scorecardresearch
 

Tuesday Lucky Zodiac: শনি-চন্দ্রের সমসপ্তক যোগ, মঙ্গলে ধনু-সহ ৫ রাশিতে কাল ভৈরবের আশীর্বাদ

Top 5 Most Luckiest Zodiac Sign, 5 December 2023 : ৫ ডিসেম্বর, সমসপ্তক যোগ, প্রীতি যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে বৃষ, কুম্ভ-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, মঙ্গলবার রাম ভক্ত হনুমানজি এবং গ্রহের সেনাপতি মঙ্গল দেবকে উৎসর্গীকৃত, এমন পরিস্থিতিতে, আজ হনুমানজিও এই রাশিগুলির উপর বিশেষ আশীর্বাদ বর্ষাতে চলেছেন।

Advertisement

Tuesday Lucky Zodiac Tuesday Lucky Zodiac

5 December 2023 Lucky Zodiac Sign: ৫ ডিসেম্বর মঙ্গলবার, চন্দ্র গ্রহদের রাজা সূর্যের রাশি সিংহ রাশিতে অবস্থান করবে। এছাড়াও মার্গশীর্ষ মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথি এবং এই তিথিতে কাল ভৈরব জয়ন্তী পালিত হবে। কাল ভৈরব জয়ন্তীতে, শনিচন্দ্র সমসপ্তক যোগ, প্রীতি যোগ এবং পূর্বফাল্গুনী নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্বও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, কাল ভৈরব জয়ন্তীতে এই শুভ যোগের সুফল পেতে চলেছে ৫টি রাশি। এই রাশির জাতকরা শত্রু এবং আইনি বাধা থেকে মুক্তি পাবেন এবং অর্থ উপার্জনের উপায় পাবেন। 

মেষ রাশি (Aries)
৫ ডিসেম্বর শুভ যোগের কারণে মেষ রাশির জাতকদের জন্য বিশেষ হতে চলেছে। মেষ রাশির জাতক জাতিকার সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে এবং জীবিকার ক্ষেত্রেও ভালো লাভ পাবে। যারা রিয়েল এস্টেটের কারবার করতে যাচ্ছেন তাদের জন্য  শুভ দিন এবং তারা লাভও পাবেন। কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে ভাল সাফল্য অর্জন করবেন, যা কর্তৃপক্ষের কাছ থেকে প্রশংসাও পাবে। এছাড়াও, আপনি যদি আপনার কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন করার কথা ভাবছেন তবে আপনি তাতেও সাফল্য পাবেন। যদি আপনার মায়ের স্বাস্থ্যে কোনো সমস্যা থাকে, তবে  তার স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনি তাড়াহুড়ো থেকেও মুক্তি পাবেন। হনুমানজির কৃপায় আপনার লুকনো প্রতিভা মানুষের কাছে প্রকাশ পাবে এবং মানসিক শান্তির সঙ্গে সঙ্গে  আপনি সুখও অনুভব করবেন।

সিংহ রাশি (Leo)
৫ ডিসেম্বর প্রীতি যোগের কারণে সিংহ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। সিংহ রাশির জাতকরা  উন্নতির কিছু নতুন সুযোগ পাবেন এবং সরকারের কাছ থেকে সম্মান পাওয়ার সম্ভাবনাও রয়েছে।  আপনার পিতার কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং তাঁর সহায়তায় আপনার অনেক কাজ সম্পন্ন হবে। চাকরিজীবীদের জন্য একটি লাভজনক দিন হবে এবং আপনার বিরোধীরাও পরাজিত হবে। যদি ভাগ্য  ব্যবসায়ীদের পক্ষে থাকে তবে তারা ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। যারা চাকরি খুঁজছেন তারা সুসংবাদ পাবেন। পারিবারিক জীবনে সুখ থাকবে এবং ভাই-বোনের পূর্ণ সমর্থন পাবেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে সম্পত্তি ক্রয়ের ক্ষেত্রে সাফল্য পাবেন। আপনার সামাজিক বৃত্ত বাড়বে এবং আপনি কিছু নতুন লোকের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। ভাগ্য আপনার পাশে থাকায় আর্থিক লাভের প্রবল সম্ভাবনা থাকবে।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
৫  ডিসেম্বর কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য শুভ যাবে সমসপ্তক যোগের কারণে। কন্যা রাশির লোকেরা  হনুমানজির কৃপায় জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন এবং আপনার স্বাচ্ছন্দ্যও বৃদ্ধি পাবে। পরিবারের কোনো সদস্যের বিয়ে ঠিক হয়ে যেতে পারে, যা পরিবারে আনন্দের পরিবেশ তৈরি করবে। আপনার সঙ্গীর পরামর্শ বাচ্চাদের সমস্যা সমাধানে কার্যকর হবে এবং আপনার পরিকল্পিত কাজগুলিও ধীরে ধীরে সম্পন্ন হতে শুরু করবে। ভাগ্য আপনার পাশে থাকায় আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে এবং আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকেও ভাল সাহায্য পাবেন। আপনি যদি এমন কোনো কাজ করেন যার জন্য তাদের সাহায্যের প্রয়োজন হয়, তারা আপনাকে সাহায্য করতে প্রস্তুত থাকবে। আপনি বন্ধুদের সঙ্গে বেড়াতে যেতে পারেন, যা আপনার জন্য উপকারী হবে। কর্মক্ষেত্রের পরিবেশ চাকরিজীবীদের জন্য ভালো থাকবে কারণ তারা তাদের কর্মকর্তাদের কাছ থেকে সহায়তা পাবেন।

ধনু রাশি (Sagittarius)
৫ ডিসেম্বর পূর্বফাল্গুনী নক্ষত্রের কারণে ধনু রাশির জাতকদের জন্য উপকারী হবে। ধনু রাশির জাতক জাতিকাদের জীবনে  কিছু ভালো ঘটনা ঘটবে যা আপনার মধ্যে নতুন শক্তি সঞ্চার করবে এবং আপনাকে সারাদিন খুশি রাখবে। এছাড়াও, হঠাৎ আর্থিক লাভ আপনার সুখকে দ্বিগুণ করে দেবে। শত্রুরা আপনার জন্য বাড়িতে বা ব্যবসায় কিছু সমস্যা তৈরি করার চেষ্টা করবে, কিন্তু কাল ভৈরবের কৃপায় তারা সম্পূর্ণরূপে ব্যর্থ হবে। যে সমস্ত ব্যবসায়ীদের ব্যবসায়িক পরিকল্পনাগুলি দীর্ঘদিন ধরে অমীমাংসিত রয়েছে, আপনি তাদের  শুরু করতে পারেন যা ভবিষ্যতে আপনার জন্য উপকারী হবে। আপনার শেয়ার বাজার বা বিনিয়োগ থেকে অর্থ লাভের প্রবল সম্ভাবনা রয়েছে এবং আপনি কোনও সামাজিক ও ধর্মীয় সংস্থায় যোগদানের সুযোগও পাবেন। পরিবারের সদস্যরা আপনার কৃতিত্বে খুশি হবে এবং আপনি আপনার পিতামাতার আশীর্বাদও পাবেন।

কুম্ভ রাশি (Aquarius)
৫ ডিসেম্বর কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ যোগ হতে চলেছে। কুম্ভ রাশির জাতকদের ভাগ্য সূর্যের মতো উজ্জ্বল হবে এবং তারা তাদের কর্মজীবনে নাম কামানোর সুযোগও পাবেন। আপনি যে কঠোর পরিশ্রম করেছেন তা শুভ ফল দেবে এবং আপনি টিমকে নেতৃত্ব দেওয়ার সুযোগও পেতে পারেন। যদি আপনার কোনো সরকারি কাজ আটকে থাকে তবে আপনি কোনো না কোনো কর্মকর্তার সাহায্য পাবেন এবং আপনি তার সঙ্গে নিজের পরিচিতি বাড়াতেও সফল হবেন।  আর্থিকভাবে ভালো দিন যাবে এবং অর্থ উপার্জনের নতুন উপায়ও তৈরি হবে। চাকুরীজীবীরা অন্য কোন কোম্পানি থেকে কল পেতে পারে, যা তাদের খুশি করবে। আপনি আপনার কাজ সম্পর্কে যত্ন সহকারে চিন্তা করবেন এবং আপনার কাজে যাতে কোনও ত্রুটি না থাকে সেদিকেও পূর্ণ খেয়াল রাখবেন। বাড়িতে যদি কোনও পারিবারিক বিবাদ চলছিল তবে তা  শেষ হবে এবং আপনি সন্তানদের কাছ থেকেও সুখবর শুনতে পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement