scorecardresearch
 

Rabiwar Rashifal- Sunday Horoscope Today Bengali: ধনুর পদোন্নতি, কর্কট রাশির প্রভাব বাড়বে! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
আজকের রাশিফল আজকের রাশিফল

Horoscope 6th October 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)।  

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

পেশাদারিত্ব বাড়বে। আপনার দায়িত্ব থেকে বিভ্রান্ত করতে দেবেন না। শিক্ষার্থীরা কর্মজীবনে উন্নতি লাভ করবে। দিনটি ব্যস্ততায় পূর্ণ হবে। সম্পর্কের ক্ষেত্রেও সমস্যা দেখা দিতে পারে। পেশাদারিত্ব ও পরিশ্রম বজায় রাখবে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। প্রতিটি কাজ শেষ করার চেষ্টা করবেন। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। ধীরে ধীরে স্বাস্থ্যের উন্নতি হবে। শুরু করার জন্য এটি একটি ভাল সময়।  

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

লেনদেনে পরিষ্কার থাকবে। স্বাস্থ্যের খুব যত্ন নিন। শুভ বৃদ্ধি পেতে চলেছে। প্রেম সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল কাটবে। কেরিয়ারে মনোযোগ দিন। দাম্পত্য জীবনে অশান্তি হতে পারে। স্বাস্থ্যের উন্নতি হবে। বাজেট নিয়ন্ত্রণ করুন। আপনি শক্তি এবং উৎসাহের বৃদ্ধি অনুভব করতে পারেন। ব্যবসায় সময় না দেওয়ার কারণে আপনার কাজ নষ্ট হতে পারে। স্থান পরিবর্তন বা সম্পত্তি লাভের সম্ভাবনা রয়েছে। অনুতাপ করতে হতে পারে। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

 আপনার পরিকল্পনা গোপন রাখা উপকারী হবে। বাড়াবাড়ি রোধ করার চেষ্টা করুন। মানসিক ভাবে সুস্থ থাকতে হবে।  ভাগ্য পুরোপুরি আপনার পাশে থাকবে। প্রয়োজনীয় কাজে সাহস,সাহসিকতা ও উদ্যম দেখাবেন। পৈতৃক সম্পত্তি অধিগ্রহণ হবে।  স্বাস্থ্য ও রাগের যত্ন নিন। আপনি একটি বড় কোম্পানির সঙ্গে বড় চুক্তি করার সুযোগ পেতে পারেন, যার ফলে কর্মক্ষেত্রে লাভ হবে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

প্রভাব বাড়বে। এই সময়ে পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে। কেরিয়ার পরিবর্তনের জন্য এটি একটি ভাল সময়। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবেন। পারিবারিক জীবনে শান্তি ও সম্প্রীতি বজায় থাকবে। আপনার ব্যবসায় সময় না দেওয়ার কারণে আপনার কাজ নষ্ট হয়ে যেতে পারে। আপনার সম্পর্ক এবং ব্যক্তিগত বৃদ্ধিতে ফোকাস করার জন্য এই দিনটি ভাল।পরিবারের সদস্যরা খুশি হবেন। যারা নতুন চাকরি খুঁজছেন তারা চাকরি পেতে পারেন। 

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

 সাহস রাখুন। বিবাহিতদের জীবন সুখী হবে। অপ্রত্যাশিত ঘটনা চলতেই থাকবে। সিস্টেমকে সম্মান করুন। অলসতার কারণে গুরুত্বপূর্ণ কাজ মিস হতে পারে, তাই সতর্ক থাকুন। গুরুত্বপূর্ণ কাজে যুক্ত হন। সঙ্গীর সঙ্গে যদি কোনও ভুল বোঝাবুঝি দূর হতে পারে। জীবনযাত্রার অবস্থার উন্নতি হবে। পেশাদারিত্ব বৃদ্ধির মিশ্র ফল পাবেন। বাড়িতে এবং সর্বত্র আপনার প্রিয়জনের সমর্থন পাবেন। ব্যবসায় বড় কোনও ঝুঁকি নেবেন না।     

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

নতুন যোগাযোগ হতে পারে। কাঙ্খিত সাফল্য পেতে পারেন। নতুন কাজ শুরু করতে পারেন। সঙ্গীর অনুভূতি উপেক্ষা করা থেকে বিরত থাকুন। পারিবারিক বিষয়ে আগ্রহ দেখাবেন। ঝুঁকি নেওয়ার চিন্তা থাকবে। গুরুত্বপূর্ণ কাজে স্বাচ্ছন্দ্য বোধ করুন।  আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। স্মার্ট ওয়ার্কিং বাড়বে। নতুন কিছু শেখার চেষ্টা করবেন। কাজের ক্ষেত্রে এটি খুব ভাল সময় যাচ্ছে। লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন।  

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

 প্রত্যাশা বাড়বে। দূর যাত্রার সম্ভাবনা রয়েছে। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদ মিটবে। ঝুঁকিপূর্ণ স্কিমে বিনিয়োগও এড়াতে হবে। অপরিচিত মানুষকে বিশ্বাস করবেন না। স্বাস্থ্য লক্ষণ সম্পর্কে সচেতন হন। মানসিক অশান্তি হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। পরিবারকে বেশি সময় দিন। বিভিন্ন কাজে আগ্রহী হবেন। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন। আটকে থাকা সব কাজ শেষ হবে।

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

শিক্ষার্থীদের আরও কঠোর পরিশ্রম করতে হবে। কোনও অজানা ব্যক্তিকে বড় অঙ্কের টাকা দেবেন না। সম্পত্তি সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ কাজ হতে পারে। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে। অলসতার কারণে গুরুত্বপূর্ণ কাজ মিস হতে পারে, তাই সতর্ক থাকুন। বন্ধুদের সঙ্গে আবার দেখা করে ভাল লাগবে। দিনের শুরুতে প্রচুর ব্যস্ততা রয়েছে। অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে। অর্থনৈতিক অবস্থার অবনতি হবে। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

পদোন্নতি। অবিবাহিতদের জন্য ভাল সম্পর্কের প্রস্তাব আসতে পারে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। আপনি আপনার কাজ সম্পন্ন করতে সফল হবে। সম্পত্তি সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ কাজ হতে পারে। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে। আপনার একাগ্রতা ভাল হতে চলেছে। আপনাকে প্রতারণা করতে পারে। সামাজিক জীবন ভাল কাটবে।  কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। নতুন সুযোগ সন্ধান করুন। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

শিক্ষা আত্মবিশ্বাস দেখতে পাবেন। নিজেকে ভাল রাখার এবং সংযোগ তৈরি করার জন্য একটি দুর্দান্ত সময়। তাড়াহুড়ো বা আবেগের বশে কোনও পদক্ষেপ এড়িয়ে যেতে হবে। বড় চুক্তি আপনার হাতে আসতে পারে। বড়দের কথা মনোযোগ দিয়ে শুনুন। বন্ধুরা শুভাকাঙ্ক্ষী এবং অংশীদারদের ঘনিষ্ঠ হবে। ধর্ম বিশ্বাস বৃদ্ধি পাবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। উদ্যমী বোধ করবেন।বুদ্ধিমত্তার সঙ্গে নির্বাচন করতে হবে।

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

অসাধুতা।  অর্থনৈতিক পরিস্থিতি অনেকাংশে শক্তিশালী থাকবে। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদের সম্মুখীন হতে পারেন। ছোট-খাটো মতভেদ উপেক্ষা করবেন না।  প্রস্তুতি নিয়ে একটি লক্ষ্য তৈরি করুন। পারিবারিক বিষয়ে ধৈর্য ধরুন। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। দূর থেকে কিছু সুখবর আসবে। সবাইকে আস্থায় নিয়ে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন।  আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। 
 

Advertisement

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

আপনি আগের চেয়ে আরও বেশি আত্মবিশ্বাসী এবং আবেগপ্রবণ হতে পারেন। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগী হবে। কোনও অমীমাংসিত কাজ শেষ হবে। শারীরিক এবং মানসিক স্বাস্থ্যকে অগ্রাধিকার দেওয়ার জন্য এটি দুর্দান্ত সময়। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। আচার-অনুষ্ঠান বাড়তে চলেছে।পরিবারের সদস্য সম্পর্কিত ভাল খবর আসবে। ভ্রমণে গেলে অত্যন্ত সতর্ক থাকুন।   

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement