scorecardresearch
 

Sunday Lucky Zodiac: আজ শশ আদিত্য রাজযোগের শুভ সংযোগ, কন্যা-সহ ৪ রাশিতে সূর্যদেবের আশীর্বাদ

Top 4 Most Luckiest Zodiac Sign, 3 March 2024: আজ ৩ মার্চ, শশ আদিত্য যোগ, হর্ষন যোগ সহ অনেকগুলি উপকারী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি কর্কট, মকর-সহ ৪টি রাশির জন্য শুভ হতে চলেছে। এছাড়াও, রবিবার গ্রহের রাজা সূর্যকে উৎসর্গীকৃত, তাই এই ৪টি রাশিতে সূর্য দেবতার শুভ দৃষ্টি পড়তে চলেছে।

Advertisement
রবিতে সূর্যের মতো চমকাবে ৪ রাশি রবিতে সূর্যের মতো চমকাবে ৪ রাশি

3 March 2024 Lucky Zodiac Sign: রবিবার, ৩ মার্চ, কুম্ভ রাশিতে সূর্য ও শনির মিলনের কারণে শশ আদিত্য রাজযোগ গঠিত হচ্ছে। এছাড়াও ফাল্গুন মাসের কৃষ্ণপক্ষের সপ্তমী তিথি এবং এই দিনে শশ আদিত্য যোগের সঙ্গে  হর্ষন যোগ, ত্রিগ্রহী যোগ এবং অনুরাধা নক্ষত্রের একটি শুভ সংযোগ রয়েছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৪টি রাশির জাতকরা এই  শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতক জাতিকাদের তাদের সঙ্গীর প্রেমে ডুবে থাকতে দেখা যাবে এবং পরিবারের সদস্যদের সঙ্গে  ভালো সময় কাটবে। 

বৃষ রাশি (Taurus)
৩ মার্চ বৃষ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। বৃষ রাশির জাতকদের জন্য  বিভিন্ন উৎস থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং অবশ্যই পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলবেন। অবিবাহিত লোকেরা  বিশেষ কারও সঙ্গে  দেখা করতে পারেন, যাকে নিয়ে তারা অনেক কিছু ভাবতে পারেন। শিক্ষার্থীদের পড়াশোনার প্রতি ইতিবাচক মনোভাব থাকবে, যা দেখে অভিভাবকরা খুব খুশি হবেন। আপনি আপনার কিছু বিলাসবহুল আইটেম কেনার জন্য প্রচুর অর্থ ব্যয় করবেন এবং রবিবার ছুটির কারণে বন্ধুদের সঙ্গে পার্টির মুডে থাকবেন। অর্থ সংক্রান্ত কোনও বড় সিদ্ধান্ত যদি আটকে থাকে, তবে আপনি এবার সেই সিদ্ধান্ত নিতে পারেন। রবিবার ছুটির কারণে ব্যবসায়ীরা ভালো মুনাফা করবেন এবং দিনভর ব্যবসায়িক কাজে ব্যস্ত থাকবেন।

কর্কট রাশি (Cancer)
৩ মার্চ কর্কট রাশির জাতকদের জন্য ভালো দিন হতে চলেছে। কর্কট রাশির লোকেরা  অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবে, যার কারণে তারা কঠোর পরিশ্রম করবেন। পারিবারিক ব্যবসা পরিচালনাকারী লোকেরা তাদের কাজে খুশি থাকবেন এবং আপনার প্রভাবও বাড়বে। শিক্ষার্থীরা শিক্ষা সংক্রান্ত কিছু ভালো তথ্য পেতে পারেন। আপনার নতুন সম্পত্তি অর্জনের ইচ্ছা পরিবারের সদস্যদের সহায়তায় পূরণ হতে পারে। আপনি বিদেশে চাকরি পাওয়ার ভাল সুযোগ পাবেন এবং আপনি এই দিকে কাজ করবেন। রবিবার ছুটির কারণে সকল সদস্য বাড়িতে থাকবেন এবং কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করবেন। আপনার শ্বশুরবাড়ির সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে এবং উভয় পরিবারের মধ্যে ভালো সমন্বয় থাকবে।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
৩ মার্চ কন্যা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কন্যা রাশির জাতক জাতিকাদের সূর্যের কৃপায় তাদের ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে এবং অর্থ সঞ্চয়ও করতে পারবে। আপনার পিতার সহায়তায় আপনার নতুন সম্পত্তি অর্জনের ইচ্ছা পূরণ হতে পারে। এই রাশির জাতক জাতিকারা যারা রবিবার কাজ করছেন তারা ঘরে বসেই কাজ করতে পারেন। আপনি পরিবারের সদস্যের বিবাহ বা একটি নতুন সন্তানের জন্মের মতো সুসংবাদও শুনতে পারেন, তাই বাড়ির পরিবেশ আনন্দে পূর্ণ হবে। পরিবারের কোনো সদস্যকে  চাকরির জন্য বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। ব্যবসায়ীরা তাদের প্রতিযোগীদের সঙ্গে  নতুন ব্যবসায়িক পরিকল্পনা নিয়ে কঠিন প্রতিযোগিতা দেবে, যা ভাল আর্থিক সুবিধা বয়ে আনবে।

মকর রাশি (Capricorn)
৩ মার্চ মকর রাশির জাতকদের জন্য একটি অনুকূল দিন হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকাদের ভাগ্য ভালো থাকার কারণে সুখ ও সম্মান বৃদ্ধি পাবে এবং আটকে থাকা টাকাও ফেরত পাবেন। ব্যবসা কাঙ্ক্ষিত লাভ পাবে এবং তারা অন্য ব্যবসায় আন্তরিকভাবে বিনিয়োগ করবে। আপনি যদি পারিবারিক জীবনে কোনও সমস্যার সঙ্গে  লড়াই করে থাকেন তবে আপনি তা থেকে মুক্তি পাবেন এবং আপনি সুখী হবেন। প্রেমের জীবনে যদি তাদের মধ্যে কোনো ভুল বোঝাবুঝি হয়, তবে তা বন্ধুর সাহায্যে শেষ হয়ে যাবে এবং আপনার সম্পর্কের মধ্যে আবার নতুনত্ব আসবে। এই রাশির শিক্ষার্থীরা বিদেশ থেকে শিক্ষা লাভের সুযোগ পেতে পারে। আপনি পরিবারের ছোট সদস্যদের সঙ্গে মানসম্পন্ন সময় কাটাবেন এবং তাদের জন্য কিছু কেনাকাটাও করতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement