scorecardresearch
 

Pishach Yog Careful Zodiac :শনি-মঙ্গলের কারণে পিশাচ যোগ, ১৬ নভেম্বর পর্যন্ত সবাধান ৫ রাশি

Pishach Yog : জ্যোতিষশাস্ত্রে, এমন কিছু গ্রহের সংযোগের কথা বলা হয়েছে, যেগুলির গঠন কিছু রাশির জন্য অত্যন্ত ভয়াবহ পরিণতি দিতে পারে। তেমনই একটি যোগ হল পিশাচ যোগ। এবার শনি ও মঙ্গল এক অপরের দিকে পবপঞ্চম ঘরে যাচ্ছে, তাই পিশাচ যোগ তৈরি হচ্ছে।

Advertisement
আগামী ১ মাস খারাপ সময় ৫ রাশির আগামী ১ মাস খারাপ সময় ৫ রাশির

Pishach Yog : জ্যোতিষশাস্ত্রে, এমন কিছু গ্রহের সংযোগের  কথা বলা হয়েছে, যেগুলির গঠন কিছু রাশির জন্য অত্যন্ত ভয়াবহ পরিণতি দিতে পারে। তেমনই একটি যোগ হল পিশাচ যোগ। এবার শনি ও মঙ্গল এক অপরের দিকে পবপঞ্চম ঘরে  যাচ্ছে, তাই পিশাচ যোগ তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, পিশাচ যোগ দ্বারা প্রভাবিত রাশির জাতকদের  মানসিক ও শারীরিক কষ্টের মধ্য দিয়ে যেতে হয়। পিশাচ যোগ আগামী এক মাস চলবে। ১৬ নভেম্বর মঙ্গল গ্রহের গোচরের পর এর প্রভাব কমবে। আসুন জেনে নেওয়া যাক নবপঞ্চম যোগে মঙ্গল ও শনির উপস্থিতির কারণে পিশাচ  যোগ গঠিত হওয়ায়  কোন রাশির উপর নেতিবাচক প্রভাব পড়বে।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জন্য, পিশাচ যোগ বিরূপ প্রভাব ফেলতে পারে এবং স্বাস্থ্য সমস্যার কারণ হতে পারে। আঘাত ও দুর্ঘটনার সম্ভাবনাও থাকবে। আপনার শত্রু এবং প্রতিপক্ষ আপনার ক্ষতি করতে পারে। কোনো সম্পত্তি নিয়ে বিবাদ চললে কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন এবং এমন কাজ এড়িয়ে চলুন যা আপনি জানেন না। 

তুলা রাশি (Libra)
তুলা রাশির জন্য, মঙ্গল এবং শনির মধ্যে গঠিত পিশাচ  যোগ প্রতিকূল ফলদায়ক হবে। এই সময়ের মধ্যে, আপনার আয় ভাল হলেও সঞ্চয় করা কঠিন হবে। এই সময়ে আপনার খরচ বাড়বে। স্বাস্থ্যের দিক থেকেও আপনাকে সমস্যার সম্মুখীন হতে হবে। নিকটাত্মীয়ের কারণে আপনি মানসিক যন্ত্রণায় ভুগতে পারেন। আপনার কারো প্রতি অতিরিক্ত আত্মবিশ্বাস এড়ানো উচিত অন্যথায় ক্ষতি হতে পারে। আপনি আপনার সন্তানদের স্বাস্থ্য নিয়েও চিন্তিত থাকবেন। 

আরও পড়ুন

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গল, সেই কারণে এই রাশির যাতকরা পিশাচ যোগ দ্বারা প্রভাবিত হবে, এমন পরিস্থিতিতে বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই সময়টি খুব কঠিন হতে পারে। হঠাৎ করে তারা নানা ধরনের সমস্যার সম্মুখীন হতে পারেন। এই যোগের বিরূপ প্রভাবের কারণে এই সময়ে আপনার খরচ বাড়বে এবং আপনার সঞ্চয় থেকেও টাকা খরচ হতে পারে। আর্থিক বিষয়ে এই দিনগুলিতে, আপনাকে সতর্ক থাকতে হবে অন্যথায় আপনি ক্ষতির সম্মুখীন হবেন। সাবধানে গাড়ি চালান। আপনার সঙ্গীর সঙ্গে  বিবাদ হতে পারে।

Advertisement

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতকদের আগামী ১ মাস পিশাচ যোগের কারণে ক্ষতির সম্ভাবনা থাকবে। পারিবারিক জীবনে আপনাকে খুব ধৈর্যশীল হতে হবে, অন্যথায় আপনার রাগ এবং আবেগের কারণে আপনার  সম্পর্কের ক্ষেত্রে  টানাপোড়েন বাড়বে। আপনি এমন অনেক পরিস্থিতির মুখোমুখি হবেন যার কারণে আপনাকে হঠাৎ অর্থ ব্যয় করতে হবে। এই সময়ে, কারও সঙ্গে  অর্থ বিনিময় করার সময় সতর্ক থাকুন, অন্যথায় আপনার অর্থ আটকে যেতে পারে। আপনার কথা নিয়ন্ত্রণ করা আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

কুম্ভ রাশি (Aquarius)
শনি বর্তমানে কুম্ভ রাশিতে গোচর করছে, অন্যদিকে মঙ্গল আপনার রাশি থেকে নবম ঘরে অবস্থান করে পিশাচ  যোগ তৈরি করছে। এমন পরিস্থিতিতে শনি ও মঙ্গলের নবপঞ্চম যোগ আপনার জন্য প্রতিকূল হবে। পরবর্তী ১ মাসের জন্য আপনাকে খুব গুরুত্ব সহকারে যেকোনো সিদ্ধান্ত নিতে হবে। তাড়াহুড়ো করে নেওয়া সিদ্ধান্ত আপনার জন্য ক্ষতিকর হতে পারে। আপনার স্বাস্থ্য সম্পর্কেও আপনাকে সতর্ক থাকতে হবে। রাগ ও আবেগের কারণে জীবনের বিভিন্ন ক্ষেত্রে ক্ষতির সম্মুখীন হতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement