scorecardresearch
 

September Budhaditya Rajyog: সেপ্টেম্বর শেষ হওয়ার আগেই বড় সাফল্য, বুধাদিত্য রাজযোগে রাজা হবে ৪ রাশি

Budhaditya Rajyog 2024: গ্রহের রাজপুত্র বুধ,সিংহ রাশিতে গোচর করেছে, যেখানে গ্রহের রাজা সূর্য ইতিমধ্যেই উপস্থিত। এর কারণে সিংহ রাশিতে বুধাদিত্য যোগ গঠিত হয়েছে, যা ৪টি রাশির জন্য খুবই শুভ।

Advertisement
২৮ সেপ্টেম্বরের আগেই সুখবর পাবে ৪ রাশির জাতক ২৮ সেপ্টেম্বরের আগেই সুখবর পাবে ৪ রাশির জাতক

Budhaditya Rajyog 2024 Effects: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশি পরিবর্তন করে। সম্প্রতি, ৪ সেপ্টেম্বর, ২০২৪-এ, বুধ গ্রহ গোচর  হয়েছে এবং সিংহ রাশিতে  প্রবেশ করেছে। এই কারণে সিংহ রাশিতে সূর্য ও বুধের মিলনের ফলে বুধাদিত্য রাজযোগ গঠিত হয়েছে। এই বুধাদিত্য যোগ খুবই বিশেষ কারণ এটি সূর্যের নিজস্ব রাশি সিংহ রাশিতে গঠিত হয়েছে। 

৪  রাশির জাতকের কপাল খুলছে
এই বুধাদিত্য যোগ সমস্ত রাশিকে প্রভাবিত করবে তবে ৪টি রাশির লোকেরা সবচেয়ে সুবিধা পাবেন। বুধ ২৮  সেপ্টেম্বর পর্যন্ত সিংহ রাশিতে থাকবে এবং ৪টি রাশির জাতকরা এর থেকে অনেক উপকৃত হবেন। জেনে নিন এই সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে। 

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকারা এই সময়ে লাভবান হতে পারেন। কর্মজীবনের জন্য সময় ভালো। এসব মানুষের সম্মান ও প্রতিপত্তি বাড়বে। অগ্রগতি পেতে পারেন। প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা সাফল্য পাবেন। 

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
সিংহ রাশিতে বুধাদিত্য রাজযোগ তৈরি হয়েছে, যা এই রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। অমীমাংসিত কাজ শেষ হবে। যাদের মামলা আদালতে বিচারাধীন তারা তাদের পক্ষে রায় পেতে পারেন। ঘরে সুখ থাকবে। 

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের প্রেম জীবনের জন্য এটি খুব ভালো সময়। অবিবাহিতরা সঙ্গী পাবেন। সেই সঙ্গে পরিবারের সদস্যরাও প্রেমিক-প্রেমিকাদের বিয়েতে রাজি হতে পারেন। আর্থিক লাভ হবে তবে প্রচুর ব্যয়ও হবে। মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। 

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশিতে শনির সাড়ে সাতি চলছে এবং এই সময়ে শনি বক্রী  হওয়ার কারণে এই ব্যক্তিদের উপর অসুবিধার মেঘ রয়েছে। কিন্তু বুধাদিত্য রাজযোগ তাদের কয়েক দিনের জন্য স্বস্তি দেবে। আটকে থাকা কাজ শেষ হবে। অপ্রত্যাশিত আর্থিক লাভ হবে। দাম্পত্য সুখ পাবেন।

Advertisement

 (Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement