scorecardresearch
 

Thursday Paush Purnima Lucky Zodiac: পৌষ পূর্ণিমায় গুরু পুষ্য যোগের দুর্লভ সংযোগ, মেষ-সহ ৫ রাশিতে অর্থের বৃষ্টি

Top 5 Most Luckiest Zodiac Sign, 25 January 2024: হিন্দু ধর্মে পৌষ পূর্ণিমাকে খুব বিশেষ বলে মনে করা হয়৷ হিন্দু ক্যালেন্ডার অনুসারে, এ বছর পৌষ পূর্ণিমা তিথি পালন করা হবে আগামী ২৫ জানুয়ারি, বৃহস্পতিবার। পৌষ পূর্ণিমায় প্রীতি যোগ, অমৃত সিদ্ধি যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মেষ, কর্কট-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার ভাগ্য এবং সম্পদের জন্য দায়ী গ্রহ গুরু বৃহস্পতি এবং ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীকে কে উৎসর্গীকৃত, তাই এই ৫টি রাশি বৃহস্পতি ও লক্ষ্মী-নারায়ণের আশীর্বাদ পাবে।

Advertisement
 গুরুবারে লক্ষ্মী-নারায়ণ সদয়, লাভবান ৫ রাশি গুরুবারে লক্ষ্মী-নারায়ণ সদয়, লাভবান ৫ রাশি


25 January 2024 Lucky Zodiac Sign: হিন্দু ধর্মে পৌষ পূর্ণিমাকে খুব বিশেষ বলে মনে করা হয়৷ হিন্দু ক্যালেন্ডার অনুসারে, এ বছর পৌষ পূর্ণিমা তিথি পালন করা হবে আগামী ২৫ জানুয়ারি, বৃহস্পতিবার। এদিন, চন্দ্র তার নিজের রাশি কর্কট রাশিতে গমন করছে এবং এই দিনে গুরু পুষ্যের মতো মহাযোগের একটি শুভ সংযোগও ঘটছে। এছাড়াও, এটি পৌষ মাসের শুক্লপক্ষের পূর্ণিমা তিথি এবং এই তারিখটি পৌষ পূর্ণিমা নামে পরিচিত। পৌষ পূর্ণিমার দিনে গুরু পুষ্য যোগের সঙ্গে প্রীতি যোগ, অমৃত সিদ্ধি যোগ, রবি যোগ এবং পুষ্য নক্ষত্রের একটি শুভ সংযোগও তৈরি হচ্ছে, যার কারণে পৌষ পূর্ণিমার দিনের গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, পৌষ পূর্ণিমা তিথিতে তৈরি হওয়া শুভ যোগ থেকে ৫ টি রাশি উপকৃত হতে চলেছে। এই রাশির জাতকরা একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন এবং অর্থ লাভের শুভ সম্ভাবনা থাকবে। 

মেষ রাশি (Aries)
 ২৫ জানুয়ারি মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। মেষ রাশির জাতক জাতিকাদের  বৃহস্পতির আশীর্বাদে সৌভাগ্য প্রাপ্তি  হবে এবং তাদের জীবনের সমস্ত বাধাও দূর হবে। কোনো সম্পত্তি ক্রয়-বিক্রয় থেকে ভালো লাভ হবে এবং আর্থিক লাভও হবে। আপনি ধর্মীয় কাজে আগ্রহী হবেন এবং কোনো ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন। আপনি যদি কোনও আইনি বিষয়ে আটকে থাকেন তবে  আপনি এই সমস্ত বিষয় থেকে মুক্তি পাবেন এবং আপনার লক্ষ্যের দিকেও এগিয়ে যাবেন। আপনি যদি কোনও নতুন কাজ বা চাকরি শুরু করার কথা ভাবছেন, তবে আপনি অবশ্যই  এটি শুরু করতে পারেন, পৌষ পূর্ণিমায় শুভ যোগ তৈরি হওয়ার কারণে আপনি ভাল সাফল্য পাবেন।

কর্কট রাশি (Cancer)
 ২৫ জানুয়ারি কর্কট রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কর্কট রাশির লোকেরা  নিজের প্রতি আরও বেশি মনোযোগ দেবে এবং প্রতিটি ছোট জিনিস ভাল ভাবে করতে পছন্দ করবে।  আর্থিকভাবে লাভজনক দিন হতে চলেছে, আপনি সঞ্চয় করতে সক্ষম হবেন। এছাড়া বিনিয়োগ আপনার ব্যাঙ্ক ব্যালেন্সও বাড়িয়ে দেবে।  আপনি যে কাজই করুন না কেন, আপনি অবশ্যই সুফল পাবেন। পৌষ পূর্ণিমায়, আপনি আপনার পিতামাতার সঙ্গে যে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন বা বাড়িতে কোনও পুজো বা যজ্ঞের অনুষ্ঠান হতে পারে, যাতে পরিবারের সকল সদস্য অংশ নেবেন। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা ভালো ফলাফল করবে এবং প্রতিটি পদক্ষেপে তাদের শিক্ষক ও বাবার সমর্থনও পাবে।

আরও পড়ুন

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
 ২৫  জানুয়ারি বৃশ্চিক রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতকদের আয় বৃদ্ধি পাবে এবং পুরনো কোনো বিনিয়োগ থেকে ভালো আর্থিক লাভও হবে। যে কাজগুলির জন্য আপনি দীর্ঘ সময়ে অপেক্ষা করেছিলেন তা  কোনও প্রভাবশালী ব্যক্তির সহায়তায় সহজেই সম্পন্ন হবে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন তবে পৌষ পূর্ণিমার দিনটি আপনার জন্য শুভ হবে, ভবিষ্যতে ভাল লাভের সম্ভাবনা থাকবে। ব্যবসায় লাভে আপনার মন খুশি হবে এবং আপনি আপনার ব্যবসাকে বিদেশের সঙ্গে সংযুক্ত করতে পারেন। কর্মরত ব্যক্তিদের জন্য কর্মজীবনে ভাল অগ্রগতি হবে এবং ভাল আয়ের অফারগুলি আপনার জন্য নক করতে পারে, যা মানসিক শান্তি আনবে।

মকর রাশি (Capricorn)
২৫ জানুয়ারি মকর রাশির জাতকদের জন্য একটি শুভ দিন হতে চলেছে। মকর রাশির জাতকরা  ভগবান বিষ্ণুর আশীর্বাদ পাবেন এবং আপনি আপনার প্রতিভার পূর্ণ সদ্ব্যবহারে সফল হতে পারেন। আপনি আপনার করা পরিকল্পনা থেকে  ভাল সুবিধা পাবেন এবং আপনার ইতিবাচক আচরণের কারণে আশেপাশের পরিবেশও ভাল থাকবে। জীবনের বিভিন্ন ক্ষেত্রে বুদ্ধিমত্তা ও চতুরতার সুফল পাবেন এবং ব্যবসা-বাণিজ্যে চলমান সমস্যারও সমাধান হবে। পারিবারিক জীবনে, পরিবারে সুখ শান্তির পরিবেশ থাকবে এবং পরিবারের সদস্যদের সঙ্গে  পারস্পরিক ভালবাসা থাকবে। আপনার সঙ্গীর সঙ্গে একটি প্রেমময় সম্পর্ক থাকবে এবং আপনি কোথাও ডিনার করতে যেতে পারেন।

মীন রাশি (Pisces)
২৫  জানুয়ারি মীন রাশির জাতক জাতিকাদের জন্য অনুকূল হতে চলেছে। মীন রাশির জাতকদের জন্য  অপ্রত্যাশিত লাভের সম্ভাবনা রয়েছে এবং সামাজিক ক্ষেত্রে প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ভাগ্য আপনার পক্ষে থাকবে, যার কারণে ব্যবসা ভাল হবে এবং আপনার সহকর্মীরা প্রতিটি কাজে সহযোগিতা করতে প্রস্তুত থাকবে। চাকুরীজীবীদের কথা বললে, তারা কর্মক্ষেত্রে ভাল কাজ করবে এবং সহকর্মীদের সঙ্গে সম্পর্কও মজবুত থাকবে। একই সময়ে, আপনি কিছু সহকর্মীদের কাছ থেকে অন্য কোনও সংস্থায় যাওয়ার সুযোগ পেতে পারেন। পিতার সাহায্যে, সন্তানদের সম্পর্কিত সমস্যাগুলি সমাধান হবে এবং তারা তাদের কাজ সম্পর্কে সম্পূর্ণ সচেতন হবে। পৌষ পূর্ণিমা উপলক্ষে পুরো পরিবার ধর্মীয় কাজ করতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement