scorecardresearch
 

Pisces Ajker Rashifal: অর্থলাভ রয়েছে কি মীন রাশিতে, জানুন

Meen Dainik Rashifal 11 november 2021: অর্থনৈতিক সুবিধা এবং কাজের ইতিবাচকতা বৃদ্ধি পাবে। প্রয়োজনীয় কাজে গতি আনবে। গুরুত্বপূর্ণ বিষয় অনুকূলে থাকবে। সাফল্যের শতাংশ বেশি থাকবে। ব্যবসায়িক সম্পর্ক প্রসারিত হবে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। বাণিজ্যিক কাজে সফলতা পাবেন। প্রভাব বাড়বে। দ্রুত কাজ করুন।

Advertisement
মীন রাশি মীন রাশি

মীন রাশি- অর্থনৈতিক সুবিধা এবং কাজের ইতিবাচকতা বৃদ্ধি পাবে। প্রয়োজনীয় কাজে গতি আনবে। গুরুত্বপূর্ণ বিষয় অনুকূলে থাকবে। সাফল্যের শতাংশ বেশি থাকবে। ব্যবসায়িক সম্পর্ক প্রসারিত হবে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। বাণিজ্যিক কাজে সফলতা পাবেন। প্রভাব বাড়বে। দ্রুত কাজ করুন।

অর্থ লাভ-   তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। প্রলুব্ধ হবেন না। অর্থনৈতিক বিষয়ে সক্রিয়তা বৃদ্ধি। সম্পর্ক লাভবান হবে। আয়ের সঙ্গে ব্যয় বাড়ার লক্ষণ রয়েছে। ব্যবসা স্বাভাবিক হবে।

বন্ধুত্ব ও ভালবাসা-  প্রিয়জন খুশি হবে। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। প্রিয়জনের সঙ্গে সময় কাটবেন। বিষয়টি শেয়ার করতে পারেন। সবার কথা শুনুন এবং এগিয়ে যান। অতিরিক্ত উৎসাহ এড়িয়ে চলুন।

স্বাস্থ্য ও মনোবল-  সহজে কাজ করুন। ব্যস্ততা এবং ব্যাঘাত চলতেই থাকবে। শারীরিক ত্রুটির দিকে মনোযোগ দিন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

শুভ অঙ্ক -২, ৩

শুভ রং -সোনালি

আজকের প্রতিকার:পূর্ণ ভক্তি ও জাঁকজমকের সঙ্গে প্রভুর আরাধনা করুন।

Advertisement