scorecardresearch
 

Sunday Lucky Zodiac: রবি পুষ্য যোগ ও অশ্লেষা নক্ষত্রের শুভ সংযোগ, আজ ভাগ্যের দৌড়ে এগিয়ে যাবে ৫ রাশি

Top 5 Most Luckiest Zodiac Sign, 5 November 2023: আজ ৫ নভেম্বর, সর্বার্থসিদ্ধি এবং শুভ যোগের সঙ্গে , অশ্লেষা নক্ষত্রসহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে রবিবার অনেক রাশির জন্য শুভ হবে। এই শুভ যোগের প্রভাবে মেষ, মিথুন সহ ৫টি রাশির মানুষ শুভ ফল পাবেন। এছাড়া অহোই অষ্টমীর উৎসবও পালিত হবে। অতএব, এই রাশির জাতকগুলি অহোই মাতার আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য আজ রবিবার ভাগ্যবান হতে চলেছে...

Advertisement
Sunday Lucky Zodiac Sunday Lucky Zodiac

5 November 2023 Lucky Zodiac Sign:  আজ, ৫ নভেম্বর রবিবার, চন্দ্র তার নিজের রাশি কর্কট রাশিতে পাড়ি দিতে চলেছে। এছাড়াও,  কার্তিক মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথি এবং এই দিনে শিশুদের দীর্ঘায়ু কামনা করে অহোই মাতার পুজো করা হয়। এই দিনে রবি পুষ্য যোগ, সর্বার্থসিদ্ধি যোগ, শুভ যোগ, শুক্ল যোগ এবং অশ্লেষা নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, অহোই অষ্টমীর দিনে এই শুভ যোগগুলির গঠন জীবনে সুখ ও সমৃদ্ধি আনে এবং এই শুভ যোগগুলিতে করা পুজো অবিলম্বে ফল দেয়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, রবিবার ৫টি রাশির জন্য শুভ বলে মনে করা হয়। এই রাশির জাতকদের মান ও সম্মান বৃদ্ধি পাবে এবং সমাজে আপনার নতুন ভাবমূর্তিও তৈরি হবে। 

মেষ রাশি (Aries)
আজ অর্থাৎ ৫ নভেম্বর মেষ রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। মেষ রাশির জাতকরা  সারাদিন মজার মেজাজে থাকবে এবং তাদের পরিবারের সদস্যদের জন্য কিছু উপহারও আনতে পারে। ব্যবসায়ীরা একটি গুরুত্বপূর্ণ চুক্তি চূড়ান্ত করতে পারেন, সফল হলে তারা পরিবারের সদস্যদের জন্য একটি ছোট পার্টির আয়োজন করতে পারেন। মেষ রাশির জাতক জাতিকারা বিদেশে গিয়ে স্থায়ীভাবে বসবাসের সুযোগ পাবেন। চাকুরীজীবীরা রবিবার ছুটি উপভোগ করবেন এবং বন্ধুদের সঙ্গে দেখা করবেন। অহোই অষ্টমীর উৎসবের কারণে ঘরে ঘরে থাকবে ধর্মীয় ভাব। আপনি নতুন মানুষের সঙ্গে পরিচিত হতে সফল হবেন, যারা ভবিষ্যতে আপনার কাজে লাগবে।

মিথুন রাশি (Gemini)
আজ অর্থাৎ ৫ নভেম্বর মিথুন রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। মিথুন রাশির লোকেরা  অর্থ উপার্জনে সফল হবেন এবং বন্ধুরা আপনাকে সাহায্য করতে প্রস্তুত থাকবে। সামাজিক কাজ করলে আপনার খ্যাতি বাড়বে এবং সরকার কর্তৃক সম্মানিত হওয়ার সম্ভাবনা থাকবে। আপনি ভালভাবে ব্যবসা পরিচালনা করতে সফল হবেন এবং প্রচুর মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। আপনি  আপনার পিতামাতার সঙ্গে কোনো ধর্মীয় স্থানে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। যারা সরকারি চাকরি করছেন তারা তাদের কাঙ্খিত জায়গায় বদলির সুসংবাদ পেতে পারেন। আপনি বন্ধুদের সঙ্গে মজা করবেন এবং তাদের সঙ্গে কথা বলার সময় গুরুত্বপূর্ণ তথ্যও পাবেন।

আরও পড়ুন

Advertisement

কর্কট রাশি (Cancer)
আজ অর্থাৎ ৫ নভেম্বর কর্কট রাশির জাতকদের জন্য শুভ হবে। কর্কট রাশির জাতক জাতিকারা  ভাগ্যের সঙ্গ পাবেন এবং অহোই মাতার আশীর্বাদও পাবেন।  রবিবার ছুটির দিনে, আপনি গৃহস্থালির কাজগুলি সম্পন্ন করবেন যার জন্য আপনি দীর্ঘদিন ধরে অপেক্ষা করেছিলেন। আপনি আপনার ব্যবসা বাড়ানোর জন্য নতুন পরিকল্পনা নিয়ে কাজ করবেন, আপনার বাবাকে এটি সম্পর্কে বলুন। তার পরামর্শ আপনাকে এগিয়ে নিয়ে যেতে উপকারী হবে। আপনি আজ যে কাজই করবেন না কেন, আপনি সম্পূর্ণ পরিশ্রম এবং সততার সঙ্গে তা সম্পন্ন করবেন, যা আপনাকে ভাল সুবিধাও দেবে। আপনি  পুরনো বন্ধুর বাড়িতে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে যোগ দেবেন, যেখানে আপনি এমন একটি বন্ধুর সঙ্গে দেখা করবেন যার সঙ্গে আপনি দীর্ঘদিন ধরে দেখা করতে চাইছিলেন।

কন্যা রাশি (Virgo)
আজ অর্থাৎ ৫ নভেম্বর কন্যা রাশির জাতকদের জন্য উপকারী হবে। কন্যা রাশির লোকেরা তাদের এনার্জিকে ভালো কাজে লাগাবে এবং বাড়িতে শান্তির পরিবেশ থাকবে। কন্যা রাশির জাতকরা আজ  দীপাবলির কেনাকাটা করবেন এবং গৃহস্থালির কাজগুলি সম্পন্ন করবেন। চাকরিজীবীরা  বন্ধুদের সঙ্গে বিনোদনের অনুষ্ঠান করবেন। ব্যবসায়ীদের জন্য সময় ভালো যাবে এবং তারা ভালো লাভও পাবেন। ব্যবসায়িক ভ্রমণ থেকে লাভেরও শুভ সম্ভাবনা রয়েছে। অহোই অষ্টমীর কারণে বাড়িতে  ধর্মীয় পরিবেশ থাকবে এবং কিছু বিশেষ খাবারও তৈরি করা যেতে পারে। কর্মক্ষেত্রে কর্মরত সহকর্মীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ পরিবেশ থাকবে এবং তারাও আপনাকে প্রতিটি কাজে সহযোগিতা করবেন।

ধনু রাশি(Sagittarius)
আজ অর্থাৎ ৫ নভেম্বর ধনু রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হবে। ধনু রাশির জাতক জাতিকাদের সম্পর্কের সুখ বাড়বে এবং বাড়ির পরিবেশ সুখী ও শান্তিময় হবে। ব্যবসায় ভাল উন্নতি হবে এবং আপনি ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করবেন। আপনার সঙ্গী ভাল আর্থিক লাভ পাবেন, যা আর্থিক অবস্থার উন্নতি করবে। আপনি যদি  তুন প্রকল্পে কাজ করেন তবে এটি অবশ্যই সম্পূর্ণ হবে। প্রতিবেশীদের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে। সদ্য বিবাহিতদের বাড়িতে নতুন অতিথির আগমন হতে পারে, যা বাড়িতে সুখের পরিবেশ তৈরি করবে। যদি পরিবারে কোনো বিবাদ চলছে, তা  শেষ হয়ে যাবে এবং পারিবারিক সম্পর্ক আরও দৃঢ় হবে।  রবিবার ছুটি ভোগ করবেন চাকরিজীবীরা।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement