scorecardresearch
 

Thursday Lucky Zodiac: আজ গুরু পুষ্য যোগের শুভ সংযোগ, সিংহ-সহ ৫ রাশির সৌভাগ্য ও সমৃদ্ধি বৃদ্ধি

Top 5 Most Luckiest Zodiac Sign,28 December 2023: আজ, ২৮ ডিসেম্বর, অমৃত সিদ্ধি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ-সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি সিংহ, ধনু-সহ পাঁচটি রাশির জন্য শুভ হতে চলেছে । এছাড়াও, বৃহস্পতিবার ভগবান বিষ্ণু, দেবী লক্ষ্মী এবং ভাগ্য, সম্পদ, ধর্মীয় কার্যকলাপের কারক গ্রহ বৃহস্পতিকে উৎসর্গ করা হয়, এমন পরিস্থিতিতে, এই ৫টি রাশি ভগবান বিষ্ণু, দেবী লক্ষ্মী এবং বৃহস্পতির আশীর্বাদ পাবে।

Advertisement

28 December 2023 Lucky Zodiac Sign: আজ   অর্থাৎ ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার, একটি অত্যন্ত শুভ যোগ গুরু পুষ্য যোগ তৈরি হচ্ছে এবং চন্দ্র মিথুন রাশির পরে কর্কট রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও, আজ পৌষ মাসের কৃষ্ণপক্ষের দ্বিতীয় দিন এবং এই দিনে গুরু পুষ্য যোগ, অমৃত সিদ্ধি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, ঐন্দ্র যোগ এবং পুষ্য নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে এর গুরুত্ব রয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, পাঁচটি রাশির জাতক আজ  তৈরি হতে চলা  শুভ যোগ থেকে লাভ পাবেন। এই রাশির জাতক জাতিকাদের ধন-সম্পদের ভালো বৃদ্ধি ঘটবে এবং ধর্মীয় কাজে উৎসাহ থাকবে। এছাড়াও, বৃহস্পতিবার ভগবান বিষ্ণু, দেবী লক্ষ্মী এবং ভাগ্য, সম্পদ, ধর্মীয় কার্যকলাপের কারক গ্রহ বৃহস্পতিকে উৎসর্গ করা হয়, এমন পরিস্থিতিতে, এই ৫টি রাশি ভগবান বিষ্ণু, দেবী লক্ষ্মী  এবং বৃহস্পতির আশীর্বাদ পাবে। 

বৃষ রাশি (Taurus)
আজ  অর্থাৎ ২৮  ডিসেম্বর অমৃত সিদ্ধি যোগের কারণে বৃষ রাশির জাতকদের জন্য শুভ হবে। বৃষ রাশির জাতক জাতিকারা আজ  ধর্মীয় কাজে নিযুক্ত থাকবেন এবং ভাগ্যবান হবেন, যার কারণে আপনি আজ অনেক বড় সুযোগ পাবেন। আপনি ব্যবসায় অগ্রগতির জন্য তৈরি পরিকল্পনাগুলি বাস্তবায়ন করতে সক্ষম হবেন এবং আপনার প্রতিযোগীদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে সক্ষম হবেন। বৈবাহিক জীবনের কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনি ঘরোয়া কাজেও পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি আজ একটি নতুন সম্পত্তি ক্রয় করেন তবে এটি আপনার জন্য আর্থিকভাবে লাভজনক হবে। বিদেশে বসবাসরত কোনো আত্মীয়ের কাছ থেকে ভালো তথ্য পাবেন এবং নববর্ষে পরিবারের সদস্যদের সঙ্গে তীর্থযাত্রায় যাওয়ার পরিকল্পনা করবেন। আজ অবিবাহিতদের জন্য ভাল বৈবাহিক সম্বন্ধ আসতে পারে, যাতে তারা পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন।

Advertisement

সিংহ রাশি (Leo)
আজ অর্থাৎ ২৮ ডিসেম্বর সর্বার্থ সিদ্ধি যোগের কারণে সিংহ রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা আজ ধর্মীয় চিন্তায় মনোনিবেশ করবেন এবং মন্দির ও ধর্মীয় স্থানে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়িক উদ্দেশ্যে বিদেশ যাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি কোনও আইনি বিষয় থেকেও মুক্তি পাবেন। আপনি যদি আজ বিনিয়োগ করেন তবে আপনি ভবিষ্যতে ভাল লাভ পাবেন। শুভ যোগের কারণে, আপনি আরও বেশি অর্থ উপার্জন করতে পারেন। আপনার পেশাগত জীবনে যে সমস্যাগুলি চলছিল তা আজ সমাধান হয়ে যাবে এবং কর্মক্ষেত্রে আপনার অবস্থানও শক্তিশালী হবে। যারা তাদের কর্মজীবন শুরু করেছেন তারা আজ চমৎকার সুযোগ পেতে পারেন। ভগবান বিষ্ণুর কৃপায় পারিবারিক জীবন ভালো যাবে, পরিবারে সুখ, শান্তি ও আনন্দ থাকবে।

আরও পড়ুন

বৃশ্চিক রাশি (Scorpio)
আজ অর্থাৎ ২৮ ডিসেম্বর বৃশ্চিক রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে আয়ন্দ্র যোগের কারণে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা আজ বিজয়ীর মতো সুখী জীবনযাপন করবেন এবং পরিবারের সদস্যদের কাছ থেকেও সুখবর পেতে পারেন। কর্মজীবনের দিক থেকে আজ একটি ভাল দিন হবে, আপনি উন্নতির জন্য ভাল সুযোগ পাবেন, যা আপনাকে সন্তুষ্ট এবং খুশি করবে। আপনার কাজের প্রশংসা করা হবে এবং আপনি মানুষকে সাহায্য করার জন্য প্রস্তুত থাকবেন। যারা তাদের নিজস্ব ব্যবসা চালান, ভাগ্য আজ তাদের পক্ষে থাকবে, যার কারণে তারা প্রচুর সাফল্য অর্জন করবে। আপনার বিরোধীরাও সম্পূর্ণভাবে পরাজিত হবে। আপনার সঙ্গীর সঙ্গে যদি কোনও ধরণের বিবাদ চলছে, তবে তা আজ শেষ হয়ে যাবে এবং আপনারা একসঙ্গে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। দীর্ঘদিন পর কোনো আত্মীয়ের সঙ্গে দেখা হবে, যা আপনাকে খুশি করবে।

ধনু রাশি (Sagittarius)
আজ অর্থাৎ ২৮ ডিসেম্বর গুরু পুষ্য যোগের কারণে ধনু রাশির জাতকদের জন্য উপকারী হবে। ধনু রাশির লোকেরা ভগবান বিষ্ণুর আশীর্বাদ পাবে এবং বৃহস্পতির কৃপায় তাদের জ্ঞান বৃদ্ধি পাবে। আজ আপনার ব্যবসায়িক প্রতিদ্বন্দ্বীদের পুরোপুরি সক্রিয় দেখা যাবে, কিন্তু আপনি আপনার চতুর বুদ্ধিমত্তা ব্যবহার করে তাদের পরাজিত করতে সফল হবেন। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে কোনো ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন এবং একটি নতুন গাড়ি বা বাড়ি কেনার সম্ভাবনাও রয়েছে। যারা বিদেশে পড়াশোনা করতে ইচ্ছুক তাদের জন্য আজ শুভ দিন। পারিবারিক জীবন সম্পর্কে কথা বলতে গেলে, পরিবারের সদস্যরা আপনার জন্য একটি সারপ্রাইজ পার্টির পরিকল্পনা করতে পারেন, যাতে আপনার বন্ধুরাও সহযোগিতা করবে। আপনি আপনার সন্তানদের কাছ থেকে সুসংবাদ পাবেন এবং ব্যবসায় ভাল উন্নতি হবে, যা আপনার সম্মানও বৃদ্ধি করবে।

মীন রাশি (Pisces)
আজ অর্থাৎ ২৮  ডিসেম্বর পুষ্য নক্ষত্রের কারণে মীন রাশির জাতক জাতিকাদের জন্য ভালো দিন হবে। মীন রাশির লোকেরা আজ  প্রতিটি পদক্ষেপে তাদের সঙ্গীর কাছ থেকে সমর্থন এবং উৎসাহ পাবেন এবং তাদের প্রতিপক্ষও সম্পূর্ণভাবে পরাজিত হবে। বৃহস্পতির কৃপায় নতুন কিছু জানার ইচ্ছা বাড়বে এবং ধর্মীয় কাজেও আগ্রহ বাড়বে। আজ আপনার ব্যবহারে দৃঢ়তা এবং নির্ভীকতা থাকবে, যার কারণে আপনি সমস্ত কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। এছাড়াও, আপনার স্বাস্থ্যও ভাল থাকবে এবং আপনি পুরনো ঋণ থেকে মুক্তি পাবেন। আর্থিক দিক থেকে আজ  একটি ভাল দিন যাচ্ছে, আজ আপনি আটকে থাকা টাকা ফেরত পাবেন এবং বিনিয়োগ থেকে লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা নিজের ব্যবসা শুরু করতে চান তাদের জন্য আজ একটি দুর্দান্ত দিন হবে। আপনার উদ্বেগের মুহূর্তগুলি ধীরে ধীরে শেষ হবে এবং নতুন শক্তি প্রবাহিত হবে। এছাড়াও, শিক্ষার্থীরা পড়াশোনায় বাধার পরেও এগিয়ে যাওয়ার সুযোগ পাবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement