scorecardresearch
 

Thursday Lucky Zodiac: গুরুবারে ধন যোগের শুভ সংযোগ, সিংহ-সহ ৪ রাশির সাফল্য

Top 4 Most Luckiest Zodiac Sign, 8 February 2024: বৃহস্পতিবার অর্থাৎ ৮ ফেব্রুয়ারি, সিদ্ধি যোগ, ব্যাতিপাত যোগ-সহ অনেকগুলি শুভ ফলপ্রসূ যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি মেষ, মকর-সহ ৪টি রাশির জন্য শুভ হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মী এবং দেবতাদের গুরু বৃহস্পতি গ্রহকে উৎসর্গীকৃত, তাই দিনটিতে এই ৪ টি রাশির কাজগুলি ভগবান বিষ্ণু ও লক্ষ্মীর কৃপায় সম্পন্ন হবে।

Advertisement
 গুরুবারে লক্ষ্মী-নারায়ণ সহায় ৪ রাশিতে গুরুবারে লক্ষ্মী-নারায়ণ সহায় ৪ রাশিতে

8 February 2024 Lucky Zodiac Sign: বৃহস্পতিবার, ৮  ফেব্রুয়ারি ধনু রাশির পর চাঁদ মকর রাশিতে গমন করছে। এছাড়াও,  মাঘ মাসের কৃষ্ণপক্ষের ত্রয়োদশী তিথি এবং এই দিনে চাঁদ ও মঙ্গলের মিলনের ফলে ধন যোগ তৈরি হচ্ছে। ধন যোগের সঙ্গে সিদ্ধি যোগ, ব্যাতিপাত যোগ এবং উত্তরাশাধা  নক্ষত্রের একটি শুভ সংযোগও তৈরি হচ্ছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৪টি রাশির জাতক এই শুভ যোগের সুফল পেতে চলেছে। 

মেষ রাশি (Aries)
৮ ফেব্রুয়ারি মেষ রাশির জাতক জাতিকাদের জন্য অনুকূল হতে চলেছে। মেষ রাশির জাতক জাতিকাদের মন অনেক ইতিবাচক চিন্তায় ভরে যাবে এবং আপনি আপনার কাজ ও চিন্তায় ইতিবাচক হওয়ার উদ্যোগ নেবেন, এই চিন্তার সঙ্গে  আপনি আপনার আয় বাড়াতেও কাজ করবেন। আপনি কেরিয়ারে লাভের দিকে মনোনিবেশ করবেন এবং কেরিয়ারের পথে এগিয়ে যাওয়ার জন্য সঠিক সময় এবং সুযোগের জন্য ধৈর্য ধরে অপেক্ষা করবেন। ভগবান বিষ্ণুর কৃপায়,  আপনি আপনার বিনিয়োগ থেকে ভাল লাভ পাবেন এবং দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজটি সম্পূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের অতিরিক্ত কঠোর পরিশ্রম করতে হবে যাতে তারা অনুকূল ফলাফল পেতে পারে। ঘরোয়া ফ্রন্টে সুখ-শান্তি থাকবে এবং সকল সদস্যের মধ্যে পারস্পরিক ভালবাসা থাকবে।

কর্কট রাশি (Cancer)
৮  ফেব্রুয়ারি কর্কট রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। কর্কট রাশির লোকেরা ভগবান বিষ্ণুর কৃপায় পেশাদার জীবনে নতুন সাফল্য অর্জনে সফল হবেন এবং শুভ যোগের প্রভাবে আপনার ইচ্ছাশক্তি শক্তিশালী হবে। আপনি আপনার চতুরতা এবং বুদ্ধিমত্তা দিয়ে একই সঙ্গে আপনার কর্মজীবন, পারিবারিক সম্পর্ক এবং দাম্পত্য সুখ বা প্রেমের জীবনে ভারসাম্য বজায় রাখতে সক্ষম হবেন। আপনি আপনার কাজে সক্রিয় থাকবেন এবং আপনার বিশ্লেষণী শক্তি দিয়ে আপনার কর্মজীবনে এগিয়ে যাবেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  রোমান্টিক সময় কাটাবেন। আপনার পিতামাতার সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে এবং বাড়িতে কিছু ধর্মীয় অনুষ্ঠানও হতে পারে।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
 ৮ ফেব্রুয়ারি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। সিংহ রাশির ব্যবসায়ীরা  ভাল আর্থিক লাভ পাবেন এবং লাভের পাশাপাশি আপনার মনও বিভিন্ন ধরণের বিনিয়োগের দিকে আকৃষ্ট হবে, যা আপনাকে ভবিষ্যতে ভাল লাভও দেবে। কর্মরত ব্যক্তিরা কর্মজীবনের অগ্রগতি সম্পর্কিত সুসংবাদ পাবেন এবং সহকর্মী ও কর্মকর্তাদের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে। আপনি পরিবারের সদস্যদের চাহিদা এবং স্বাস্থ্যের সম্পূর্ণ যত্ন নেবেন, এতে পরিবারে আপনার সম্মান বৃদ্ধি পাবে। বাড়িতে কিছু শুভ ঘটনা ঘটার সম্ভাবনাও রয়েছে। বৃহস্পতির কৃপায় এই রাশির শিক্ষার্থীরা নতুন কিছু শিখবে এবং তাদের বুদ্ধিবৃত্তিক ক্ষমতা আগের থেকে ভালো হবে। আপনার মায়ের সঙ্গে  আপনার সম্পর্ক ভালো থাকবে এবং বাড়িতে হাসি-আনন্দ থাকবে।

মকর রাশি (Capricorn)
৮ ফেব্রুয়ারি মকর রাশির জাতকদের জন্য একটি উপকারী দিন হতে চলেছে। ভগবান বিষ্ণুর কৃপায়  মকর রাশির জাতকদের কিছু স্থাবর-অস্থাবর সম্পত্তি বা আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাল খবর পাবেন এবং আপনার বন্ধুর সংখ্যাও বাড়বে। আপনি কেবল ব্যক্তিগত সম্পর্কই উপভোগ করবেন না বরং হঠাৎ কেরিয়ারের যাত্রাও উপভোগ করবেন, যা আপনি স্বেচ্ছায় বেছে নেবেন। আপনি আপনার ব্যক্তিগত এবং পেশাগত উভয় চাহিদার যত্ন নেওয়ার পরিকল্পনা করবেন। কর্মরত ব্যক্তিরা  একটি কোম্পানির কাছ থেকে  ভাল অফার পেতে পারেন, যাতে আপনার সহকর্মীরাও সহযোগিতা করবেন। আপনি আপনার প্রতিপক্ষের দুর্বলতার সুযোগ নিতে পারবেন এবং জীবনের সকল ক্ষেত্রে শতভাগ দেওয়ার চেষ্টা করবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement