scorecardresearch
 

Wednesday Lucky Zodiac: বুধে বৃদ্ধি যোগের শুভ শুভ সংযোগ, সিংহ-সহ ৫ রাশির সম্পদ বৃদ্ধি

Top 5 Most Luckiest Zodiac Sign, 28 February 2024: ২৮ ফেব্রুয়ারি, বৃদ্ধি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ-সহ অনেকগুলি শুভ ফলপ্রসূ যোগ গঠিত হচ্ছে, যার কারণে মেষ, সিংহ রাশি-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, বুধবার চাকরি এবং ব্যবসার জন্য কারক গ্রহ বুধ এবং বাধা দূরকারী ভগবান গণেশকে উৎসর্গীকৃত, তাই দিনটিতে এই ৫টি রাশির ভগবান গণেশের আশীর্বাদ পাবেন।

Advertisement
আজ সিদ্ধিদাতা গণেশের কৃপা ৫ রাশিতে আজ সিদ্ধিদাতা গণেশের কৃপা ৫ রাশিতে

 28 February 2024 Lucky Zodiac Sign: ২৮ ফেব্রুয়ারি বুধবার কন্যা রাশির পর তুলা রাশিতে গমন করছে চাঁদ। এছাড়াও দিনটি  ফাল্গুন মাসের কৃষ্ণপক্ষের চতুর্থী তিথি এবং এই তিথিতে দ্বিজপ্রিয় সংকষ্টী গণেশ চতুর্থীর ব্রত পালন করা হয়। দ্বিজপ্রিয় সংকষ্টী চতুর্থীতে, বৃদ্ধি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ এবং চিত্রা নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতকরা এই শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতকদের সম্মান বৃদ্ধি পাবে এবং সম্পদ লাভের উপায়ও থাকবে। আসুন জেনে নেওয়া যাক ২৮ ফেব্রুয়ারি কোন রাশির জাতকরা ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
২৮  ফেব্রুয়ারি মেষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মেষ রাশির জাতক জাতিকারা  কাঙ্খিত মুনাফা লাভে সফল হবেন এবং  ব্যবসায়িক ডিল করতে সফল হবেন। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে আপনি ভাল লাভ পাবেন এবং আপনি আপনার ব্যবসাকে প্রসারিত করতে সক্ষম হবেন। আপনি যদি দীর্ঘকাল ধরে আপনার কোনো পরিকল্পনা শুরু হওয়ার জন্য অপেক্ষা করে থাকেন, তাহলে আপনি  এটি শুরু করতে পারেন। যারা নতুন চাকরি খুঁজছেন তারা কর্মজীবনে অগ্রগতির জন্য ভাল সুযোগ পাবেন এবং তাদের আয় বৃদ্ধির উপায়ও থাকবে। পারিবারিক জীবনের কথা বললে পরিবারে সুখ-শান্তি থাকবে এবং পরিবারের সকল সদস্য একে অপরকে সাহায্য করতে প্রস্তুত থাকবে।

মিথুন রাশি (Gemini)
২৮  ফেব্রুয়ারি মিথুন রাশির জাতকদের জন্য একটি উপকারী দিন হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারা  ভাগ্যের সঙ্গ পাবে, যার কারণে সমস্ত বাধা দূর হবে এবং কাজগুলিও সহজে সম্পন্ন হবে। ভগবান গণেশের কৃপায়  আপনার মন খুশি থাকবে কারণ আপনি একাধিক উৎস থেকে আয় পাবেন এবং আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। আপনি যদি কোথাও বিনিয়োগ করতে চান তাহলে  ভালো ফল পাবেন। আপনি সামাজিক কর্মকান্ডে অংশ নেবেন, যেখানে আপনি অনেক প্রভাবশালী লোকের সঙ্গে  দেখা করবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা আশুভ ফলাফল পাবেন এবং আপনি আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনি কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করবেন। পারিবারিক জীবনে কোনো বিবাদ চলমান থাকলে  তা মিটে যেতে পারে।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
২৮ ফেব্রুয়ারি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য অনুকূল হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা  তাদের বিলাসিতা বৃদ্ধি দেখতে পাবেন এবং বিদেশে কাজের সুযোগও পাবেন। আপনার মনের বিষয়গুলি বাইরের কোনও ব্যক্তির কাছে প্রকাশ করা থেকে বিরত থাকতে হবে। শেয়ারবাজারে অর্থ বিনিয়োগকারীদের জন্য একটি ভাল দিন হতে চলেছে।  আপনার সরল প্রকৃতির কারণে, আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং লোকেরা আপনাকে সাহায্য করতে প্রস্তুত হবে। আপনি প্রিয়জনের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পারেন, যা আপনার মনকে খুশি করবে। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনার  সঙ্গীর সঙ্গে  চলমান মতপার্থক্য মিটে যাবে এবং সম্পর্ক আবার ট্র্যাকে ফিরে আসবে। আপনার ভাইদের পরামর্শে আপনার পথে আসা বাধা দূর হবে এবং পারস্পরিক ভালবাসা অটুট থাকবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
 ২৮ ফেব্রুয়ারি বৃশ্চিক রাশির জাতকদের উন্নতির দিন হবে। বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের  কর্মক্ষেত্রে ভালো সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনাকে যে কাজ দেওয়া হবে তা আপনি সম্পূর্ণ দক্ষতার সঙ্গে করবেন। ভগবান গণেশের কৃপায়, আপনি অনেক ব্যবসায় ট্রাই করতে পারেন এবং এতে সাফল্যের প্রবল সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের পরীক্ষায় কঠোর পরিশ্রম করতে হবে, তবেই তারা সফল হবে। আপনার চারপাশের পরিবেশ হবে মনোরম, যার কারণে আপনার মনও খুশি থাকবে। যারা প্রেমের জীবনে আছেন তারা  তাদের সঙ্গীর সঙ্গে রোমান্টিক ডিনারে যেতে পারেন, যা দুজনের মধ্যে প্রেমকে বাড়িয়ে দেবে। পরিবার এবং বন্ধুদের সাহায্যে, আপনার লাইফস্টাইল উন্নত হবে এবং আপনাকে ভাল স্বাস্থ্য উপভোগ করতে দেখা যাবে।

মীন  রাশি (Pisces)
২৮ ফেব্রুয়ারি মীন রাশির জাতক জাতিকাদের জন্য একটি ভালো দিন হতে চলেছে। মীন রাশির জাতকরা ভগবান গণেশের কৃপায় আত্মবিশ্বাসে পরিপূর্ণ দেখাবেন এবং আপনার আয়ের উৎসও বৃদ্ধি পাবে। সম্পত্তি সংক্রান্ত কোনো বিবাদ চলমান থাকলে তাতে আপনি জয়লাভ করতে পারেন। যারা চাকরি  করছেন তারা  কিছু দায়িত্ব পেতে পারেন, যা তাদের ভালোভাবে পালন করতে হবে। পরিবারের সদস্যদের প্রয়োজনে কিছু কেনাকাটা করতে পারেন, এতে ভাই-বোনের সহযোগিতা পাবেন। আপনি ধর্মীয় কাজেও সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন, যা আপনাকে মানসিক শান্তি দেবে। আপনার ছেলেমেয়েরা যদি তাদের পড়ালেখায় কিছু সমস্যার সম্মুখীন হন, তাহলে  আপনি শিক্ষকদের সঙ্গে  কথা বলে সেগুলো সমাধানে সফল হবেন। আপনার কোনো সরকারি কাজ দীর্ঘদিন ধরে অমীমাংসিত থাকলে বকোনো প্রভাবশালী ব্যক্তির সহায়তায় তা সম্পন্ন করা যেতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement