scorecardresearch
 

Powerful Shani Blessing Zodiac: আজ থেকে আরও শক্তিশালী শনি, পূরণ করবেন ৩ রাশির মনের ইচ্ছা

Shani Planet Vakri 2023: শনি অত্যন্ত শক্তিশালী গ্রহ এবং সমস্ত মানুষের জীবনে এর বড় প্রভাব রয়েছে। এই সময়ে শনি কুম্ভ রাশিতে বক্রী চালে রয়েছে এবং আজ অর্থাৎ ২৯ অগাস্ট, ২০২৩ থেকে শনি আরও শক্তিশালী হয়ে উঠছে।

Advertisement
৩ রাশির ভাগ্য খুলছেন শনিদেব ৩ রাশির ভাগ্য খুলছেন শনিদেব

Shani Grah Vakri 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শনিদেবকে আয়ু, দুঃখ, রোগ, ব্যথা, বিজ্ঞান, প্রযুক্তি, লোহা, খনিজ তেল, শ্রম ইত্যাদির কারক হিসাবে বিবেচনা করা হয়েছে। তাই শনির অবস্থানের সামান্য পরিবর্তনও বড় পরিবর্তন নিয়ে আসে। ১৭ জুন, ২০২৩ থেকে, শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে বক্রী অবস্থায় রয়েছে এবং এখন ২৯ অগাস্ট, শনি তার বিপরীতমুখী অবস্থায় আরও শক্তি নিয়ে সফর করতে চলেছে। শনির শক্তি বৃদ্ধির সঙ্গে সঙ্গে সকল রাশির জাতক জাতিকাদের জীবনেও এর প্রভাব বাড়বে। এই শক্তিশালী শনি ৪টি রাশির জাতকদের জন্য অনেক উপকার দিতে চলেছেন। শনির কৃপায় এই ব্যক্তিরা সর্বক্ষেত্রে সাফল্য পাবেন। পেশা-ব্যবসায় অগ্রগতি হবে। টাকা ও সম্মান পাবেন। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো কারা। 

আজ থেকে এই মানুষদের ভাগ্য উজ্জ্বল করবে শনি 
বৃষ রাশি (Taurus)

শনিদেবের বিপরীতমুখী গতি শক্তিশালী হওয়ায় বৃষ রাশির জাতকদের জীবনে শুভ দিন শুরু হবে। এই ব্যক্তিরা প্রতিটি কাজে ভাগ্যের সঙ্গ পাবেন। আপনি চাকরি বা ব্যবসা যে পেশাতেই থাকুন না কেন,  শক্তিশালী সুবিধা পাবেন। একের পর এক সাফল্য আসবে। অগ্রগতি হবে এবং টাকা ও শস্য পাবেন। বড় কোনো ইচ্ছা পূরণ হতে পারে। 

মিথুন রাশি (Gemini)
আজ থেকে শনি মিথুন রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনার সম্পর্ক আরও ভালো হবে। পিতার স্বাস্থ্যের উন্নতি হবে, যার কারণে আপনি খুব স্বস্তি পাবেন। আপনি শীঘ্রই কিছু বড় সাফল্য পেতে পারেন। কোন ইচ্ছা পূরণ হলে খুব খুশি হবেন। অর্থ লাভ হবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। 

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
 তুলা রাশির জাতকদের জন্য শক্তিশালী শনিদেবের বক্রী গতিতে গমন শুভ হতে পারে। কোনো বিতর্কিত বিষয়ে সাফল্য পেতে পারেন। আইনি বিষয়ে আপনি জিতবেন, প্রতিপক্ষ পরাজিত হবে। যেকোনো রোগ থেকে মুক্তি পেতে পারেন। জীবনে স্বস্তি ও শান্তি আসবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। হঠাৎ কোথাও থেকে পাওয়া টাকা আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়িয়ে দেবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement