scorecardresearch
 

Wednesday Lucky Zodiac: দৃষ্টি যোগের শুভ সংযোগ, বুধে ভগবান গণেশের আশীর্বাদ সিংহ-সহ ৫ রাশিতে

Top 5 Most Luckiest Zodiac Sign, 6 December 2023: ৬ ডিসেম্বর, আয়ুষ্মান যোগ, প্রীতি যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে মিথুন, সিংহ এবং অন্যান্য ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, বুধবার জ্ঞানের দেবতা বুধ এবং বাধা দূরকারী ভগবান গণেশ কে উত্সর্গীকৃত, তাই এই ৫ রাশির জাতকরা বুধ এবং ভগবান গণেশের আশীর্বাদিত পেতে চলেছে।

Advertisement
Wednesday Lucky Zodiac Wednesday Lucky Zodiac

6  December 2023 Lucky Zodiac Sign: ৬ ডিসেম্বর বুধবার সিংহ রাশির পর চন্দ্র কন্যা রাশিতে গোচর করতে চলেছে। এছাড়াও মার্গশীর্ষ মাসের কৃষ্ণপক্ষের নবমী তিথি এবং এই দিনে শনির দৃষ্টি মঙ্গল ও সূর্যের উপর হতে চলেছে, যার কারণে দৃষ্টি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, প্রীতি যোগ, আয়ুষ্মান যোগ এবং উত্ত  ফাল্গুনী নক্ষত্রের শুভ সংযোগ  তৈরি হচ্ছে। যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধবার এই শুভ যোগের ফলে পাঁচটি রাশির জাতক লাভবান হতে চলেছেন। এই রাশির জাতকরা বিদেশে যাওয়ার সুযোগ পাবেন এবং চাকরি ও ব্যবসায় ভালো লাভও পাবেন।

বৃষ রাশি (Taurus)
৬ ডিসেম্বর প্রীতি যোগের কারণে বৃষ রাশির জাতকদের জন্য দিনটি ভালো হতে চলেছে। বৃষ রাশির লোকেরা ব্যবসায়  ভাল চুক্তি চূড়ান্ত করতে পারে, যার কারণে আপনি ভাল লাভ পাবেন এবং ব্যবসায় লাভে সন্তুষ্ট হবেন। আপনি অন্য কোন ব্যবসায় বিনিয়োগ করার পরিকল্পনা করবেন। আপনি যদি আর্থিক জীবন এবং স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার কারণে উদ্বিগ্ন হন, তবে  আপনার সমস্যাগুলি হ্রাস পাবে, যা আপনাকে স্বস্তি দেবে। চাকরিজীবী ব্যক্তিদের  খুব বেশি কাজের চাপ থাকবে না, যার কারণে তারা তাদের কাজগুলি মজা করে শেষ করবেন এবং অন্যান্য লোকের সঙ্গেও দেখা করবেন। যারা অবিবাহিত, তাদের  সঙ্গী পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবন ভালো যাবে এবং আপনি আপনার ভাইদের সঙ্গে একটি নতুন সম্পত্তি কিনতে পারেন। বাচ্চাদের সঙ্গে সময় কাটালে মন খুশি থাকবে এবং মানসিক শান্তিও মিলবে।

মিথুন রাশি (Gemini)
৬ ডিসেম্বর আয়ুষ্মান যোগের কারণে মিথুন রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারা যদি কিছু নতুন কাজ শুরু করার পরিকল্পনা করে থাকেন তাহলে আপনার জন্য খুবই উপকারী হতে চলেছে। চাকরিজীবীদের শত্রুরা  কিছু সমস্যা তৈরি করার চেষ্টা করবে কিন্তু আপনি আপনার বুদ্ধিমত্তা দিয়ে সবাইকে পরাস্ত করতে সফল হবেন। বিপুল আর্থিক লাভের কারণে, ব্যবসায়ীরা তাদের কঠোর পরিশ্রমে সফল হবেন এবং তাদের সুনামও বৃদ্ধি পাবে। আপনার পিতামাতার আশীর্বাদে, আপনি একটি নতুন যান কিনতে পারেন। পরিবারের কোনো অনুষ্ঠান আয়োজনের আগে পরিবারের সিনিয়র সদস্যদের পরামর্শ নিলে আপনার সমস্যা কমে যাবে। যদি আপনার সঙ্গীর সঙ্গে কোনো বিবাদ চলছে, তবে তা  শেষ হতে পারে এবং আপনি সন্ধ্যায় কোনো শুভ অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পাবেন।

আরও পড়ুন

Advertisement

কর্কট  রাশি (Cancer)
৬ ডিসেম্বর সর্বার্থ সিদ্ধি যোগের কারণে কর্কট রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। কর্কট রাশির লোকেরা যদি কোনও রোগে ভুগছেন তবে আপনি  এটি থেকে মুক্তি পেতে পারেন এবং চাকরিজীবীরা  পার্ট টাইম কাজ করার সুযোগ পাবেন। আপনার ব্যবসা সম্প্রসারণের জন্য আপনার প্রচেষ্টা সফল হবে এবং আপনার অংশীদারিত্বও ভাল লাভ করবে। যারা প্রেমের জীবনে রয়েছে তাদের মধ্যে একটি নতুন শক্তি আসবে, যার কারণে প্রেমিক সঙ্গীর প্রতি ভালবাসা আরও দৃঢ় হবে। আপনি পুরনো বন্ধুর সঙ্গে দেখা করবেন, যার কাছ থেকে আপনি সম্পদ বৃদ্ধি সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্য পাবেন। পিতামাতারা তাদের সন্তানের চমৎকার অগ্রগতি দেখে খুশি হবেন। শুভ যোগের কারণে সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং আপনি ধর্মীয় কাজে আগ্রহী হবেন। আপনি আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা থেকেও উপকৃত হবেন।

সিংহ  রাশি (Leo)
৬ ডিসেম্বর শুভ যোগের কারণে সিংহ রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। সিংহ রাশির জাতকদের পারিবারিক পরিবেশ  খুব ভালো থাকবে এবং তারা নতুন খাবার খাওয়ার সুযোগও পাবেন। পরিবারের কোনো সদস্যের সঙ্গে কোনো বিবাদ চললে মনে হয় বুধবার তা শেষ হবে। এই রাশির জাতক জাতিকাদের কর্তারা আপনার প্রতি খুশি হবেন এবং প্রয়োজনে আপনার কাজে আপনাকে পূর্ণ সমর্থন করবেন।  আপনার সাহস এবং ধৈর্য দেখে, আপনার শত্রুরা সম্পূর্ণরূপে ব্যর্থ হবে এবং আপনি পার্থিব আরাম-আয়েশের জন্য কিছু অর্থ ব্যয় করবেন। আপনি আপনার কিছু অর্থ ধর্মীয় ও সামাজিক কাজে বিনিয়োগ করবেন এবং দিনের কিছু সময় গরীব ও বয়স্কদের সাহায্য ও সেবায় ব্যয় করবেন, এতে সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং আপনাকে মানসিক শান্তিও দেবে। সিংহ রাশির জাতকরা  তাদের সঙ্গী এবং সন্তানদের জন্য কিছু উপহার কিনতে পারেন।

মীন রাশি (Pisces)
 ৬ ডিসেম্বর উত্তর ফাল্গুনী নক্ষত্রের কারণে মীন রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। মীন রাশির জাতকদের জন্য, তাদের সম্পদ বৃদ্ধিতে সহায়ক হবে এবং কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা হলে আপনার সমস্যাগুলিও ধীরে ধীরে শেষ হতে শুরু করবে। আপনি পরিবারের কোনও সদস্যের বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত থাকবেন, এতে আপনি প্রিয়জনের সাহায্য পাবেন এবং বাড়িতে উৎসাহ থাকবে। চাকরিজীবীদের অফিসে কিছু কাজ দেওয়া হতে পারে, যা আপনার খুব প্রিয় হবে, যা আপনাকে অফিসে অনেক সুখ দেবে। আপনি আপনার পিতামাতাকে তীর্থস্থানে নিয়ে যেতে পারেন। আপনি পারিবারিক জীবনে এবং প্রেমের জীবনে নতুন সতেজতা অনুভব করবেন, যার কারণে  আপনার জন্য খুব ভাগ্যবান দিন হতে চলেছে।  শিক্ষার্থীদের জন্য উচ্চশিক্ষার পথ সুগম হবে এবং তারা একজন প্রবীণের আশীর্বাদও পাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement