scorecardresearch
 

Monday Lucky Zodiac: আজ রবি যোগের শুভ সংযোগ, ধনু-সহ ৫ রাশির জাতকের সমৃদ্ধি ও সম্পদ লাভ

Top 5 Most Luckiest Zodiac Sign, 22 January 2024: আজ অর্থাৎ ২২ জানুয়ারি, সর্বার্থ সিদ্ধি যোগ, অমৃত সিদ্ধি যোগ সহ অনেকগুলি শুভ এবং ফলদায়ক যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি কন্যা, তুলা-সহ ৫টি রাশির জন্য কার্যকর হতে চলেছে। সোমবার মহাদেব এবং চন্দ্র দেবতাকে উৎসর্গীকৃত, এমন পরিস্থিতিতে এই ৫ রাশিতে চন্দ্রদেব ও মহাদেবের শুভ দৃষ্টি থাকবে।

Advertisement
 সোমে মহাদেবের কৃপা ৫ রাশিতে সোমে মহাদেবের কৃপা ৫ রাশিতে

22 January 2024 Lucky Zodiac Sign: সোমবার, ২২ জানুয়ারি, বৃষ রাশির পর চন্দ্র মিথুন রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও, দিনটি পৌষ মাসের শুক্লপক্ষের দ্বাদশী তিথি এবং এই দিনে সর্বার্থ সিদ্ধি যোগ, অমৃত সিদ্ধি যোগ, রবি যোগ, ব্রহ্ম যোগ এবং মৃগাশিরা নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বৃদ্ধি পেয়েছে। . বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক গঠিত হতে চলা শুভ যোগ থেকে লাভ পাবেন। এই রাশিগুলির সমস্ত দীর্ঘ অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ হবে এবং ব্যবসায় ভাল উন্নতি হবে। 

বৃষ রাশি (Taurus)
২২ জানুয়ারি বৃষ রাশির জাতকদের জন্য শুভ এবং ফলদায়ক হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা  আনন্দে থাকবেন এবং কোনও পুরনো বিনিয়োগ থেকেও ভাল আয় পেতে পারেন। সামাজিক ক্ষেত্রে আপনার ভাবমূর্তি একজন ভালো মানুষ হিসেবে থাকবে এবং আপনি ধর্মীয় কাজে আগ্রহী হবেন। আপনি আপনার কাজের ক্ষেত্রে  সুবিধা পাবেন এবং ঘনিষ্ঠ বন্ধুর সাহায্যে অর্থ লাভ করবেন। দিনটিতে  আপনার ধার দেওয়া টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে। মহাদেবের কৃপায়, আপনি খুব কঠিন কাজগুলিও সহজে সম্পন্ন করতে সক্ষম হবেন, যা আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে।

কন্যা রাশি (Virgo)
২২ জানুয়ারি কন্যা রাশির জাতকদের জন্য একটি ভাল দিন হতে চলেছে। যদি ভাগ্য কন্যা রাশির জাতকদের পক্ষে থাকে তবে বাড়িতে সমৃদ্ধি বৃদ্ধি পাবে এবং আপনি কর্মক্ষেত্রে একটি ভিন্ন পথে এগিয়ে যাবেন, যার কারণে আপনি সাফল্য পাবেন এবং আপনার কর্মজীবনে উন্নতির শুভ সম্ভাবনা থাকবে। আপনার মধ্যে প্রশাসনিক গুণাবলী বৃদ্ধি পাবে, যার কারণে আপনি প্রতিটি পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম হবেন এবং আপনার ইতিবাচক মনোভাবের কারণে আপনি কঠিন সিদ্ধান্ত নিতেও সফল হবেন। বিবাহিত জীবন সম্পর্কে কথা বললে, আপনি এবং আপনার সঙ্গী একে অপরের কাছাকাছি আসবেন এবং আবেগগতভাবে সংযুক্ত বোধ করবেন। আপনি অনেক দিনের পরিশ্রমের ফল সাফল্যের আকারে পেয়ে উত্তেজিত হবেন, এতে পরিবারের সদস্যরাও আপনাকে সমর্থন করবে।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
২২ জানুয়ারি তুলা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। তুলা রাশির লোকেরা বুদ্ধিমত্তা ও বিচক্ষণতার সঙ্গে কাজ করবে এবং বন্ধুদের সাহায্য করতে প্রস্তুত থাকবে। আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন এবং আপনি একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন।  শিক্ষার্থীদের একাগ্রতা ক্ষমতার একটি ভাল বৃদ্ধি হবে, এর সাহায্যে তারা পরীক্ষায় ভাল নম্বর পেতেও সফল হবে। আপনি কর্মক্ষেত্রে ভাল অগ্রগতি অর্জন করবেন এবং আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যাবেন। আপনি একটি সম্পত্তি বা যানবাহন কেনার পরিকল্পনা করবেন, যাতে আপনার সঙ্গীর সমর্থন থাকবে।

ধনু রাশি (Sagittarius)
২২ জানুয়ারি ধনু রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। দিনের শুরু থেকেই আপনার মনে বড় বড় পরিকল্পনা শুরু হবে এবং আপনি সেগুলি বাস্তবায়িত করার জন্য কঠোর পরিশ্রম করবেন। আপনি ধর্মীয় কর্মকাণ্ডে আগ্রহী হবেন এবং রামলালার প্রাণ প্রতিষ্ঠা  উপলক্ষে আপনি কোনো ধর্মীয় স্থানে পুজোর অনুষ্ঠানের আয়োজন করবেন। বিনিয়োগের জন্য একটি ভাল দিন হবে, আপনি ভবিষ্যতে ভাল আয় পাবেন, যা আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে। কর্মরত ব্যক্তিরা  তাদের কর্মকর্তাদের সমর্থন পাবেন এবং তাদের কর্মক্ষেত্রে অনেক অগ্রগতিও হবে। প্রিয়জনের কাছ থেকে উপহার, সম্মান, লাভ এবং অতিরিক্ত আয়ের পথ তৈরি হবে। পারিবারিক জীবন ভালো যাবে এবং আপনি আপনার পিতামাতার সেবা করার সুযোগ পাবেন।

কুম্ভ রাশি (Aquarius)
২২  জানুয়ারি কুম্ভ রাশির জাতকদের জন্য একটি ভাল দিন হতে চলেছে। কুম্ভ রাশির জাতক জাতিকারা বিদেশ থেকে চাকরির সুযোগ পেতে পারেন এবং কারও কাছ থেকে দীর্ঘদিন ধরে আটকে থাকা অর্থ পেতে পারেন। আপনি আপনার কর্মজীবনে উজ্জ্বলভাবে পারফর্ম করার অনেক সুযোগ পাবেন এবং প্রভাবশালী ব্যক্তিদের সংস্পর্শে আসবেন। আপনি আপনার স্বাস্থ্যের ভারসাম্য বজায় রাখতে সক্ষম হবেন এবং আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে।  শুভ যোগের কারণে ব্যবসায়ীরা ভাল আর্থিক লাভ করবেন এবং তাদের ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনাও সফল হবে। পারিবারিক জীবনের কথা বললে পরিবারে সুখ-শান্তি মানসিক প্রশান্তি দেবে এবং ভাই-বোনের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। যারা প্রেমের জীবনে আছেন তারা আগামী দিনের  জন্য পরিকল্পনা করবেন, যার কারণে সম্পর্ক মজবুত থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement