scorecardresearch
 

Thursday Lucky Zodiac: কলাত্মক যোগের শুভ সংযোগ, গুরুবারে তুলা-সহ ৫ রাশির ধনসম্পদ বৃদ্ধি

Top 5 Most Luckiest Zodiac Sign, 7 March 2024: ৭ মার্চ, কলাত্মক যোগ, ত্রিগ্রহী যোগ-সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে কর্কট, সিংহ, তুলা-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার দেব-দেবীদের গুরু বৃহস্পতি এবং ভগবান বিষ্ণুর উদ্দেশ্যে উৎসর্গীকৃত, তাই এই ৫টি রাশির জাতক ভগবান বিষ্ণুর আশীর্বাদ পাবেন।

Advertisement
গুরুবারে লক্ষ্মী-নারায়ণ সহায় ৫ রাশিতে গুরুবারে লক্ষ্মী-নারায়ণ সহায় ৫ রাশিতে

7 March 2024 Lucky Zodiac Sign: বৃহস্পতিবার, ৭ মার্চ, চন্দ্র শনির রাশি মকর রাশিতে পাড়ি দিতে চলেছে, যেখানে শুক্র গ্রহ ইতিমধ্যেই উপস্থিত রয়েছে। এইভাবে মকর রাশিতে শুক্র ও চন্দ্রের মিলনের ফলে কলাত্মক যোগ তৈরি হচ্ছে। এছাড়াও, এটি ফাল্গুন মাসের কৃষ্ণপক্ষের দ্বাদশী তিথি এবং এই দিনে, কলাত্মক যোগের সঙ্গে, ত্রিগ্রহী যোগ এবং উত্তরাষাঢ়া নক্ষত্রের একটি শুভ সংযোগও  তৈরি হচ্ছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫ টি রাশির জাতকরা  শুভ যোগের সুফল পাবেন। এই রাশিগুলির গুরুত্বপূর্ণ কাজগুলি যথাসময়ে সম্পন্ন হবে এবং আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় থাকবে।  আসুন জেনে নেওয়া যাক ৭ মার্চ কোন রাশির জাতকরা ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
৭ মার্চ বৃষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। বৃষ রাশির জাতকরা  ভগবান বিষ্ণুর কৃপায় কর্মজীবনে কিছু বড় সাফল্য পেতে পারেন এবং পুরনো সমস্যা ভুলে নতুন উদ্যমে কাজ শুরু করবেন। আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ সময়মতো শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারে কোনো শুভ ঘটনার কারণে পরিবারের সদস্যদের আনাগোনা বাড়িতে  থাকবে।  কর্মক্ষেত্রে চাকুরীজীবীদের ভাবমূর্তি ভালো হবে, যার কারণে অফিসাররাও আপনার কাজে খুশি হবেন এবং  বড় পদ পেতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে এবং আপনার পিতামাতার আশীর্বাদও থাকবে। বাড়ির ছোট বাচ্চাদের কেনাকাটা করার মেজাজে থাকবেন।

কর্কট রাশি (Cancer)
৭ মার্চ কর্কট রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। কর্কট রাশির লোকেরা  তাদের কঠোর পরিশ্রমকে সঠিক পথে নিয়ে যাওয়ার জন্য কাজ করবে এবং অসম্পূর্ণ কাজগুলি সম্পূর্ণ করার দিকে এগিয়ে যাবে এবং সফলও হবে। যারা অংশীদারিত্বে কাজ করছেন তারা ভাল সুবিধা পাবেন এবং আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে। আপনার আয় এবং ব্যয়ের মধ্যে একটি ভারসাম্য থাকবে, যা আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়াবে এবং আপনি বিনিয়োগ থেকে ভাল লাভও পাবেন। পরিবারের সদস্যরা আপনাকে কিছু বড় দায়িত্ব অর্পণ করতে পারে, যা আপনি হাসিমুখে সম্পন্ন করবেন। যে সকল ছাত্র-ছাত্রী তাদের পড়াশোনায় মনোযোগ হারিয়ে ফেলেছিল তারা এখন আবার পূর্ণ একাগ্রতার সঙ্গে  পড়তে পারবে। পরিবারের কোনো সদস্যের বিয়ের বিষয়টি এগিয়ে যেতে পারে।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
৭ মার্চ সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। সিংহ রাশির জাতকরা ভগবান বিষ্ণুর কৃপায় নতুন প্রজেক্টে কাজ করার সুযোগ পাবেন এবং আপনার খ্যাতি সর্বত্র বৃদ্ধি পাবে। আপনি যদি ব্যবসায় কিছু নতুন পরিকল্পনা করেন তবে সেগুলি আপনাকে ভবিষ্যতে ভাল লাভ দিতে পারে। কোনো সরকারি প্রকল্পে মনোযোগ দেওয়া আপনার পক্ষে ভালো হবে। আপনি কোনও বন্ধুর সঙ্গে বাইরে যাওয়ার পরিকল্পনা করতে পারেন, যা সম্পর্কে আপনি খুব উত্তেজিত হবেন।  বিনিয়োগের জন্য একটি লাভজনক দিন হবে, আপনি ভবিষ্যতে ভাল আয় পাবেন। আপনি কিছু নতুন মানুষের সঙ্গে  দেখা করবেন, যা আপনার জন্য উপকারী হবে। আপনার সঙ্গীর সঙ্গে  যদি কোনও বিবাদ চলছে, তা  শেষ হয়ে যাবে এবং সম্পর্কের মধ্যে মধুরতা বজায় থাকবে।

তুলা রাশি (Libra)
৭ মার্চ তুলা রাশির জাতকদের জন্য একটি অনুকূল দিন হতে চলেছে। তুলা রাশির জাতকদের ভাগ্য সঙ্গ দেবে, তাদের সমস্ত ইচ্ছা পূরণ হবে এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে। যে ছাত্ররা বিদেশে পড়াশোনা করার পরিকল্পনা করছে তারা  সঠিক পথে যেতে পারবে। সদ্য বিবাহিতদের বাড়িতে নতুন অতিথির আগমন হতে পারে, যা বাড়িতে উৎসাহ বজায় রাখবে। অভিভাবকদের সঙ্গে  কথা বলে সমস্যার সমাধানের চেষ্টা করবেন এবং পুরোপুরি সফল হবেন। ব্যবসায় ভালো উন্নতি হবে এবং সম্পত্তি কেনার ইচ্ছাও পূরণ হবে। চাকরিজীবীরা অন্য কোনো কোম্পানির কাছ থেকে ভালো অফার পেতে পারেন। পরিবারে শান্তি ও সুখ থাকবে এবং আপনার সুখ বৃদ্ধি পাবে।

মকর রাশি (Capricorn)
৭ মার্চ মকর রাশির জাতকদের জন্য একটি ভালো দিন হতে চলেছে। মকর রাশির লোকেরা   আধ্যাত্মিক পথে এগিয়ে যাবে এবং কোনও ঝামেলা ছাড়াই সাফল্য অর্জন করতে সক্ষম হবে। কর্মসংস্থানের সন্ধানকারী যুবকরা  সুসংবাদ শুনতে পারে এবং তাদের কর্মজীবনে এগিয়ে যেতে সক্ষম হবে। আপনি বন্ধু এবং পরিবারের সদস্যদের সঙ্গে  মজা করে কিছু সময় কাটাবেন, যা আপনাকে স্বাচ্ছন্দ্য বোধ করাবে। পরিবারের কোনো সদস্যের বিয়েতে কোনো বাধা থাকলে কোনো গুরুজনের সাহায্যে তা দূর করা হবে। চাকরিজীবী ও ব্যবসায়ীদের জন্য  ভালো লাভের সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার এবং বাচ্চাদের সঙ্গে মানসম্পন্ন সময় কাটানোর পরিকল্পনা করবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement