scorecardresearch
 

Rabiwar Rashifal- Sunday Horoscope Today: বৃষ রাশির প্রতিপত্তি, কর্কটের অর্থাভাব! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
 রবিবারের রাশিফল রবিবারের রাশিফল

Horoscope 14th July 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

স্মার্ট ওয়ার্কিং বাড়বে। শুভ বৃদ্ধি পেতে চলেছে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। অলসতার কারণে গুরুত্বপূর্ণ কাজ মিস হতে পারে, তাই সতর্ক থাকুন। আলোচনা সফল হবেন। প্রিয়জনের সঙ্গে শান্তি বজায় রাখুন। নতুন স্টার্টআপের জন্যও সময় ভাল।  আচার-অনুষ্ঠান বাড়তে চলেছে। অবিবাহিতদের বিয়ে নিশ্চিত হতে পারে। অলসতা ত্যাগ করতে হবে।  

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

প্রতিপত্তি বাড়বে। ব্যয় বিনিয়োগের উপর নিয়ন্ত্রণ রাখবেন। সাফল্যের শতাংশ বেশি হবে। ব্যবসায় কোনও বড় পরিবর্তন করা আপনার পক্ষে ঠিক হবে না।  উপযুক্ত অফার পাওয়া যাবে। সম্প্রসারণের  আপনি আপনার ক্ষমতা এবং সৃজনশীলতা দিয়ে মানুষকে মন্ত্রমুগ্ধ করবেন। রাজনৈতিক কাজে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। প্রেমের সঙ্গীর সঙ্গে সম্পর্কের সামান্য অবনতি হতে পারে। সাহস রাখুন। বিবাহিতদের জীবন সুখী হবে। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

সম্মান বৃদ্ধি। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে ভাল করে ভেবে নিন।  কর্মক্ষেত্রে আসা সমস্ত সমস্যা শেষ হবে। বিনিয়োগ সংক্রান্ত কোনও আইনি বিষয় চলমান থাকলে, সিদ্ধান্ত আপনার পক্ষে আসার সম্ভাবনা। কেরিয়ারে এগিয়ে যেতে, আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। বাড়াবাড়ি রোধ করার চেষ্টা করুন। বিদেশের ব্যবসায়ীরা বড় চুক্তি পাবেন। বড় চুক্তি আপনার হাতে আসতে পারে। প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22) 

অর্থাভাব। স্ত্রী এবং পরিবারের সদস্যদের দিনটি ব্যবসায়ীদের জন্য ভাল। নতুন কাজ শুরু করতে পারেন।  ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সাফল্যের শতাংশ বেশি হবে। চারিদিকে চমৎকার ফলাফল হবে। আপনার ব্যবসায় সময় না দেওয়ার কারণে আপনার কাজ নষ্ট হয়ে যেতে পারে। অর্থনৈতিক অবস্থার অবনতি হবে। অন্যদের সঙ্গে সংযোগ এবং ঘনিষ্ঠতার জন্য একটি শক্তিশালী আকাঙ্ক্ষা অনুভব করতে পারেন।

Advertisement

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

সঙ্গী আপনাকে প্রতারণা করতে পারে।  ঋণ নেওয়া থেকে বিরত থাকুন। সিনিয়রদের সঙ্গে কিছু মত পার্থক্যের সম্মুখীন হতে হবে। প্রচেষ্টায় সক্রিয়তা থাকবে। রক্তের সম্পর্ক মজবুত হয়ে সৌভাগ্য বাড়াতে চলেছে। পৈতৃক সম্পত্তি পেতে বাধা আসতে পারে। পরিবারের সুখ- শান্তিময় পরিবেশ থাকবে। সম্মিলিত প্রচেষ্টা শক্তি পাবে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন।  গাড়ি চালানোর সময় এবং পারিবারিক বিষয়ে সতর্ক থাকুন। দায়িত্ব বৃদ্ধি নিয়ে চিন্তা করবেন না।    

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

নিরানন্দ। দিনটি বিনিয়োগের জন্য ভাল।আঘাতের বিষয়ে সতর্ক থাকুন এবং আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। কঠিন পরিস্থিতিতে ধৈর্য ধরে কাজ করলে শুভ ফল পাবেন। আপনার প্রকৃতি এবং জীবনযাত্রার দিকে মনোযোগ দিন। দূর যাত্রার সম্ভাবনা রয়েছে। আয় ভাল হবে। যে কোনও কাজ সম্পূর্ণ করতে আপনার সেরা বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাবেন। কাজের চাপ থাকবে। 

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

সম্পর্কের ক্ষেত্রেও সমস্যা দেখা দিতে পারে।  ব্যবসায় সময় না দেওয়ার কারণে আপনার কাজ নষ্ট হতে পারে। কর্মজীবনের ক্ষেত্রে,আপনি আপনার সিনিয়রদের কাছ থেকে প্রশংসা পাবেন। আরামদায়ক গতিতে এগিয়ে যেতে থাকুন। বিভিন্ন বিষয়ে সতর্ক থাকুন। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। কর্মদক্ষতা জোরদার হবে। অর্থ সংক্রান্ত যাবতীয় কাজ সম্পন্ন হবে। পরিকল্পনা বাস্তবায়িত করুন। প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা হতে পারে। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)  

সম্পদ বৃদ্ধি। স্বার্থপরতা এড়িয়ে চলুন। সম্পত্তির ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা। পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ করা প্রয়োজন। বিনিয়োগের ভাল সম্ভাবনা। কর্মক্ষেত্রে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে প্রতারিত।  চাকরিজীবীদের মানসিক চাপ থেকে দূরে থাকার চেষ্টা করতে হবে। বুদ্ধিমত্তার সঙ্গে নির্বাচন করতে হবে। চারিদিকে আনন্দের পরিবেশ থাকবে। পরিবারের সঙ্গে আনন্দের মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

দাম্পত্য সুখ। ভুল করেও মতভেদকে মতবিরোধে পরিণত হতে দেবেন না। দিনের মাঝখানে যোগাযোগ ও সাহস বাড়বে। আয়ের নতুন উৎসও পাওয়া যাবে। দূর দেশের কাজ সম্ভব। লেনদেনে পরিষ্কার থাকবে। প্রেমের সম্পর্কে,সাবধানে এগিয়ে যেতে হবে। নতুন সুযোগ সন্ধান করুন। পেশাদারিত্ব ও পরিশ্রম বজায় রাখবে। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। মানসিক ভাবে সুস্থ থাকতে হবে। ঝুঁকিপূর্ণ স্কিমে বিনিয়োগও এড়াতে হবে।

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

কর্মজীবনে সতর্কতার সঙ্গে এগিয়ে যান। আর্থিক লাভ হতে পারে। কেরিয়ারে মনোযোগ দিন। সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দেবে।  সময়টা অনুকূল নয়। আপনার সঙ্গে কাজ করা লোকেরা বিরোধিতা করতে পারে। কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। সহকর্মীদের পূর্ণ সমর্থন পাবেন। নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। দিনের শুরুতে আপনি একটু চাপে থাকবেন। প্রেম সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল কাটবে। একটি বাজেট তৈরি করুন এবং এগিয়ে যান।
 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

শুভ সময়। বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। তথ্য শেয়ার করবেন। আঘাত থেকে সতর্ক থাকুন। কোথাও থেকে বড় আর্থিক সুবিধা পেতে পারেন। অংশীদারিত্ব এবং সম্পর্কের ক্ষেত্রে সতর্ক থাকুন। যত্ন সহকারে প্রেমের বিষয়ে এক ধাপ এগিয়ে যান। ঘনিষ্ঠ বন্ধুদের সাহায্যে আপনি আর্থিক সংকট থেকে বেরিয়ে আসতে পারেন। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদ বা আদালতের মামলা আপনার পক্ষে থাকবে। অপ্রত্যাশিত লাভ হতে পারে। 

Advertisement


মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

সক্রিয়তা বাড়বে। বিভিন্ন কাজে আগ্রহী হবেন। সুখী দাম্পত্য জীবনের জন্য, আপনার স্ত্রীয়ের উপর অকারণে রাগ করা এড়িয়ে চলুন। সৃজনশীল কাজের উপর জোর রাখবেন। অমীমাংসিত কাজ সম্পন্ন হবে এবং মন খুশি হবে। ধীরে ধীরে স্বাস্থ্যের উন্নতি হবে।  ভবিষ্যতের জন্য সঞ্চয় করা শুরু করার জন্য এটি একটি ভাল সময়। অন্যদের সঙ্গে দেখা করার এবং সংযোগ করার ইচ্ছা জাগতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Advertisement