scorecardresearch
 

Saturday Lucky Zodiac: শনি-চন্দ্র চতুর্থ দশম যোগের শুভ সংযোগ, বড়ঠাকুরের দয়া ৫ রাশিতে

Top 5 Most Luckiest Zodiac Sign, 16 March 2024: শনিবার, ১৬ মার্চ, প্রীতি যোগ, আয়ুষ্মান যোগ-সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে বৃষ, সিংহ, তুলা-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, শনিবার ন্যায়ের দেবতা শনিদেবকে উৎসর্গীকৃত, তাই এই ৫টি রাশির উপর শনিদেবের শুভ দৃষ্টি থাকবে। আসুন জেনে নেওয়া যাক শনিবার কোন ৫ রাশি ভাগ্যবান হতে চলেছে ।

Advertisement
শনিতে বড়ঠাকুরের কৃপা শনিতে বড়ঠাকুরের কৃপা

16 March 2024 Lucky Zodiac Sign: শনিবার, ১৬ মার্চ শনিবার, শনি এবং চন্দ্র পরস্পর থেকে চতুর্থ এবং দশম ঘরে থাকছে, যার কারণে শনি চন্দ্র চতুর্থ দশম যোগ তৈরি হচ্ছে। এছাড়াও, ফাল্গুন মাসের শুক্লপক্ষের সপ্তমী তিথি এবং এই দিনে চতুর্থ দশম যোগের সঙ্গে  প্রীতি যোগ, আয়ুষ্মান যোগ এবং রোহিণী নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটতে চলেছে, যার কারণে দিনটির গুরুত্বও বৃদ্ধি পেয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫ টি রাশির জাতক এই শুভ যোগের সুফল পেতে চলেছে। শনিবার, এই রাশির জাতকরা মান এবং সম্মান বৃদ্ধির কারণে খুশি বোধ করবেন এবং পরিবারের সঙ্গে  সময় কাটানোর সুযোগ পাবেন। আসুন জেনে নেওয়া যাক ১৬ মার্চ কোন রাশির জাতকরা ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
১৬ মার্চ বৃষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা কোনো পুরনো বিনিয়োগ থেকে ভালো লাভ পাবেন এবং নতুন কিছু করার কৌতুহলও বাড়বে। ভাইদের সাহায্যে আপনি একটি সম্পত্তি কিনতে পারেন এবং সম্পত্তি ভাড়া থেকে ভাল লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারের কোনো সিনিয়র সদস্য যদি আপনাকে কিছু শিক্ষা বা উপদেশ দেন, তাহলে তা বাস্তবায়ন করা আপনার জন্য ভালো হবে। পরিবারের কোনো সদস্য পুরস্কার পেলে আপনি খুশি হবেন এবং আপনি সকল সদস্যের সঙ্গে  একটি ছোট পার্টিও করতে পারেন। কর্মরত ব্যক্তিরা তাদের সহকর্মীদের সমর্থন পেয়ে কর্মক্ষেত্রে চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন এবং তাদের কর্মজীবনে একটি সন্তুষ্টির অবস্থাও থাকবে।

সিংহ রাশি (Leo)
১৬ মার্চ সিংহ রাশির জাতকদের জন্য একটি অনুকূল দিন হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকাদের  শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা আছে এবং সম্মান বৃদ্ধির কারণে মনও খুশি হবে। আপনি যদি অন্য কাউকে সাহায্য করার সুযোগ পান তবে আপনি অবশ্যই তা করবেন এবং দাতব্য কাজে কিছু অর্থ ব্যয় করতে পারেন। আপনি যদি কোনও যানবাহন বা সম্পত্তি কিনতে চান তবে শনিদেবের কৃপায় আপনার ইচ্ছা পূরণ হতে পারে এবং আপনি সম্পদের নতুন উৎসও পাবেন। পরিবারে সুখ ও শান্তি থাকবে এবং আপনি আপনার কথা দিয়ে অন্যদের প্রভাবিত করতেও সফল হবেন। শিশুরা আপনাকে সম্মান করবে এবং আপনার বন্ধুর সংখ্যাও বৃদ্ধি পাবে। আপনি যদি সামাজিক জীবন বা ব্যবসায়িক ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হন তবে  আপনি সেগুলি কাটিয়ে উঠতে কাজ করবেন।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
১৬ মার্চ তুলা রাশির জাতকদের জন্য একটি ইতিবাচক দিন হতে চলেছে। তুলা রাশির জাতকরা  জীবনের সকল ক্ষেত্রে ইতিবাচক ফল পাবেন এবং প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে  মেলামেশায় সফল হবেন। শনিদেবের কৃপায়, আপনি কোনও সম্পত্তি কিনতে ট্রাই করতে পারেন, যাতে আপনি ভাল সাফল্য পেতে পারেন। আপনি আপনার বাড়ির পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং রক্ষণাবেক্ষণে সম্পূর্ণ মনোযোগ দেবেন এবং মেরামতের জন্য কিছু অর্থও ব্যয় করতে পারেন। আপনার যদি নিজের ব্যবসা থাকে তবে  লাভের সম্ভাবনা থাকবে এবং আপনি আয়ের নতুন উৎসও পাবেন। সন্তানদের উন্নতিতে মন খুশি থাকবে এবং স্ত্রীর সঙ্গে  সম্পর্ক ভালো থাকবে। কারো সঙ্গে  কোনো মতপার্থক্য থাকলে তার  মীমাংসা করা হবে।

মকর রাশি (Capricorn)
১৬ মার্চ মকর রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে।  মকর রাশির মানুষদের সাহস ও বীরত্ব বাড়বে এবং আপনার চারপাশের পরিবেশও ভালো থাকবে। বাড়ির বাইরের লোকেরা আপনার কথাবার্তা এবং আচরণে খুশি হবে এবং আপনার সন্তানরা আপনার কাছে কিছু করার জন্য অনুরোধ করতে পারে। চাকরিজীবীরাবন্ধুর সাহায্যে অন্য চাকরির প্রস্তাব পেতে পারেন। আপনি ব্যবসায় সবাইকে সঙ্গে নেওয়ার চেষ্টা করবেন এবং এটি আপনার বিশ্বাসযোগ্যতা এবং সম্মান বৃদ্ধি করবে। একাধিক উৎস থেকে আয় প্রাপ্তি আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে এবং ঋণ থেকে মুক্তি দেবে। কাজের সন্ধানে এদিক-ওদিক ঘুরে বেড়াচ্ছেন যারা তারা  কোনো সুখবর শুনতে পাবেন।

মীন রাশি (Pisces)
১৬ মার্চ মীন রাশির জাতকদের জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে। মীন রাশির জাতক জাতিকারা  কিছু নতুন কাজে হাত দেওয়ার সুযোগ পাবেন এবং তাতে সফলও হবেন।  কিছু স্থাবর বা অস্থাবর সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে বা আপনি আপনার পূর্বপুরুষের সম্পদ পেতে পারেন। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বলতে গেলে, আপনার সঙ্গীর  পরামর্শ আপনার জন্য দরকারি প্রমাণিত হবে এবং আপনার সম্পর্কের মধ্যে নতুনত্ব আসবে। আপনি যদি ব্যবসায় মন্দার কারণে উদ্বিগ্ন হন, তাহলে আপনি  পরিবারের সদস্যদের পরামর্শ নিতে পারেন, যা আপনার জন্য উপকারী হবে। চাকরিজীবীরা বন্ধুদের সহযোগিতায় অন্য কোনো কাজে আগ্রহ তৈরি করতে পারেন। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার পথ সুগম হবে এবং পারিবারিক সম্পর্কের উন্নতি হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement