scorecardresearch
 

Tuesday Lucky Zodiac: মঙ্গল ও শুক্রের যুতিতে ধন যোগ, মকর-সহ ৫ রাশির লাভের সুযোগ

Top 5 Most Luckiest Zodiac Sign, 5 March 2024: মঙ্গলবার অর্থাৎ ৫ মার্চ, সিদ্ধি যোগ, শুভ যোগ-সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে কর্কট, তুলা, মীন-সহ ৫টি রাশির জন্য শুভ হতে চলেছে। এছাড়াও, মঙ্গলবার গ্রহের সেনাপতি মঙ্গল এবং রামভক্ত হনুমানজিকে উৎসর্গীকৃত, তাই এই ৫টি রাশিও হনুমানজির আশীর্বাদ পাবেন।

Advertisement
 মঙ্গলে হনুমানজীর কৃপা ৫ রাশিতে মঙ্গলে হনুমানজীর কৃপা ৫ রাশিতে

5 March 2024 Lucky Zodiac Sign: মঙ্গলবার, ৫ মার্চ, চাঁদ বৃহস্পতির রাশি ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও,  ফাল্গুন মাসের কৃষ্ণপক্ষের নবমী তিথি এবং এই দিনে সিদ্ধি যোগ, ধন যোগ এবং মূল নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতকরা এই  শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতক-জাতিকাদের সম্পদ ও সম্মান বৃদ্ধি পাবে এবং আদালতের কাজেও স্বস্তি পাওয়া যাবে। আসুন জেনে নেওয়া যাক ৫ মার্চ কোন রাশির জাতকরা ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
৫ মার্চ বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত শুভ ও ফলদায়ক হতে চলেছে। মেষ রাশির জাতক জাতিকাদের হনুমানজির কৃপায় সাহস বাড়বে এবং আপনি আপনার সাহসিকতা ভালভাবে প্রদর্শন করবেন এবং লাভবানও হতে পারবেন। আপনি যদি ভ্রমণ, চাকরি বা শিক্ষার জন্য বিদেশ যেতে চান তবে  আপনার ইচ্ছা পূরণ হতে পারে। ব্যবসায়ীরা তাদের কাজে ভাল লাভ পাবেন এবং আপনার ব্যবসায়িক পরিকল্পনাগুলি আপনার আর্থিক অবস্থানকেও শক্তিশালী করবে। বন্ধুর সঙ্গে ঝগড়া হলে  অন্য বন্ধুর সাহায্যে তা মিটে যেতে পারে। আপনি বাচ্চাদের সঙ্গে  ভাল সময় কাটাবেন এবং তাদের জন্য কিছু কেনাকাটাও করতে পারেন। যারা প্রেমের জীবনে আছেন তারা  তাদের সঙ্গীর সঙ্গে  রোমান্টিক ডিনার ডেটের পরিকল্পনা করতে পারেন।

কর্কট রাশি (Cancer)
৫ মার্চ কর্কট রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা  ভাগ্যের সঙ্গ  থাকার কারণে হঠাৎ আর্থিক লাভ পাবেন এবং জীবনে একটি নিয়মতান্ত্রিক এবং চিন্তাশীল পদ্ধতি অবলম্বন করতে পারেন। শিক্ষার্থীরা পূর্ণ একাগ্রতার সঙ্গে  পড়াশোনায় মনোনিবেশ করবে, যার ফলে পরীক্ষায় ভালো ফলাফল হবে। হঠাৎ কোনো সমস্যার সম্মুখীন হলে ভাই বা পরিবারের সিনিয়র সদস্যদের পরামর্শে উপশম পাবেন। কর্মরত ব্যক্তিরা যদি একটি নতুন চাকরি খুঁজছেন, তবে  তারা একটি ভাল অফার পেতে পারে, যার কারণে তারা তাদের কর্মজীবনে সন্তুষ্ট বোধ করবেন। আপনি পরিবারের সদস্য এবং বন্ধুদের সঙ্গে  একটি পার্টির পরিকল্পনা করতে পারেন।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
৫ মার্চ তুলা রাশির জাতক-জাতিকাদের উন্নতির দিন হবে। তুলা রাশির জাতকরা হনুমানজির কৃপায় অনেক সমস্যা থেকে মুক্তি পাবেন এবং আর্থিক লাভের জন্য করা প্রচেষ্টা সফল হবে। যারা শেয়ার, সাট্টা এবং লটারিতে অর্থ বিনিয়োগ করেন তাদের ভাল আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনার প্রেমিক সঙ্গীর প্রতি ভালবাসা আপনার মধ্যে গভীর হবে এবং সম্পর্কের মধ্যে স্নেহ ও ভালবাসা থাকবে। শিক্ষার্থীরা শিক্ষার বিষয়ে তাদের দক্ষতা ও যোগ্যতা প্রদর্শনের জন্য নিজেদের মধ্যে যেকোনো দক্ষতা বিকাশ করতে পারে। যারা চাকরি করছেন তারা সাফল্যের উচ্চতা শিখরে যেতে  সক্ষম হবেন এবং কর্মজীবনে উন্নতির জন্য চমৎকার সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনের কথা বললে, পরিবারের সকল সদস্যের উন্নতি হবে এবং ঘরে শান্তি ও সুখ থাকবে।

মকর রাশি (Capricorn)
৫ মার্চ মকর রাশির জাতকদের জন্য ভালো দিন হতে চলেছে। মকর রাশির জাতকরা  একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন যা আপনার জীবনে একটি বড় পরিবর্তন আনবে। আপনি যদি আপনার চাকরিতে কোনও সমস্যার সম্মুখীন হন, তবে  আপনি তা থেকে মুক্তি পাবেন এবং আপনি একাধিক উৎস থেকে আয় পেতে পারেন, যা আপনার মনকে খুশি রাখবে। আপনি যদি আদালতের মামলায় আটকে থাকেন তবে  হনুমানজির কৃপায় তা থেকে মুক্তি পেতে পারেন। আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনারা একসঙ্গে একে অপরের জন্য কেনাকাটাও করবেন, যা আপনাদের সম্পর্ককে শক্তিশালী করবে। অনেকদিন পর বন্ধুর সঙ্গে দেখা হবে এবং একসঙ্গে  বসে পুরনো স্মৃতি তাজা করবেন। যেকোন বিনিয়োগ থেকে ভালো লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা ব্যাঙ্ক ব্যালেন্স বাড়াবে।

মীন রাশি (Pisces)
৫ মার্চ মীন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে।  হনুমানজির আশীর্বাদে, মীন রাশির মানুষের কিছু ইচ্ছা যা আপনার ভিতরে দীর্ঘদিন ধরে চাপা ছিল, তা পূরণ হতে পারে।  ব্যবসায়ীদের লাভের সম্ভাবনা রয়েছে এবং তারা একটি বড় অর্ডারও পেতে পারে। চাকরিজীবীরাকর্মকর্তা ও সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং কর্মক্ষেত্রে ভালো অগ্রগতি হবে। কোনো আইনি সমস্যা চললে তাতে সাফল্য পেতে পারেন। সন্তান পুরস্কার পেলে পরিবারে আনন্দের পরিবেশ থাকবে এবং পার্টিরও আয়োজন করা যেতে পারে। যারা ব্যবসা করছেন তারা  ভালো লাভ পাবেন এবং অন্য কোনো ব্যবসায় বিনিয়োগ করতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement