scorecardresearch
 

Sunday Lucky Zodiac: ত্রিপুষ্কর যোগের শুভ সংযোগ, আজ থেকে সূর্যের মতো উজ্জ্বল ৫ রাশির ভাগ্য

Top 5 Most Luckiest Zodiac Sign, 29 Oct 2023: ২৯ অক্টোবর কার্তিক মাস শুরু হচ্ছে এবং এই শুভ দিনে ত্রিপুষ্কর, সিদ্ধি যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে রবিবার একটি ইতিবাচক দিন হতে চলেছে। এই শুভ যোগগুলির প্রভাব বৃষ, কন্যা সহ ৫টি রাশির জাতকদের উপর পড়বে, যাদের জন্য দিনটি উপকারী হবে।

Advertisement
আজ থেকে সুমসয় ৫ রাশির আজ থেকে সুমসয় ৫ রাশির

 29 October 2023 Lucky Zodiac Sign: রবিবার, ২৯ অক্টোবর, চাঁদ মঙ্গল রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও কার্তিক মাসের কৃষ্ণপক্ষের প্রতিপদ তিথি অর্থাৎ রবিবার থেকে কার্তিক মাস শুরু হচ্ছে এবং এই শুভ দিনে ত্রিপুষ্কর যোগ, সিদ্ধি যোগ, ব্যাতিপাত যোগ এবং ভরণী নক্ষত্রের শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়ে গিয়েছে। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে এই শুভ সময়ে করা যেকোনো কাজ সর্বদা তিনগুণ ফল দেয়, তাই এই দিনে শুভ কাজ করা উচিত । রবিবার নতুন ব্যবসা শুরু করার জন্য অনুকূল দিন হবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, রবিবার পাঁচটি রাশির জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা অর্থ সঞ্চয় করতে সফল হবেন এবং পরিবার ও প্রিয়জনের সঙ্গে  আনন্দময় সময় কাটাবেন। 

বৃষ  (Taurus)
২৯  অক্টোবর বৃষ রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা  ভালো সুবিধা পাবেন এবং পরিবারের সহযোগিতায় তারা অনেক সমস্যা থেকে মুক্তিও পাবেন। চাকরিজীবীরা  তাদের ছুটি উপভোগ করবেন এবং পরের দিনের জন্য পরিকল্পনাও করবেন। ব্যবসায়ীদের জন্য অপ্রত্যাশিত লাভের সম্ভাবনা রয়েছে, যা তাদের অর্থনৈতিক অবস্থাকে শক্তিশালী করবে। সামাজিক ক্ষেত্রে আপনি যে কাজ করছেন তা প্রশংসিত হবে এবং সমাজের কিছু বড় লোকের সঙ্গে  যোগাযোগ তৈরি হবে। আপনি পরিবারের কোনও সদস্যের কাছ থেকে উপকারী সংবাদ পাবেন, যা আপনার মনের বোঝাও হালকা করবে।  আপনি আপনার ব্যক্তিত্বকে উন্নত করার চেষ্টা করবেন, যা আপনার মনকে খুশি রাখবে। রবিবার আপনি এনার্জিতে  পূর্ণ হবেন এবং ছুটিতে আপনার সমস্ত অসম্পূর্ণ কাজগুলি সম্পূর্ণ করার উপর জোর দেবেন। আপনি বন্ধুদের সঙ্গে  ভাল সময় কাটাবেন এবং কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করবেন।

 কন্যা (Virgo)
২৯ অক্টোবর কন্যা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কন্যা রাশির লোকেরা তাদের কাজের কারণে  আলোচনার বিষয় হয়ে থাকবে এবং তাদের প্রেমের জীবনকে এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করবেন। রবিবার ছুটির কারণে, পুরো পরিবার একত্রিত হবে এবং বিশেষ খাবার খাওয়ার আনন্দও পাবে। উচ্চ শিক্ষার জন্য বিদেশে যাওয়ার পরিকল্পনাকারী শিক্ষার্থীদের ইচ্ছা পূরণ হবে। স্বাস্থ্য ভালো থাকবে এবং পুরনো রোগ থেকেও মুক্তি পাবেন। ব্যবসায় বিরোধীরা কোনো ক্ষতি করতে ব্যর্থ হবে এবং ব্যবসায়িক অবস্থানও শক্তিশালী হবে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করেন তবে আপনি শুভ যোগের সুবিধা পাবেন এবং ভবিষ্যতে ভাল লাভের সম্ভাবনা থাকবে। পারিবারিক জীবন সুন্দর হবে এবং আপনি ভাই-বোনদের সঙ্গে  একটি অনুষ্ঠান আয়োজনের প্রস্তুতি সম্পূর্ণ করবেন। আপনি ধর্মীয় কাজে আগ্রহী হবেন এবং বন্ধুকে সাহায্য করার জন্য অর্থের ব্যবস্থা করতে হতে পারে।

আরও পড়ুন

Advertisement

তুলা (Libra)
২৯ অক্টোবর তুলা রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকারা   আর্থিক সুবিধা পাবেন এবং সমস্ত অসম্পূর্ণ কাজ শেষ হতে শুরু করবে। আপনি বাচ্চাদের সঙ্গে  ভাল সময় কাটাবেন এবং পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক ভালবাসা থাকবে। আপনি যদি পরিবারের সঙ্গে  দীর্ঘ ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করেন তবে এটি আপনার পক্ষে অনুকূল হবে। ব্যবসায়িক অংশীদারিত্বে ভাল উন্নতি হবে এবং আপনি আপনার অংশীদারের কাছ থেকে সমর্থন পেতে সক্ষম হবেন। আপনি যদি কোনও রোগে ভুগছেন তবে আপনি আজ  উপশম পাবেন এবং আপনার পরিবারের সদস্যদের উপরও শুভ যোগের প্রভাব পড়বে। রবিবার ছুটির কারণে চাকরিজীবীরা অলস থাকবেন এবং পরিবার ও বন্ধুদের সঙ্গে  সময় কাটাবেন। প্রেম জীবনের  একটি সিনেমা দেখতে বা  ডিনারে যাওয়ার পরিকল্পনা করবেন। বৈবাহিক জীবনে সম্পর্কের কথা বলতে গেলে, আপনার সঙ্গীর পরামর্শ আপনার কাজে লাগবে এবং একসঙ্গে আপনি একটি নতুন সম্পত্তি কেনার পরিকল্পনা করবেন।


 ধনু  (Sagittarius)
২৯ অক্টোবর ধনু রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন হতে চলেছে। ধনু রাশির জাতকদের তাদের ইচ্ছা পূরণ হবে এবং তাদের প্রতিভারও প্রশংসা করা হবে। আপনার কঠোর পরিশ্রম ভাল ফল দেবে এবং আপনি লাভ অর্জনের অনেক সুযোগ পাবেন। আপনার পিতামাতার সহায়তায়, আপনার ইচ্ছা পূরণ হবে এবং আপনার আর্থিক অবস্থারও উন্নতি হবে। আজ  আপনার সামাজিক বৃত্ত বাড়বে এবং আপনি দীর্ঘদিন পর বন্ধুদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। শিক্ষার্থীদের জন্য  দিনটি ভালো যাবে, বুদ্ধিমত্তা ও একাগ্রতা বৃদ্ধি পাবে। নববিবাহিত ব্যক্তিরা সন্তানের সুখ পাবেন এবং বাড়িতে একটি উৎসবের  পরিবেশ থাকবে। নতুন যানবাহন বা জমি কেনার ইচ্ছা পূরণ হবে এবং প্রতিটি সমস্যার মোকাবিলা করতে হবে সাহসিকতার সঙ্গে। আপনি আপনার মায়ের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন এবং ব্যবসায়িক অংশীদারিত্ব থেকে ভাল লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের আর্থিক লাভের সম্ভাবনা থাকবে এবং তারা প্রতিযোগিতায় সফলও হবেন।

 কুম্ভ (Aquarius)
২৯ অক্টোবর কুম্ভ রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হবে। কুম্ভ রাশির জাতক জাতিকারা  খুশির মেজাজে থাকবেন এবং রবিবার ছুটির দিনটিকে পুরোপুরি উপভোগ করবেন। কর্মরত ব্যক্তিরা  রবিবার ছুটির কারণে সম্পূর্ণ স্বস্তিদায়ক মেজাজে থাকবেন এবং অন্য কোথাও কাজ করার পরিকল্পনা করবেন। যদি আপনার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ চলছে, তবে তা  শেষ হবে এবং আপনি আলোচনার মাধ্যমে সমস্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা শক্তিশালী হবে এবং আপনি শারীরিক ও মানসিকভাবে শক্তিশালী হয়ে উঠবেন। আপনি বাচ্চাদের সঙ্গে  কেনাকাটার মুডে থাকবেন এবং পরিবারের সঙ্গে ডিনারের জন্য বাইরে যেতে পারেন। অবিবাহিত লোকেরা  বিশেষ কারও সঙ্গে  দেখা করতে পারে, যাদের সম্পর্কে তারা আরও ভাবতে পারেন। ব্যবসায়ীরা  পরিকল্পনা নিয়ে তাদের ব্যবসা সম্প্রসারণ করবেন এবং ভালো লাভ পাবেন। আপনি আয় বাড়ানোর জন্য বন্ধুদের সঙ্গে একটি নতুন পথে কাজ করবেন এবং সঠিক সিদ্ধান্ত থেকেও উপকৃত হবেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement