scorecardresearch
 

Bhaumvati Amavasya Tuesday Lucky Zodiac: মঙ্গলে বছরের শেষ ভৌমবতী অমাবস্যা, মকর-সহ ৫ রাশিতে উপকারী ফল

Top 5 Most Luckiest Zodiac Sign, Margashirsha Amavasya 12 December 2023: ১২ ডিসেম্বর, ভৌমবতী অমাবস্যায় ধৃতিমান যোগ, আদিত্য মঙ্গল যোগ-সহ অনেকগুলি শুভ যোগ গঠিত হচ্ছে, যার কারণে মকর, মীন-সহ ৫টি রাশির জন্য লাভজনক দিন হতে চলেছে। এছাড়াও, মঙ্গলবার গ্রহের সেনাপতি মঙ্গল এবং হনুমানজিকে উৎসর্গীকৃত, এমন পরিস্থিতিতে, এই রাশির জাতকরা মঙ্গলবার মঙ্গল এবং হনুমানজির আশীর্বাদ পাবে।

Advertisement
Bhaumvati Amavasya Tuesday Lucky Zodiac Bhaumvati Amavasya Tuesday Lucky Zodiac

12 December 2023 Lucky Zodiac Sign:  ১২ ডিসেম্বর মঙ্গলবার, চাঁদ মঙ্গলের রাশি বৃশ্চিক রাশিতে থাকবে। এছাড়াও মঙ্গলে  মার্গশীর্ষ মাসের কৃষ্ণপক্ষের অমাবস্যা তিথি। ভৌমবতী অমাবস্যা এই তারিখে পালিত হবে এবং এটি ২০২৩ সালের শেষ অমাবস্যাও। ভৌমবতী অমাবস্যায়, শনি এবং মঙ্গল পরস্পর থেকে চতুর্থ এবং দশম ঘরে যাচ্ছে, যার কারণে কেন্দ্র যোগ তৈরি হচ্ছে। কেন্দ্র যোগের পাশাপাশি, এই দিনে ত্রিগ্রহী যোগ, আদিত্য মঙ্গল যোগ, ধৃতিমান যোগ এবং জ্যেষ্ঠ নক্ষত্রের একটি শুভ সংযোগ তৈরি হচ্ছে, যার কারণে মঙ্গলবার একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ দিন হবে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ভৌমবতী অমাবস্যার দিনে এই শুভ যোগের সুফল পেতে চলেছে ৫টি রাশি। এই রাশির জাতকরা প্রয়োজনের সময় লোকেদের কাছ থেকে সমর্থন পাবেন এবং বিনিয়োগ থেকেও ভাল লাভ পাবেন। 

বৃষ রাশি (Taurus)
১২  ডিসেম্বর আদিত্য মঙ্গল যোগের কারণে বৃষ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। বৃষ রাশির জাতকদের জন্য, তাদের কর্মজীবনে কিছুটা অগ্রগতি বয়ে আনবে এবং আপনি ধর্মীয় কাজে আগ্রহী হবেন। আপনি যদি কোনও সমস্যা, ঝগড়া বা আইনি বিষয়ে আটকে থাকেন তবে  আপনি এই সমস্ত সমস্যা সমাধানে সফল হবেন। চাকরিজীবীরা যদি নতুন চাকরি খুঁজছেন তাহলে  তারা বন্ধুর মাধ্যমে ভালো সুযোগ পেতে পারেন। যারা নিজের ব্যবসা করছেন তাদের জন্য একটি লাভজনক দিন হবে এবং একটি ভাল ডিল থেকে আপনার জন্য আর্থিক লাভের সম্ভাবনা থাকবে।  আপনি আপনার পরিবারের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন এবং ভালবাসা পাবেন এবং আপনি পৈতৃক সম্পত্তিও পেতে পারেন। আপনি আপনার পেশাগত জীবনে পূর্ণ পরিশ্রমের সঙ্গে এগিয়ে যেতে থাকবেন এবং আপনার কর্মজীবনে একটি ভাল অবস্থান অর্জন করবেন।

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য ১২  ডিসেম্বর ধৃতিমান যোগের কারণে শুভ হতে চলেছে। মঙ্গল গ্রহের কারণে তুলা রাশির জাতকদের মধ্যে সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে এবং অংশীদারিত্ব থেকে ভাল আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনি যদি কোথাও বিনিয়োগ করার পরিকল্পনা করেন তবে আপনার জন্য উপকারী হবে। আপনি যদি কোনও বিবাদে আটকে থাকেন তবে আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে সহায়তা পাবেন এবং আপনার সমস্যারও সমাধান হবে। সামাজিক কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দারুণ  দিন হবে এবং আপনার ব্যক্তিত্বেরও উন্নতি হবে। দীর্ঘদিন ধরে পরিবারে কোনো সমস্যা চললেল, তা এবার শেষ হবে এবং পরিবারের সদস্যদের মধ্যে ঐক্য থাকবে। পরিবারে পুজোর অনুষ্ঠান হতে পারে। শুভ যোগের কারণে আপনি সম্মান ও প্রতিপত্তির প্রচুর সুবিধা পাবেন বলে মনে হচ্ছে।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
১২  ডিসেম্বর অনেক শুভ যোগের কারণে বৃশ্চিক রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। আপনার রাশিতে চন্দ্র, মঙ্গল এবং সূর্যের যোগসূত্র তৈরি হচ্ছে, যা জীবনের প্রতিটি ক্ষেত্রে আপনার উপকার করবে। আপনি আপনার বাবার সঙ্গে আপনার সন্তানদের ভবিষ্যতের জন্য কিছু পরিকল্পনা নিয়ে আলোচনা করবেন এবং আপনার জন্য একটি নতুন গাড়ি বা বাড়ি কেনার সম্ভাবনা রয়েছে। শিশুরা এনার্জিতে পূর্ণ হবে এবং পড়াশোনায় পুরোপুরি মনোনিবেশ করতে সক্ষম হবে।  আপনার পেশাগত জীবনে কিছু পরিবর্তন হতে পারে, যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আপনাকে কাজের জন্য বিদেশেও যেতে হতে পারে, যা আপনার কেরিয়ারকে নতুন উচ্চতায় নিয়ে যাবে। কোনও পুরনো বিনিয়োগ থেকে ভাল আর্থিক লাভ হবে এবং আপনি নতুন বিনিয়োগ করার পরিকল্পনাও করবেন। আপনি গৃহস্থালির কাজগুলি সম্পূর্ণ করবেন এবং কোনও আত্মীয়ের কাছ থেকে অমীমাংসিত অর্থও পাবেন।

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য ১২ ডিসেম্বর কেন্দ্র যোগের কারণে শুভ হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকারা  তাদের কাজ সেরে ফেলতে পারে এবং সরকারি  আধিকারিকদের সহায়তায় তারা সরকারি প্রকল্পের সুবিধাও পেতে সক্ষম হবে। বিবাহিতদের জন্য একটি আনন্দের দিন হবে এবং তারা তাদের সঙ্গীর সঙ্গে  একা সময় কাটানোর সুযোগ পাবেন, যা উভয়ের মধ্যে চলমান বিবাদের অবসান ঘটাবে এবং একে অপরের প্রতি তাদের শ্রদ্ধাও বৃদ্ধি পাবে। ছোট ব্যবসায়ীরা কাঙ্ক্ষিত মুনাফা পেয়ে খুশি হবেন এবং অর্থনৈতিক অবস্থার উন্নতির সম্ভাবনা রয়েছে।  মাকে কিছু উপহার দিলে আপনার  জন্য ভালো হবে। চাকরিজীবী ও ব্যবসায়ীদের জন্য আয়ের নতুন পথ তৈরি হবে এবং যারা চাকরি খুঁজছেন তারা  সুসংবাদ পেতে পারেন।

মীন রাশি (Pisces)
১২  ডিসেম্বর জ্যৈষ্ঠ নক্ষত্রের কারণে মীন রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে।  আপনি আত্মবিশ্বাস এবং বুদ্ধিমত্তার সঙ্গে যে কাজই করুন না কেন, মীন রাশির লোকেরা অবশ্যই এতে সাফল্য পাবেন এবং আপনি আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সমাপ্ত করে খুশি হবেন। মঙ্গলবার কর্মক্ষেত্রে চ্যালেঞ্জে পূর্ণ হবে, তবে আপনি আপনার বুদ্ধিমত্তা এবং বিচক্ষণতার সঙ্গে সমস্ত সমস্যা সমাধানের চেষ্টা করবেন এবং এতে পুরোপুরি সফল হবেন, যা আপনার সম্মান বৃদ্ধি করবে এবং অফিসারদের দ্বারাও প্রশংসা পাবে। ব্যবসায়ীরা তাদের ব্যবসায় কাঙ্ক্ষিত লাভ পেয়ে খুশি হবেন এবং অন্য কোনও ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে  আপনি এতেও ভাল লাভ পেতে পারেন। যারা একটি সম্পর্কে আছেন এবং এখনও তাদের ভালবাসা প্রকাশ করেননি, তাহলে আপনার জন্য তা প্রকাশের ভাল  দিন হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement