাবেন। কর্মরত ব্যক্তিরা কর্মকর্তা এবং সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন, যার কারণে তারা তাদের প্রকল্পগুলি সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনি পুরানো রোগ থেকে মুক্তি পাবেন।

মীন রাশি (Pisces)
২৩ অক্টোবর মীন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মীন রাশির জাতক জাতিকাদের  আত্মবিশ্বাস বৃদ্ধি  পাবে এবং দীর্ঘদিন ধরে অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ করার চেষ্টা করবেন। আপনি পারিবারিক সমস্যা থেকে মুক্তি পাবেন এবং আপনার সঙ্গী এবং সন্তানদের সঙ্গে কোয়ালিটি  সময় কাটাবেন। আপনি আপনার মাকে আপনার মাতৃপক্ষের লোকদের সঙ্গে  দেখা করতে নিয়ে যেতে পারেন। পৈতৃক সম্পত্তি সম্পর্কিত যে কোনও বিবাদ  কোনও প্রবীণের সহায়তায় সমাধান হয়ে যাবে এবং আপনি নতুন সম্পত্তিও পাবেন। চাকুরীজীবীরা অগ্রগতির ভাল সুযোগ পাবেন এবং আয়ও ভাল বৃদ্ধি পাবে। নবরাত্রির শেষ দিনে, আপনি প্রিয়জন বা বন্ধুদের সঙ্গে যে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন এবং ধর্মীয় কাজেও অংশ নিতে পারেন। আপনি যদি সম্পত্তি বা যানবাহন কিনতে চান তবে  শুভ দিন। আপনি যে পরিমাণ পরিশ্রম করবেন তার অনুপাতে আপনি ভাল ফলাফল পাবেন এবং আপনি আর্থিক সুবিধাও পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

Advertisement