scorecardresearch
 

Thursday 11 January Lucky Zodiac: গুরুবারে নবপঞ্চম যোগের শুভ সংযোগ,আর্থিক ক্ষেত্রে সুবিধা কুম্ভ-সহ ৫ রাশির

Top 5 Most Luckiest Zodiac Sign, 11 January 2024: ১১ জানুয়ারি, বৃহস্পতিবার, আদিত্য মঙ্গল রাজযোগ, হর্ষন যোগ-সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে কন্যা, কুম্ভ-সহ পাঁচটি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার বৃহস্পতি গ্রহ এবং ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীর উদ্দেশ্যে উৎসর্গীকৃত, তাই এই ৫টি রাশিতে বৃহস্পতি গ্রহ, ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীর শুভ দৃষ্টিও থাকতে চলেছে।

Advertisement
গুরুবারে  বৃহস্পতি ও সূর্যের নবপঞ্চম যোগ লাভবান ৫ রাশি গুরুবারে বৃহস্পতি ও সূর্যের নবপঞ্চম যোগ লাভবান ৫ রাশি

11 January 2024 Lucky Zodiac Sign: বৃহস্পতিবার, ১১ জানুয়ারি, ধনু রাশির পরে চাঁদ মকর রাশিতে চলে যাচ্ছে। এছাড়াও পৌষ মাসের কৃষ্ণপক্ষের অমাবস্যা তিথি এবং এই দিনে গুরু বৃহস্পতি ও সূর্যের নবপঞ্চম যোগ, বুধাদিত্য যোগ, আদিত্য মঙ্গল রাজযোগ, হর্ষন যোগ ও পূর্বাষাধা নক্ষত্রের শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির  গুরুত্ব বেড়েছে।  বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, পাঁচটি রাশির জাতক গুরুবারে তৈরি হতে চলা শুভ যোগ থেকে সুফল পাবেন। এছাড়াও, বৃহস্পতিবার  বৃহস্পতি গ্রহ এবং ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীর উদ্দেশ্যে উৎসর্গীকৃত, তাই এই ৫টি রাশিতে বৃহস্পতি গ্রহ, ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীর শুভ দৃষ্টিও থাকতে  চলেছে। 

মেষ রাশি (Aries)
 ১১ জানুয়ারি মেষ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। মেষ রাশির জাতকরা  ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন এবং পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। বন্ধুবান্ধব ও আত্মীয়-স্বজনের সঙ্গে দূর যাত্রায় যাওয়ারও সম্ভাবনা রয়েছে। যদি আপনার বাবার সঙ্গে  আপনার সম্পর্ক উত্থান-পতনের মধ্য দিয়ে যাচ্ছে, তবে এটি এবার  শেষ হতে পারে এবং আপনি আপনার পিতার কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসায়ীদের জন্য দিনটি  ভাল, তারা ব্যবসায় ভাল করবে এবং আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনার গার্হস্থ্য জীবনে রোমান্টিক সময় আসবে এবং আপনি আপনার বিবাহিত জীবন উপভোগ করবেন।

মিথুন রাশি (Gemini)
১১ জানুয়ারি মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারা  তাদের কর্মজীবনে উচ্চ পদ লাভ করবেন এবং আপনি সবদিক থেকে সমর্থনও পাবেন। আপনি যদি আপনার চাকরি পরিবর্তন করার চেষ্টা করেন তবে আপনি শুভ ফল পাবেন। পারিবারিক জীবন সম্পর্কে কথা বললে, পরিবারে শান্তি ও সুখ থাকবে এবং আপনার ভাইদের সহায়তায় আপনার অনেক কাজ সম্পন্ন হবে। আপনি যদি স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যায় অস্থির হয়ে থাকেন তবে  আপনার স্বাস্থ্যের উন্নতি হবে।  আপনার আয়ও বাড়বে এবং কোথাও আটকে থাকা টাকাও ফিরে আসতে পারে।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
১১ জানুয়ারি কন্যা রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে।  কন্যা রাশির জাতকদের সমস্ত অসমাপ্ত কাজগুলি সম্পন্ন হবে এবং পরিস্থিতি আপনার হাতে থাকবে। ভগবান বিষ্ণুর কৃপায়, আপনি ভাগ্যের সমর্থন পাবেন এবং কাজটি বোঝার পরে আপনি এটি খুব ভালভাবে সম্পন্ন করবেন। আপনার ব্যক্তিগত জীবন ভাল যাবে এবং আপনি বন্ধুদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। যারা প্রেমের জীবনে আছেন তাদের জন্য  রোমান্টিক দিন হতে চলেছে, তারা তাদের প্রেমিক সঙ্গীর সঙ্গে কোনো অনুষ্ঠানে যোগ দিতে পারেন। কাজের ক্ষেত্রে  আপনার করা প্রচেষ্টা সফল হবে, যার কারণে দিনটি আপনার জন্য খুব ভাল দিন হবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
১১ জানুয়ারি বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। রিয়েল এস্টেট সম্পর্কিত বিষয়গুলি আপনার দৃষ্টি আকর্ষণ করবে এবং আপনি সেগুলিতে সাফল্য পাবেন। আপনার পরিবার আপনাকে সাহায্য করার জন্য প্রস্তুত থাকবে, যার কারণে আপনি কাজের ক্ষেত্রে ভাল কিছু করতে সক্ষম হবেন। আপনার মনে নতুন কিছু করার ইচ্ছা জাগবে, এতে আপনার প্রিয়জনরাও আপনাকে সমর্থন করবে। আপনার সঙ্গীর পরামর্শ আপনার জন্য উপকারী প্রমাণিত হবে, যা আপনাকে ভাল সুবিধাও দেবে। ভাগ্য  চাকরিজীবীদের পক্ষে থাকবে, যার কারণে একটি ভাল অফার আপনার কাছে আসতে পারে, যা আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে।

কুম্ভ রাশি (Aquarius)
১১ জানুয়ারি কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। আপনি আপনার আয়ের একটি স্পষ্ট বৃদ্ধি দেখতে পাবেন, যা আপনাকে খুশি করবে। প্রেমের জীবনে লোকেরা তাদের প্রেমের সঙ্গীর জন্য একটি সুন্দর উপহারও নিয়ে আসবে এবং তাদের সঙ্গে কোথাও যাওয়ার পরিকল্পনা করতে পারে। আপনার সন্তান আপনাকে খুশি করবে এবং আপনার সঙ্গে  কিছু চিন্তা শেয়ার করবে, যা আপনার মধ্যে ভালবাসা বৃদ্ধি করবে। প্রেমের জীবনে লোকেরা তাদের সৃজনশীলতা দিয়ে আপ্রেমের সঙ্গীর জন্য বিশেষ কিছু করার চেষ্টা করবে। এ ছাড়া ভালো খাদ্যাভ্যাস আপনার স্বাস্থ্যও ভালো রাখবে এবং আপনার মনও খুশি থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement