scorecardresearch
 

Wednesday Lucky Zodiac: আজ ব্যাতিপাত যোগ ও উত্তরভাদ্রপদ নক্ষত্রের শুভ সংযোগ, সৌভাগ্য আনছে মেষ-সহ ৫ রাশির

Top 5 Most Luckiest Zodiac Sign, 20 December 2023: বুধবার, ২০ ডিসেম্বর, ব্যাতিপাত যোগ, ভার্যানা যোগ-সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মকর, মীন-সহ ৫টি রাশির জন্য শুভ হতে চলেছে। এছাড়াও, বুধবার সাফল্য এবং তীক্ষ্ণ বুদ্ধিমত্তার জন্য কারক গ্রহ বুধ এবং বাধা দূরকারী গণেশজিকে উৎসর্গ করা হয়। ফলে এই দিন ৫ রাশির জাতকরা ভগবান গণেশের আশীর্বাদ প্রাপ্ত হবেন।

Advertisement
Wednesday Lucky Zodiac Wednesday Lucky Zodiac

20 December 2023 Lucky Zodiac Sign: আজ, বুধবার, ২০ ডিসেম্বর, চাঁদ  বৃহস্পতি রাশি মীন রাশিতে প্রবেশ করেছে। এছাড়াও, আজ মার্গশীর্ষ মাসের শুক্লপক্ষের অষ্টমী তিথি এবং এই দিনে রবি যোগ, ব্যাতিপাত যোগ, ভার্যানা যোগ এবং উত্তরভাদ্রপদ নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব অনেক বেড়ে গেছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, পাঁচটি রাশির জাতক আজ তৈরি হওয়া শুভ যোগের সুবিধা পাবেন। এই রাশির জাতকরা অর্থের সঠিক ব্যবহার করতে সক্ষম হবেন এবং ব্যবসায় ভাল লাভ পাবেন।  

মেষ রাশি (Aries)
আজ  অর্থাৎ ২০ ডিসেম্বর ব্যাতিপাত যোগের কারণে মেষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। আজ  ভগবান গণেশের কৃপায় মেষ রাশির জাতকদের পরিবারে সুখের পরিবেশ থাকবে এবং তারা পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাবেন। আপনি ভাই-বোনদের সঙ্গে পুরনো স্মৃতি তাজা করবেন এবং বছরের শেষে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন। যে সকল ব্যবসায়ী কিছুদিন ধরে সমস্যায় ভুগছেন, আজ থেকে তাদের ব্যবসায় ভালো বৃদ্ধি হবে এবং অর্থনৈতিক অবস্থারও ধীরে ধীরে উন্নতি হবে। চাকুরীজীবীদের জন্য আজ  একটি আনন্দের দিন হবে, কর্মক্ষেত্রে আপনার দ্বারা করা কাজের প্রশংসা করা হবে এবং এমনকি আপনার শত্রুরাও আপনার বন্ধু হয়ে যাবে। প্রেম জীবনে যারা এখনও তাদের সঙ্গীর কথা তাদের পরিবারকে অবহিত না করে থাকেন, তাহলে আজ তারা তাদের সঙ্গীকে তাদের পরিবারের সঙ্গে  পরিচয় করিয়ে দিতে পারেন।

মিথুন রাশি (Gemini)
আজ অর্থাৎ ২০ ডিসেম্বর মিথুন রাশির জাতকদের জন্য ভার্যানা যোগের জন্য একটি ভাল দিন হতে চলেছে। মিথুন রাশির লোকেরা কঠোর পরিশ্রমের মাধ্যমে সাফল্য অর্জন করতে সক্ষম হবে, যার কারণে আজ আপনার দিন হতে চলেছে। পরিবারের সদস্যদের নিয়ে ধর্মীয় অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা করতে পারেন। যারা চাকরি খুঁজছেন তাদের ভগবান গণেশের কৃপায় সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। একজন প্রবীণ সদস্যের কারণে, আপনার দীর্ঘদিনের অমীমাংসিত অর্থ আজ পাওয়া যেতে পারে এবং আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে। যারা পারিবারিক ব্যবসা চালাচ্ছেন তারা আজ ভাল আর্থিক লাভ করবেন এবং তাদের ব্যবসার প্রসারও করতে পারবেন। চাকরিজীবী লোকেরা আজ কর্মক্ষেত্রে তাদের সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন এবং আপনার বসকেও আপনার কাজের জন্য প্রশংসা করতে দেখা যাবে।

আরও পড়ুন

Advertisement

কর্কট রাশি (Cancer)
আজ  অর্থাৎ ২০ ডিসেম্বর রবি যোগের কারণে কর্কট রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। আজ ভাগ্য কর্কট রাশির জাতকদের পক্ষে থাকবে এবং নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা থাকবে। বুধের কৃপায় আপনার বাচনভঙ্গি মধুর হয়ে উঠবে, যার কারণে আপনি আপনার মিষ্টি কথার মাধ্যমে আপনার সঙ্গী এবং পরিবারের সদস্যদের মন জয় করতে সফল হবেন। ব্যবসায়ী ব্যক্তিরা যদি কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন করার কথা ভাবছেন, তবে এটি ভবিষ্যতে আপনার ভাল উপকার করবে। ব্যবসায়  সাফল্য  থাকবে এবং গ্রাহকদের ভিড়ের কারণে দিনভর ব্যস্ততা থাকবে। আপনি বাড়ির ছোট বাচ্চাদের সঙ্গে ভাল সময় কাটাবেন, যা আপনাকে মানসিক শান্তি দেবে। হঠাৎ বাড়িতে কোনও বিশেষ অতিথি আসতে পারে, যার কারণে আপনি আজ সুস্বাদু খাবার  উপভোগ করবেন। বাড়িতে যদি কোনও বিবাদ চলছে তবে আপনি আজ তা সমাধান করার চেষ্টা করবেন এবং আপনারও উপকার হবে।

মকর রাশি (Capricorn)
আজ অর্থাৎ ২০ ডিসেম্বর উত্তরভাদ্রপদ নক্ষত্রের কারণে মকর রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। মকর রাশির লোকেরা ভগবান গণেশের কৃপায় আজ প্রশংসার অধিকারী হবেন এবং আপনি সমাজে আপনার দ্বারা করা কাজের জন্য পুরস্কারও পেতে পারেন। পারিবারিক জীবনে শান্তি ও সুখ থাকবে এবং আপনি মানুষের সঙ্গে সুন্দর করে কথা বলে কাজ সম্পন্ন করতে পারবেন। আপনার কাজ যা কিছু সময়ের জন্য কিছু কারণে আটকে ছিল, এখন ধীরে ধীরে ভগবান গণেশের কৃপায় শুরু হবে, যা আপনার সুখকে দ্বিগুণ করবে। আপনার সন্তানদের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে এবং আপনি তাদের সমর্থনও পাবেন। কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করবেন, যা তাদের উর্ধ্বতন এবং অন্য সকলের দ্বারা প্রশংসিত হবে। আজ আপনি নিজের জন্য কিছু অর্থ ব্যয় করতে পারেন এবং আপনার পরিবারের জন্য কিছু উপহারও কিনতে পারেন।

 মীন রাশি (Pisces)
আজ  অর্থাৎ ২০ ডিসেম্বর শুভ যোগের কারণে মীন রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হবে। আজ  মীন রাশির মানুষের বৈষয়িক স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পাবে এবং তারা বাড়ির সংস্কারের কাজও করতে পারেন। শুভ যোগের প্রভাবের কারণে, আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং আপনি বিনিয়োগ থেকে অর্থও পাবেন। বিবাহের জন্য যোগ্য ব্যক্তিরা আজ  কিছু ভাল প্রস্তাব পেতে পারেন, যা সম্পর্কে পরিবারের সদস্যরা আলোচনা করতে পারেন। সরকারি চাকরির পরীক্ষায় আবেদন করতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য আজ শুভ দিন। আপনি যদি আজ স্টক মার্কেটের মতো জায়গায় আপনার অর্থ বিনিয়োগ করেন তবে আপনি ভবিষ্যতে দ্বিগুণ লাভ পেতে পারেন। আপনি আপনার পিতার কাছ থেকে সমর্থন পাবেন এবং পুরো পরিবারের সঙ্গে কোনো ধর্মীয় স্থানে যাওয়ার পরিকল্পনাও করবেন। কর্মজীবনের কথা বললে, আজ আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন এবং চাকরির দিকেও কিছু দুর্দান্ত সুযোগ পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement