scorecardresearch
 

Padmini Ekadashi Rashifal: ১৯ বছর পর শুভ যোগ পদ্মিনী একাদশীতে, ৪ রাশির সুসময় শুরু

এই একাদশী মলমাস এবং শ্রাবণে পড়ছে। শিব এবং বিষ্ণুর পুজো বিশেষ ফলদায়ক হবে। এই দিনে শিবকে বিল্বপত্র অর্পণ করুন। বিষ্ণু ও শনিদেবের জন্য অশ্বত্থ গাছে জল নিবেদন করুন। বিষ্ণুকে সন্তুষ্ট করতে সন্ধ্যায় তুলসী পূজা করুন। চতুর্মাস, শ্রাবণের কারণে বিষ্ণুর উপাসনা করলে দারুণ ফল পাবেন।

Advertisement
Padmini Ekadashi Rashifal Padmini Ekadashi Rashifal
হাইলাইটস
  • শনিবার পদ্মিনী একাদশী।
  • ৪ রাশির ভাগ্যোদয়।

পুরুষোত্তম একাদশী হতে চলেছে শনিবার। এ বার একাদশীতে ১৯ বছর পর জেষ্ঠ নক্ষত্রে ব্রহ্ম যোগ তৈরি হচ্ছে। শুধু তাই নয়, এটা মলমাসের প্রথম একাদশী। শনিবার একাদশী উপবাস। এবার একাদশী নানা দিক থেকে বিশেষ। দান থেকে উপবাসের জন্য এই দিনটি সর্বোত্তম। একাদশী তিথি শুক্রবার সকাল ৯টা ২৮ মিনিট থেকে শুরু। যা ২৯ জুলাই সকাল ৮টা ২৩ মিনিট পর্যন্ত চলবে। এই একাদশী মলমাস এবং শ্রাবণে পড়ছে। শিব এবং বিষ্ণুর পুজো বিশেষ ফলদায়ক হবে। এই দিনে শিবকে বিল্বপত্র অর্পণ করুন। বিষ্ণু ও শনিদেবের জন্য অশ্বত্থ গাছে জল নিবেদন করুন। বিষ্ণুকে সন্তুষ্ট করতে সন্ধ্যায় তুলসী পূজা করুন। চতুর্মাস, শ্রাবণের কারণে বিষ্ণুর উপাসনা করলে দারুণ ফল পাবেন। জেনে নিন কোন রাশির জাতক-জাতিকারা উপকার পাবেন-

মেষ রাশি- এই রাশির জাতক জাতিকারা বস্তুসুখ পাবেন। আরাম-আয়েশ বৃদ্ধি পাবে। এর ফলে খরচ বাড়তে পারে। আত্মবিশ্বাসের অভাবের কারণে আপনি চাপে পড়তে পারেন। সুসংবাদ পাবেন। সাফল্যলাভ করবেন। পৈতৃক সম্পত্তির উত্তরাধিকার লাভের সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি- বৃষ রাশির অধিপতি সুখ, সম্পদ এবং বিলাসের প্রতীক শুক্র গ্রহ। এই রাশির জাতক-জাতিকারা চাকরির সুযোগ পেতে পারেন। নতুন চাকরির অফার পেতে পারেন। যাঁরা ব্যবসা করছেন তাঁরা লাভবান হবেন। পারিবারিক জীবন সুখময় হবে। দাম্পত্য সুখ থাকবে।

আরও পড়ুন

মিথুন রাশি- এই রাশির জাতক-জাতিকারা দারুণ সুবিধা পাবেন। অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। সৌভাগ্য আসবে আপনার দোরগোড়ায়। অসম্ভব কাজগুলি সহজেই সম্পন্ন করতে পারবেন। পেশাগত জীবনে পদোন্নতি হতে পারে। ইতিবাচক মোড় নেবে জীবন।

সিংহ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য আশীর্বাদের চেয়ে কম হবে না সময়। কর্মক্ষেত্রে উন্নতির চমৎকার সুযোগ আসবে। সমাজে স্বীকৃতি ও সম্মান বৃদ্ধি পাবে। আপনার চিন্তাভাবনা সর্বত্র প্রশংসিত হবে। কর্মরতদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

Advertisement

Advertisement