scorecardresearch
 

Wednesday Lucky Zodiac: সর্বার্থসিদ্ধি ও শিব যোগের চমৎকার সংযোগ, বুধে হর-গৌরীর আশীর্বাদ ৫ রাশিতে

Top 5 Most Luckiest Zodiac Sign, 1 November 2023:: বুধবার করওয়া চৌথের ব্রত পালন করা হবে এবং নভেম্বর মাসও শুরু হবে। এই শুভ দিনে পরিধা যোগ, সর্বার্থ সিদ্ধির মতো অনেক মহাযোগ গঠিত হচ্ছে, যার কারণে ১ নভেম্বর অত্যন্ত শুভ ও ফলদায়ক বলে বিবেচিত হচ্ছে। এই শুভ যোগের প্রভাবে মেষ ও মিথুন সহ ৫টি রাশি খুবই ভাগ্যবান হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের জন্য বুধবার ভাগ্যবান হতে চলেছে...

Advertisement
করওয়া চৌথে শিব-দুর্গার কৃপা ৫ রাশিতে করওয়া চৌথে শিব-দুর্গার কৃপা ৫ রাশিতে

1 November 2023 Lucky Zodiac Sign: ১ নভেম্বর বুধবার বৃষ রাশির পর মিথুন রাশিতে গমন করছে চাঁদ। এছাড়া  কার্তিক মাসের কৃষ্ণপক্ষের চতুর্থী তিথি এবং এই তিথিতে করওয়া চৌথের ব্রত পালন করা হয়। করওয়া চৌথের দিনে পরিধা যোগ, শিব যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ এবং মৃগশিরা নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্বও বেড়েছে। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে, করওয়া চৌথের দিনে এই শুভ যোগগুলি তৈরি হওয়ার কারণে শিব ও পার্বতীর মতো স্বামী-স্ত্রীর মধ্যে পারস্পরিক প্রেম থাকবে এবং প্রতিটি কাজে সাফল্য আসবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধবার ৫টি রাশির জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই রাশির জাতকরা শিবের আশীর্বাদে ভাল উপকার পাবেন এবং চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা থাকবে।

মেষ রাশি (Aries)
১ নভেম্বর মেষ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। মেষ রাশির জাতক জাতিকারা  প্রতিটি বিষয়ে পরিবারের সদস্যদের সমর্থন পাবেন, যার কারণে আপনার অনেক সমস্যা কমে যাবে এবং কাজগুলিও সহজে সম্পন্ন হবে। করওয়া  চৌথের ব্রতের কারণে বাড়িতে একটি ধর্মীয় পরিবেশ থাকবে এবং এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে প্রেম থাকবে। সন্তান-সন্ততি সংক্রান্ত কোনো কাজে কোনো সমস্যা থাকলে বাবার সাহায্যে তা সমাধান হয়ে যাবে এবং আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারবেন। পরিবারের কোনও সদস্যের বিবাহের বিষয়টি এগিয়ে যেতে পারে, যার কারণে পরিবারে উৎসবমুখর পরিবেশ তৈরি হবে। আপনি আপনার ভাই ও বোনদের সঙ্গে  কিছু বিনোদনমূলক অনুষ্ঠান করতে পারেন এবং পরিবারের সঙ্গে সম্পর্কিত কাজগুলিও সম্পন্ন করতে পারেন। মেষ রাশির জাতকারা বিদেশে যাওয়ার সুযোগ পাবেন এবং সেখানে স্থায়ীভাবে বসবাসের সুযোগও পাবেন।

মিথুন রাশি (Gemini)
১  নভেম্বর মিথুন রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারা আর্থিক সঙ্কট থেকে মুক্তি পাবেন এবং পরিকল্পনার পাশাপাশি ভালোভাবে সঞ্চয় করতে পারবেন। আপনি যদি কোনও রোগে ভুগছেন তবে আপনি আপনার স্বাস্থ্যের উন্নতিও দেখতে পাবেন। পরিবারের সদস্যদের মধ্যে কোনো বিবাদ চললে কোনো বয়স্ক ব্যক্তির হস্তক্ষেপে তা মিটে যাবে এবং অভিযোগ দূর করে সম্পর্কের মর্যাদা বজায় থাকবে। করওয়া চৌথের দিন, মিথুন রাশির স্বামী-স্ত্রী পুজোর পরে রাতের খাবারের জন্য বাইরে যাওয়ার পরিকল্পনা করবেন। কর্মরত ব্যক্তিরা তাদের কর্মজীবনে সন্তুষ্টি পাবেন এবং তাদের সহকর্মীদের কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন। আপনি সঠিকভাবে ব্যবসা পরিচালনা করতে সফল হবেন এবং কিছু বিশেষজ্ঞের সাহায্যে প্রচুর মুনাফা অর্জনেও সফল হবেন।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
১  নভেম্বর সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন। সিংহ রাশির জাতক জাতিকারা  সবার সঙ্গে সুন্দরভাবে কথা বলবেন, যা আপনার জন্য আলাদা ভাবমূর্তি তৈরি করবে। পরিকল্পনা অনুযায়ী কাজ করে আপনি আর্থিক সমস্যা থেকে বেরিয়ে আসতে সফল হবেন এবং সঞ্চয়ও করবেন। সিংহ রাশির জাতক-জাতিকারা স্বামী-স্ত্রী উভয়েই একে অপরের জন্য করওয়া চৌথের ব্রত পালন করবেন, যা তাদের মধ্যে প্রেম এবং বিশ্বাস বৃদ্ধি করবে। শিশুদের জন্য কিছু নতুন জিনিস ক্রয় করবেন, যা পরিবারে সুখ ও শান্তির পরিবেশ তৈরি করবে। ছোট ভাই-বোনের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে এবং হাসি-আনন্দের পরিবেশ থাকবে। আপনি ব্যবসায় নতুন লোকের সঙ্গে পরিচিত হতে সফল হবেন, যার কারণে আপনি ভবিষ্যতে ভাল মুনাফা অর্জনে সফল হবেন। বাড়ির বড়দের পরামর্শ আপনার জন্য উপকারী হবে এবং আপনি তাদের আশীর্বাদও পাবেন।

তুলা রাশি (Libra)
১ নভেম্বর তুলা রাশির জাতকদের জন্য একটি অনুকূল দিন হতে চলেছে।  তুলা রাশির জাতকদের মধ্যে আধ্যাত্মিকতার প্রতি ঝোঁক বাড়বে এবং কর্মক্ষেত্রে আপনার প্রতিপত্তি ও সম্মান বৃদ্ধি পাবে। সন্তানদের সাহায্যে আপনি সমস্যার সমাধান খুঁজে পেতে সফল হবেন এবং কিছু নতুন জমিও কিনতে পারবেন। করওয়া চৌথের কারণে, স্বামী এবং স্ত্রীর মধ্যে প্রেম থাকবে এবং আপনি আপনার স্ত্রীর সঙ্গে  কিছু গুরুত্বপূর্ণ জিনিস কেনাকাটা করতে পারেন। আপনি অর্থ উপার্জনের নতুন উপায় খুঁজে পাবেন এবং ব্যবসায় আর্থিক লাভ অর্জন করতে সক্ষম হবেন।  আপনি কিছু বিশেষ লোকের সঙ্গে  দেখা করতে পারেন যাদের কাছ থেকে আপনি গুরুত্বপূর্ণ তথ্য পাবেন, যা ব্যবসায় আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। চাকরিজীবী লোকেরা  তাদের কর্মকর্তাদের সমর্থন পাবেন এবং অন্য কোনও সংস্থার কাছ থেকেও ভাল অফার পেতে পারেন।

মীন রাশি (Pisces)
১  নভেম্বর মীন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মীন রাশির জাতকরা  অর্থ সঞ্চয় করতে সফল হবেন এবং পৈতৃক সম্পত্তি থেকে ভাল সুবিধা পাবেন। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তারা  ভাল লাভ পাবেন এবং আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে। আপনি যদি কারো কাছ থেকে টাকা ধার নিয়ে থাকেন তবে  তা পরিশোধে সফল হবেন, যা আপনার মনকে খুশি রাখবে। করওয়া চৌথের কারণে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কিছু উপহার কিনতে পারেন এবং একসঙ্গে  ডিনার করার পরিকল্পনা করতে পারেন। পরিবারের কোনও সদস্য ফোনে এমন কিছু তথ্য পেতে পারেন যার জন্য আপনি দীর্ঘদিন ধরে অপেক্ষা করেছিলেন, এটি আপনাকে স্বস্তি দেবে। কর্মরত ব্যক্তিরা  তাদের কাজ সময়মতো শেষ করবেন এবং তাড়াতাড়ি বাড়ির উদ্দেশ্যে রওনা দেবেন। শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় মনোনিবেশ করবে, যার কারণে অভিভাবকরা খুশি হবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement