scorecardresearch
 

Thursday Lucky Zodiac: ফেব্রুয়ারির প্রথম দিনে রবি যোগের শুভ সংযোগ, সুখ-সৌভাগ্য বৃদ্ধি কন্যা-সহ ৪ রাশির

Top 5 Most Luckiest Zodiac Sign, 1 February 2024: ১ ফেব্রুয়ারি, সর্বার্থ রবি যোগ, ত্রিগ্রহী যোগ-সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মেষ, মিথুন-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার ভাগ্য এবং সম্পদের জন্য কারক গ্রহ বৃহস্পতি এবং সৃষ্টির নিয়ন্ত্রক ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীকে উৎসর্গীকৃত, তাই এদিন এই ৪ রাশিতে বৃহস্পতি ও লক্ষ্মী-নারায়ণের আশীর্বাদ থাকবে।

Advertisement
গুরুবারে লক্ষ্মী-নারায়ণের কৃপা ৪ রাশিতে গুরুবারে লক্ষ্মী-নারায়ণের কৃপা ৪ রাশিতে

1 February 2024 Lucky Zodiac Sign: বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, চন্দ্র কন্যা রাশির পরে তুলা রাশিতে প্রবেশ করছে। এছাড়াও, দিনটি মাঘ মাসের কৃষ্ণপক্ষের পঞ্চমী তিথি এবং এই দিনে রবি যোগ, ত্রিগ্রহী যোগ এবং চিত্রা নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বৃদ্ধি পেয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৪ টি রাশির জাতক এই দিন শুভ যোগের সুফল পেতে চলেছে। এই রাশির জাতকদের সরকারি কাজ কোনও বাধা ছাড়াই সম্পন্ন হবে এবং তারা পরিবারের সঙ্গে  তীর্থযাত্রায় যাওয়ার পরিকল্পনা করবে। 

মেষ রাশি (Aries)
১ ফেব্রুয়ারি মেষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মেষ রাশির জাতকরা  অর্থ উপার্জন ও সঞ্চয় করার সুযোগ পাবেন এবং তাদের স্বাস্থ্যও ভালো থাকবে। চাকরিজীবী লোকেরা  কর্মক্ষেত্রে সম্মান পাবেন এবং অফিসাররা আপনার কাজে খুব খুশি হবেন, যা আপনার অবস্থার উন্নতি করবে। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে আপনি ব্যবসায় ভাল লাভ পাবেন এবং অন্য কোনও ব্যবসায় বিনিয়োগের পরিকল্পনা করবেন। কাজের ক্ষেত্রে চ্যালেঞ্জ থাকবে কিন্তু এই সমস্যাগুলো আপনাকে এগিয়ে যেতে অনুপ্রাণিত করবে। পারিবারিক জীবনের কথা বললে, পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে এবং বাড়িতে শান্তি ও সুখ থাকবে।

মিথুন রাশি (Gemini)
১ ফেব্রুয়ারি মিথুন রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে।  ভাগ্য মিথুন রাশির জাতকদের পক্ষে থাকবে, যার কারণে আপনার সমস্ত কাজ সহজে সম্পন্ন হবে এবং আপনি সামাজিক সম্মানও পাবেন। অবিবাহিত লোকেরা বিশেষ কারও সঙ্গে দেখা করতে পারেন এবং তারপরে তাদের সঙ্গে জীবন কাটানোর স্বপ্ন দেখতে পারেন। আপনি পরিবারের কোনও সদস্যের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন, যা বাড়িতে সুখের ঢেউ বয়ে আনবে এবং পরিবারের গৌরব বয়ে আনবে। আর্থিক পরিস্থিতি সম্পর্কে কথা বললে, অর্থ সংক্রান্ত যে কোনও কাজ সম্পন্ন হতে পারে এবং বিনিয়োগ থেকেও ভাল লাভের সম্ভাবনা রয়েছে। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার এবং বাচ্চাদের সঙ্গে কোয়ালিটি সময় কাটানোর পরিকল্পনা করবেন।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
১ ফেব্রুয়ারি কন্যা রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। কন্যা রাশির লোকেরা কঠোর পরিশ্রমের জন্য প্রস্তুত থাকবেন এবং তাদের ধর্ম সম্পর্কে আরও বেশি করে জানার ইচ্ছা বৃদ্ধি পাবে। আপনি যদি কোন সামাজিক কাজ করতে চান বা কোন সামাজিক সংগঠনে যোগদান করতে চান তবে তা আপনার ভাবমূর্তিকে উপকৃত করবে এবং আপনাকে মানসিক শান্তিও দেবে। চাকরিজীবীদের জন্য দিনটি  একটি অনুকূল দিন হতে চলেছে,  আপনার কর্মক্ষমতা দেখে অফিসাররা খুশি হবেন এবং পদোন্নতির জন্য বিষয়টি এগিয়ে নিয়ে যাবেন। ব্যবসায়ীরা  ভাল লাভ পাবেন এবং ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করবেন। ছাত্ররা তাদের শিক্ষক এবং পিতার কাছ থেকে সমর্থন পাবেন, যার কারণে আপনি আপনার পড়াশোনায় মনোনিবেশ করবেন।

তুলা রাশি (Libra)
১  ফেব্রুয়ারি তুলা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকারা বিদেশে কাজ করার সুযোগ পাবেন এবং আপনি যদি নতুন ব্যবসা শুরু করেন তবে ভবিষ্যতে ভালো সুবিধা পাবেন। আপনি কিছু চিন্তা করে আপনার মনে খুশি হবেন এবং বন্ধুদের সঙ্গে  আড্ডা দিতে উপভোগ করবেন।  আপনি একটি নতুন ব্যবসা বা শেয়ারে অর্থ বিনিয়োগ করতে পারেন, যাতে আপনি আর্থিক সুবিধাও পেতে পারেন। এই রাশির জাতক জাতিকারা ধর্মীয় ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন বা মন্দিরে ভান্ডারার পরিকল্পনাও করতে পারেন। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো যাবে এবং পরিবারে সুখ ও সমৃদ্ধির কারণে মন খুশি থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

 

Advertisement