scorecardresearch
 

Rahu Favorite Zodiac: কেরিয়ারে উন্নতি সঙ্গে দেদার টাকা, সদা আনন্দে থাকে রাহুর প্রিয় ২ রাশি

Rahu Favorite Zodiac: জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কিছু গ্রহ এমন রয়েছে, য়ারা যদি রেগে যায় তাহলে জীবন বরবাদ হতে সময় নেয় না। ব্যক্তিকে সব জায়গায় অসফলতা ও বাধার মুখোমুখি হতে হয়। সেই ব্যক্তি শারীরিক, মানসিক, আর্থিক সমস্যায় জর্জরিত হয়ে পড়ে। দুর্বল বা নীচ রাশিতে রাহু থাকলে ব্যক্তিকে অহংকারী তৈরি করিয়ে দেয়।

Advertisement
রাহুর প্রিয় দুই রাশি কারা? রাহুর প্রিয় দুই রাশি কারা?
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কিছু গ্রহ এমন রয়েছে, য়ারা যদি রেগে যায় তাহলে জীবন বরবাদ হতে সময় নেয় না।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কিছু গ্রহ এমন রয়েছে, য়ারা যদি রেগে যায় তাহলে জীবন বরবাদ হতে সময় নেয় না। ব্যক্তিকে সব জায়গায় অসফলতা ও বাধার মুখোমুখি হতে হয়। সেই ব্যক্তি শারীরিক, মানসিক, আর্থিক সমস্যায় জর্জরিত হয়ে পড়ে। দুর্বল বা নীচ রাশিতে রাহু থাকলে ব্যক্তিকে অহংকারী তৈরি করিয়ে দেয়। তবে রাহু যদি কারোর ওপর সদয় হয় তাহলে সেই ব্যক্তি সবদিক থেকে সফল হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে রাহুর কিছু প্রিয় রাশি রয়েছে। এই রাশির ওপর রাহু সবসময় সদয় থাকেন। এই রাশিদের রাহু কখনও কষ্ট দেয় না। 

রাহুর প্রিয় রাশি
রাহুর প্রিয় রাশি বৃশ্চিক ও সিংহ। রাহু সবসময় এই দুই রাশির ওপর তার কৃপাদৃষ্টি দিয়ে থাকে এবং এদের ওপর রাহুর স্নেহের হাত থাকে। জীবনে এই দুই রাশি সব ধরনের সফলতা অর্জন করে। 

বৃশ্চিক রাশি
রাহুর সবচেয়ে প্রিয় রাশি বৃশ্চিক। এই রাশির জাতকদের ওপর রাহু সবসময় সুনজর দিয়ে থাকেন। রাহুর কৃপায় এই রাশির মানুষদের চাকরি-ব্যবসায় দারুণ উন্নতি হয়। যে কোনও ক্ষেত্রে ভাগ্য চমকাবে। কেরিয়ারে হঠাৎ করে উন্নতি আসে। যেটা তারা ভাবতেও পারবেন না। এই জাতকদের একের অধিক আয়ের রাস্তা খুলে যায়। সমাজে এদের প্রভাব বাড়ে। 

সিংহ রাশি
রাহু সিংহ রাশির জাতকদেরও খুব পছন্দ করে। এদের জীবনে বড় কোনও সমস্যা আসে না আর আসলেও সেখান থেকে খুব সহজে তারা বেরিয়ে আসতে পারে। এরা মনের দিক থেকে খুব দৃঢ় হয়ে থাকে। প্রচুর অর্থ উপার্জন করে এরা। পৈতৃক সম্পত্তি পায় এই রাশির জাতক। অপ্রত্যাশিত অর্থ পায় এরা রাহুর কৃপায়।  

Advertisement
Advertisement