scorecardresearch
 

Monday Lucky Zodiac: আজ সিদ্ধি যোগ এবং পূর্ব ভাদ্রপদ নক্ষত্রের শুভ সংযোগ, লাভ ঘরে তুলবে মকর-সহ ৫ রাশি

Top 5 Most Luckiest Zodiac Sign, 18 December 2023: আজ অর্থাৎ ১৮ ডিসেম্বর, রবি যোগ, সিদ্ধি যোগ-সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে সোমবার বৃষ, কর্কট-সহ ৫টি রাশির জন্য শুভ দিন হতে চলেছে। এছাড়াও, সোমবার চন্দ্রদেব এবং ভগবান শিবের উদ্দেশ্যে উৎসর্গীকৃত, তাই এই ৫টি রাশি মহাদেব এবং চন্দ্রদেবের আশীর্বাদ পাবে।

Advertisement
Monday Lucky Zodiac Monday Lucky Zodiac

18  December 2023 Lucky Zodiac Sign: আজ, সোমবার, ১৮ ডিসেম্বর, চাঁদ শনির রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করছে। এছাড়াও আজ মার্গশীর্ষ মাসের শুক্লপক্ষের ষষ্ঠী তিথি এবং এই দিনে রবি যোগ, সিদ্ধি যোগ ও পূর্বাভাদ্রপদ নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির  গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক আজ  তৈরি হতে চলা শুভ যোগ থেকে শুভ ফল পাবেন। এই রাশির জাতকরা তাদের অসম্পূর্ণ কাজগুলি সম্পন্ন করার জন্য এনাজ্ঞজি পাবেন এবং শিক্ষার্থীরাও সুসংবাদ পাবেন। 

বৃষ রাশি (Taurus)
১৮ ডিসেম্বর রবি যোগের কারণে বৃষ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা আজ অনেকদিন ধরে আটকে থাকা কাজগুলি সম্পূর্ণ করতে কঠোর পরিশ্রম করবে এবং সফলও হবে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন, তবে অবশ্যই আপনার পিতামাতার আশীর্বাদ এবং পরামর্শ নিন। আপনার চারপাশের পরিবেশ হবে মনোরম, যার কারণে আপনার মন আনন্দে ভরে উঠবে। পিতামাতা তাদের সন্তানের উন্নতি দেখে খুশি হবেন এবং গর্বিত হবেন। কর্মরত ব্যক্তিরা তাদের সহকর্মীদের সঙ্গে  সুসম্পর্ক থাকলে কাজ করতে অনুপ্রাণিত বোধ করবেন এবং কাজটিও সময়মতো সম্পন্ন হবে। নববিবাহিত ব্যক্তিরা আজ সুসংবাদ পেতে পারেন, যা পরিবারে উৎসব ও আনন্দের পরিবেশ তৈরি করবে। ব্যবসায়ীরা আজ তাদের ব্যবসা সফলভাবে প্রসারিত করতে সক্ষম হবেন। সন্ধ্যায় আপনি বন্ধুদের সঙ্গে  আড্ডা দিতে পারবেন এবং গুরুত্বপূর্ণ তথ্যও পাবেন।

 কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য আজ  অর্থাৎ ১৮ ডিসেম্বর সিদ্ধি যোগের কারণে শুভ হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য আজ  উচ্চাকাঙ্ক্ষা পূরণের দিন হবে। চাকরিজীবী  ব্যক্তিদের আজ অফিসে গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পণ করা হতে পারে, যা সম্পূর্ণ করতে আপনার সহকর্মীদের সমর্থন প্রয়োজন এবং তারা আনন্দের সঙ্গে আপনাকে সমর্থন করবে। ব্যবসায়ীদের জন্য আজ তাদের মুনাফা বৃদ্ধির ভাল সুযোগ থাকবে এবং তাদের অর্থনৈতিক অবস্থারও উন্নতি হবে। এই রাশির জাতক জাতিকারা আজ বন্ধুদের সঙ্গে  কোথাও বেড়াতে যেতে পারেন, যা আপনার মনকে শান্ত রাখবে। আজ আপনার কথাবার্তায় মাধুর্য থাকলে আপনি সম্মান পাবেন এবং আপনার অনেক কাজ সহজে সম্পন্ন হবে। আপনার সন্তানদের একটি কোর্সে ভর্তি করে আপনি স্বস্তি বোধ করবেন। আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনি নতুন এনার্জিও পাবেন।

আরও পড়ুন

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
আজ অর্থাৎ ১৮ ডিসেম্বর পূর্বাভাদ্রপদ নক্ষত্রের কারণে বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য ভালো দিন হবে। বৃশ্চিক রাশির মানুষের লাইফস্টাইল আজ উন্নত হবে এবং তারা কিছু বিলাসবহুল জিনিসও কিনতে পারেন। আজ  আপনার পিতার পরামর্শ থেকে আপনি ভাল উপকৃত হবেন এবং আপনার সম্পর্কেরও উন্নতি হবে। বাড়ির বড়দের কথা শুনে এবং তাদের অনুসরণ করে আপনি অনেক ব্যবসায়িক সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। আপনার দীর্ঘ অমীমাংসিত অর্থ পাওয়া আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে এবং আপনিও খুশি হবেন। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে  একটি অনুষ্ঠানে যোগ দিতে পারেন, যেখানে আপনি অনেক বিশেষ লোকের সঙ্গে দেখা করতে পারেন, যা ভবিষ্যতে আপনার কর্মজীবনকে উপকৃত করবে। যে শিক্ষার্থীরা যেকোনো পরীক্ষার জন্য আবেদন করেছিল তারা আজ তাদের ফলাফল পেতে পারে।

মকর রাশি (Capricorn)
আজ অর্থাৎ ১৮ ডিসেম্বর শুভ যোগের কারণে মকর রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকারা আজ  আধ্যাত্মিক ক্রিয়াকলাপে আগ্রহ তৈরি করবে এবং দাতব্য কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবে। যদি আপনার বিরুদ্ধে কোন আদালতে মামলা বা সম্পত্তি সংক্রান্ত বিবাদ চলছে, তবে আজ আপনার পক্ষে সিদ্ধান্ত আসতে পারে, যার ফলে পরিবারের সকল সদস্য খুশি হবে এবং আপনি একটি ছোট পার্টির আয়োজন করতে পারেন। আজ, আপনার ভাই এবং বন্ধুদের সহায়তায়, আপনি সময়মতো বাড়ির সমস্ত কাজ শেষ করবেন, যার কারণে সিনিয়র সদস্যরাও খুশি হবেন। আপনার ভাইদের সঙ্গে যদি আপনার কোনো ধরনের বিবাদ থাকে, তাহলে তা আজ মিটে যেতে পারে। রাজনৈতিক দিক দিয়ে কাজ করা লোকেরা আজ ক্ষমতাসীন দলের কাছ থেকে একটি ভাল প্রস্তাব পেতে পারে, যা তাদের জনসমর্থনও বাড়িয়ে দেবে। আজ পেশাদার এবং ব্যবসায়ীদের জন্য একটি লাভজনক দিন হতে চলেছে।

মীন রাশি (Pisces)
আজ  অর্থাৎ ১৮ ডিসেম্বর শতভিষা নক্ষত্রের কারণে মীন রাশির জাতকদের জন্য ইতিবাচক হবে। মীন রাশির জাতক জাতিকারা আজ মহাদেবের কৃপায় ভাগ্যবান হবেন এবং আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ নববিবাহিত দম্পতির জীবনে নতুন অতিথি আসার সম্ভাবনা রয়েছে, যা পরিবারের সকলকে খুশি করবে। আপনি যদি শেয়ার বাজারে কোনো বিনিয়োগ করে থাকেন, তাহলে মহাদেবের কৃপায় আপনি দ্বিগুণ অর্থ পেতে পারেন, যা আপনাকে খুশি করবে। আপনি যদি কোনও জমি, যানবাহন, বাড়ি ইত্যাদি কিনতে চান তবে আজ সেই স্বপ্ন পূরণ হতে পারে, দিনটি তার জন্য শুভ হবে। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে ভালো পরিবেশ থাকবে, যার কারণে তারা হাস্যরসের সঙ্গে  তাদের কাজ শেষ করবেন। একই সময়ে, ব্যবসায়ীদের জন্য সম্পদ বৃদ্ধির শুভ সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনার খ্যাতি ভালভাবে বৃদ্ধি পাবে। আপনার সঙ্গীর সঙ্গে  সম্পর্ক ভাল থাকবে এবং আপনারা একে অপরকে সম্মান করবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement