scorecardresearch
 

Sunday Diwali Lucky Zodiac: আজ আদিত্য মঙ্গল যোগের শুভ সংযোগ, দীপাবলিতে ৪ রাশির ভাগ্যে সম্পদ ও সমৃদ্ধি

Top 5 Most Luckiest Zodiac Sign, 12 November 2023: আজ দীপাবলির মহাপর্ব উদযাপিত হবে এবং ভগবান গণেশ, মাতা লক্ষ্মী এবং কুবের দেবের পুজো করা হবে। এই দীপাবলি, আয়ুষ্মান যোগ, সৌভাগ্য যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দীপাবলির দিনটি অনেক রাশির জন্য শুভ হতে চলেছে। এই শুভ যোগের প্রভাব মেষ, কর্কট-সহ পাঁচটি রাশির উপর পড়বে, যার কারণে দীপাবলির দিন এই রাশিগুলির উপর দেবী লক্ষ্মীর আশীর্বাদ থাকবে। এছাড়াও, রবিবারও গ্রহদের রাজা সূর্য দেবতাকে উৎসর্গ করা হয়। আসুন জেনে নেওয়া যাক রবিবার এই রাশির জাতকদের জন্য কেমন যাবে...

Advertisement
Sunday Diwali Lucky Zodiac Sunday Diwali Lucky Zodiac

12 November 2023 Diwali Lucky Zodiac Sign: আজ দীপাবলির মহান পর্ব উদযাপিত হচ্ছে  এবং ভগবান গণেশ, মাতা লক্ষ্মী এবং কুবের দেবের পুজো করা হবে। এই দীপাবলিতে, আয়ুষ্মান যোগ, সৌভাগ্য যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দীপাবলির দিনটি অনেক রাশির জন্য শুভ হতে চলেছে। এই শুভ যোগের প্রভাব মেষ, কর্কট সহ অন্যান্য ৫টি রাশির উপর পড়বে, যার কারণে দীপাবলির দিন এই রাশিগুলির উপর দেবী লক্ষ্মীর আশীর্বাদ থাকবে। এছাড়াও, রবিবারও গ্রহদের রাজা সূর্য দেবতাকে উৎসর্গ করা হয়। আসুন জেনে নেওয়া যাক  রবিবার এই রাশির জাতকদের জন্য কেমন যাবে...

রবিবার, ১২  নভেম্বর, চাঁদ বস্তুগত স্বাচ্ছন্দ্যের অধিপতি শুক্র গ্রহের রাশি তুলা রাশিতে  প্রবেশ করবে। এছাড়া  কার্তিক মাসের কৃষ্ণপক্ষের অমাবস্যা তিথি এবং এই তিথিতে দীপাবলি উৎসব পালিত হয়। এই দিনে সুখ, সমৃদ্ধি এবং গৌরব অর্জনের জন্য ভগবান গণেশ এবং মা লক্ষ্মীর পুজো করা হয়। এই দিনে, আয়ুষ্মান যোগ, সৌভাগ্য যোগ, মহালক্ষ্মী যোগ এবং বিশাখা নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দীপাবলির দিনটির গুরুত্ব অনেক বেড়ে গেছে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি বিশেষ রাশির জাতক  দীপাবলির দিনে এই শুভ যোগগুলির সুফল পেতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ১২ নভেম্বর ভাগ্যবান হতে চলেছে।

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer)
১২  নভেম্বর মহালক্ষ্মী যোগের কারণে কর্কট রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। কর্কট রাশির লোকেরা দীপাবলি পুরোপুরি উপভোগ করবেন এবং পরিবারের সদস্যদের উপহারও দেবেন। আপনি সহজেই পরিবারের প্রয়োজনে অর্থ ব্যয় করবেন এবং  বিলাসবহুল যানবাহন বা বাড়ি কিনতে পারেন।  আপনি  সমস্ত কাজগুলি সম্পন্ন করতে সফল হবেন এবং বন্ধুদের সঙ্গে ভাল সময় কাটাবেন। দেবী লক্ষ্মীর কৃপায়, কর্কট রাশির জাতক জাতিকারা  তাদের আয়ের উৎস বৃদ্ধি পেতে পারে। দীপাবলি উপলক্ষে, পরিবারের সদস্যদের সঙ্গে  আপনার ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে এবং তাদের প্রতি আপনার ভালবাসা এবং স্নেহও বৃদ্ধি পাবে। যদি পরিবারের কোনও সদস্য দূরে থাকেন তবে তিনি দীপাবলি উপলক্ষে বাড়িতে আসতে পারেন এবং বিদেশে বসবাসকারী আত্মীয়দের কাছ থেকেও দীপাবলির শুভেচ্ছা পাবেন। দীপাবলির কেনাকাটায়  সারাদিন ব্যস্ত থাকবেন ব্যবসায়ীরা।

Advertisement

কন্যা রাশি (Virgo)
১২ নভেম্বর সৌভাগ্য যোগের কারণে কন্যা রাশির জাতকদের জন্য খুব বিশেষ হতে চলেছে। কন্যা রাশির জাতকরা  আত্মবিশ্বাস এবং সাহসের সঙ্গে  সমস্ত কাজ সহজেই সম্পন্ন করবে এবং তাদের ভাগ্য বৃদ্ধি পাবে। আপনি  আপনার শত্রু এবং প্রতিপক্ষের উপর বিজয়ী হবেন এবং আপনার স্বাস্থ্যও ভাল থাকবে। কন্যা রাশির লোকেরা দীপাবলি উপলক্ষ্যে ঘর সাজাবেন এবং বাড়িতে তৈরি খাবারগুলিও উপভোগ করবেন। পরিবারে কোনো কলহ চললে তা  শেষ হবে এবং পুরো পরিবার লক্ষ্মী পুজোয় অংশ নেবে। দেবী লক্ষ্মীর কৃপায় ব্যবসায়ীদের কাজ সহজে সম্পন্ন হবে এবং অর্থনৈতিক উন্নতির কারণে মনও খুশি থাকবে। প্রেম জীবনে নতুনত্ব ও মাধুর্য থাকবে, যা সম্পর্ককে মজবুত করবে। ভাইদের সঙ্গে  প্রতিবেশীদের দীপাবলি  উপহার দেবেন এবং দীপাবলি উপভোগ করবেন। আপনার পিতার সাহায্যে, আপনি দীপাবলি উপলক্ষে কিছু জমি ক্রয় করতে পারেন, যা পারিবারিক পরিবেশকে ভালো রাখবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
১২ নভেম্বর আদিত্য মঙ্গল যোগের কারণে বৃশ্চিক রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতকরা দেবী লক্ষ্মীর কৃপায় ভাগ্যের সঙ্গ পাবেন এবং পুরো পরিবার নিয়ে গণেশ লক্ষ্মীর পুজো করবেন। আপনি আপনার কাজের প্রতি সম্পূর্ণ মনোযোগী থাকবেন এবং আপনার জীবনে সুখ ও শান্তির পরিবেশ থাকবে। দীপাবলির কারণে, আপনি ভাল খাবার খাওয়ার সুযোগ পাবেন এবং পারিবারিক ব্যবসায় উন্নতির সম্ভাবনা থাকবে। সামাজিকভাবে, আপনার পরিবারের উন্নতি হবে এবং আপনার প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আপনি আটকে থাকা টাকাও ফিরে পাবেন, যা আপনার মনকে খুশি রাখবে এবং আপনার বন্ধুদের সঙ্গে  ভাল সময় কাটবে। আপনার যদি কোনো পুরনো ঋণ থাকে, তাও  শোধ করা যাবে। দীপাবলির কারণে, আপনি সারা দিন ঘরের কাজে ব্যস্ত থাকবেন এবং আপনার ভাই-বোনদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যায় অস্থির থাকেন তবেআপনার স্বাস্থ্যের উন্নতি হবে।

মকর রাশি (Capricorn)
১২  নভেম্বর শুভ যোগের কারণে মকর রাশির জাতকদের জন্য ইতিবাচক হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকারা সকাল থেকে ধর্মীয় ক্রিয়াকলাপ করবেন এবং দীপাবলির পরে পরিবারের সদস্যদের সঙ্গে কিছু তীর্থস্থান দেখার পরিকল্পনা করবেন। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু ইতিবাচক খবর শুনতে পারেন এবং প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ থাকবে। মকর রাশির লোকেরা খুব আড়ম্বর সহকারে দীপাবলির পুজো করবে এবং পরিবারের বড় সদস্যদের কাছ থেকে আশীর্বাদও পাবে। দীপাবলির কারণে, পুরো পরিবার বাড়িতে একত্রিত হবে এবং দীপাবলির প্রস্তুতিতে সকল সদস্যের সহযোগিতা থাকবে। দীপাবলির কারণে টেক্সটাইল ব্যবসায়ীরা বিপুল লাভের মুখ দেখছেন। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে একটি সামাজিক অনুষ্ঠানে যোগ দিতে পারেন, যেখানে আপনি বিশেষ ব্যক্তিদের সঙ্গেও দেখা করতে পারেন। ব্যবসায় ভাল লাভ হবে এবং আপনার পরামর্শও স্বাগত জানানো হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement