scorecardresearch
 

Thursday Lucky Zodiac: গুরুবারে ব্রহ্ম যোগের শুভ সংযোগ, ধনু-সহ ৫রাশির ধন ও সৌভাগ্য বৃদ্ধি

Top 5 Most Luckiest Zodiac Sign, 15 February 2024: বৃহস্পতিবার অর্থাৎ ১৫ ফেব্রুয়ারি, ব্রহ্ম যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ-সহ অনেকগুলি উপকারী যোগ তৈরি হচ্ছে, যার কারণে বৃষ, কর্কট-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মী এবং দেবতাদের গুরু বৃহস্পতিকে উৎসর্গীকৃত, তাই এই ৫টি রাশি বৃহস্পতি, ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবে।

Advertisement
গুরুবারে লক্ষ্মী-নারায়ণ সহায় ৫ রাশির গুরুবারে লক্ষ্মী-নারায়ণ সহায় ৫ রাশির

 15 February 2024 Lucky Zodiac Sign: বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, চাঁদ মঙ্গলের রাশি মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও, মাঘ মাসের শুক্লপক্ষের ষষ্ঠী তিথি এবং এই দিনে ব্রহ্ম যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগ এবং অশ্বিনী নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বৃদ্ধি পেয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক  শুভ যোগের সুফল পেতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের অর্থ সংক্রান্ত সমস্যার সমাধান হবে এবং পরিবারে সুখ ও শান্তির কারণে তারাও সুখী হবেন।  আসুন জেনে নেওয়া যাক ১৫ ফেব্রুয়ারি কোন রাশির জাতকরা ভাগ্যবান হতে চলেছেন।

বৃষ রাশি (Taurus)
১৫ ফেব্রুয়ারি বৃষ রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। ভগবান বিষ্ণুর কৃপায় বৃষ রাশির জাতকদের  কর্মজীবনে স্বীকৃতি ও সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। শেয়ারের মাধ্যমে ভালো আয়ের সম্ভাবনা রয়েছে এবং অর্থনৈতিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। চাকরিজীবীদের কর্মজীবনে ভালো অগ্রগতি হবে এবং অনেক বিশেষ লোকের সঙ্গে  পরিচিতিও বাড়বে, যাদের কাছ থেকে আপনি অদূর ভবিষ্যতে ভালো সুবিধা পাবেন। ব্যবসায়ীদের কাজ কোনও বাধা ছাড়াই সম্পন্ন হবে এবং তারা উচ্চ স্তরের লাভ পাবেন। পারিবারিক জীবনের কথা বললে, ভাই-বোনদের সহায়তায় অনেক কাজ সম্পন্ন হবে এবং পরিবারে শান্তি ও সুখ থাকবে, যার কারণে আপনি  সারা দিন খুশি থাকবেন।

কর্কট রাশি (Cancer)
১৫  ফেব্রুয়ারি কর্কট রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা কাজের প্রতি প্রতিশ্রুতি প্রদর্শন করবে এবং আপনি যে কাজ করছেন তাতে উৎসাহ পাবেন। চাকরিরত ব্যক্তিরা তাদের কাজের মাধ্যমে একটি নতুন পরিচয় তৈরি করতে সক্ষম হবেন, যা তাদের কর্মজীবনে ভাল অগ্রগতি ঘটাবে এবং নতুন সুযোগও দেবে। পারিবারিক ব্যবসা পরিচালনাকারী ব্যক্তিরা  খুশি হবেন কারণ তারা প্রত্যাশার চেয়ে বেশি লাভ পাবেন। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে দিনটি তার জন্যও খুব ভাল হবে। অবিবাহিতরা ভালো বিয়ের প্রস্তাব পেতে পারে, যা পরিবারের সদস্যরা তাৎক্ষণিকভাবে অনুমোদন করতে পারে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে কোনও আত্মীয়ের জায়গায় যেতে পারেন, যেখানে আপনি প্রচুর আতিথেয়তা পাবেন।

আরও পড়ুন

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
১৫ ফেব্রুয়ারি বৃশ্চিক রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের সরকারি কাজে যাতে বাধা ছিল, তা ভগবান বিষ্ণুর কৃপায় দূর হবে এবং আপনিও এর সুফল পাবেন। আপনি যদি অতীতে কাউকে টাকা ধার দিয়ে থাকেন, তাহলে আপনি তা  ফেরত পেতে পারেন। আপনার সন্তান প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়ী হতে পারে, যা আপনার মনকে আনন্দিত করবে। বাবার সঙ্গে কোনো ভুল বোঝাবুঝি চললে  তা মিটে যাবে এবং সম্পর্ক আরও মজবুত হবে। আপনার যদি সম্পত্তি সম্পর্কিত কোনও পুরনো বিবাদ থাকে তবে আপনি তাতে বিজয় পেতে পারেন, যার কারণে আপনার কাঁধ থেকে বোঝা হালকা হয়ে যাবে এবং আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে সক্ষম হবেন।

ধনু রাশি (Sagittarius)
১৫ ফেব্রুয়ারি ধনু রাশির জাতকদের জন্য শুভ দিন হতে চলেছে।ধনুরা সম্পূর্ণভাবে নিজেদেরকে আর্থিক স্তরে নিরাপদ এবং স্থিতিশীল করার দিকে মনোনিবেশ করবে। আপনি যা পেতে চান তা অর্জনের জন্য আপনি কঠোর পরিশ্রম করবেন এবং সফলও হবেন।  আপনি ব্যবসায় অগ্রগতি আশা করতে পারেন এবং ব্যবসার ক্ষেত্রে কিছু বিশেষ লোকের সঙ্গে  যোগাযোগ করতে সক্ষম হবেন। চাকুরীজীবীরা কোনও বিশেষ ব্যক্তির সাহায্যে অন্য কোনও সংস্থায় চাকরির প্রস্তাব পেতে পারেন, যা ভেবে তারা খুব খুশি হবেন। পরিবারের কোনো সদস্য সরকারি চাকরি পেতে পারেন, যা সবাইকে খুশি করবে। সন্ধ্যায়, ভাইদের সহায়তায় অর্থ সংক্রান্ত কোনও সমস্যার সমাধান হতে পারে।

 কুম্ভ রাশি (Aquarius)
১৫ ফেব্রুয়ারি কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কুম্ভ রাশির ব্যক্তিরা  নতুন এনার্জিতে উদ্ভাসিত হবে, যার কারণে তারা সম্পূর্ণরূপে সক্রিয় থাকবে এবং সকাল থেকেই তাদের কাজগুলি সম্পূর্ণ করার দিকে মনোনিবেশ করবে। আপনি শীঘ্রই একজন বিশেষ ব্যক্তির কাছ থেকে গুরুত্বপূর্ণ সমর্থন পেতে পারেন যিনি জীবনের একটি নতুন দিকনির্দেশ দিতে সাহায্য করবে। একজন বয়স্ক ব্যক্তির কাছ থেকে সহায়তা পাওয়া ব্যক্তিগত এবং পেশাগত জীবনে চলমান কিছু জটিলতা থেকে মুক্তি দেবে। ব্যবসায়ীরা  একটি বড় ডিল  চূড়ান্ত করতে পারেন, যা অর্থনৈতিক পরিস্থিতিকে শক্তিশালী করবে এবং ব্যবসায়িক পরিকল্পনাগুলিও পূরণ করবে। পরিবারের সদস্যরা আপনার প্রতি সহানুভূতিশীল হবে এবং আপনার জন্য ভালো কিছু করার চেষ্টা করবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement