scorecardresearch
 

Lucky Zodiac: ১০ দিন পর থেকে সেরা সময় ৩ রাশির, উন্নতি-অর্থলাভের প্রবল সম্ভাবনা

Rahu Gochar 2023: আগামী ৩০ অক্টোবর সন্ধ্যায় রাহু মীন রাশিতে পৌঁছাবে। রাহুর মীন রাশিতে যাওয়া সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করবে। রাহুর অবস্থান এখন প্রায় দেড় বছর অর্থাৎ ২০২৫ সালের মার্চ পর্যন্ত স্থায়ী হবে। এর ফলে ৩ রাশির জাতক জাতিকাদের আর্থিক দিক, পেশায় উন্নতি হতে চলেছে।

Advertisement
১০ দিন পর থেকে সেরা সময় ৩ রাশির, উন্নতি-অর্থলাভের প্রবল সম্ভাবনা! ১০ দিন পর থেকে সেরা সময় ৩ রাশির, উন্নতি-অর্থলাভের প্রবল সম্ভাবনা!
হাইলাইটস
  • আগামী ৩০ অক্টোবর সন্ধ্যায় রাহু মীন রাশিতে পৌঁছাবে।
  • রাহুর মীন রাশিতে যাওয়া সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করবে।
  • রাহুর অবস্থান এখন প্রায় দেড় বছর অর্থাৎ ২০২৫ সালের মার্চ পর্যন্ত স্থায়ী হবে।

Rahu Gochar 2023, Lucky Zodiac: অন্যান্য গ্রহের মতো রাহুও বিভিন্ন রাশিতে প্রবেশ করতে থাকে। এই ক্রমানুসারে, রাহু ৩০ অক্টোবর মীন রাশিতে পৌঁছেছে। রাহুর অবস্থান এখন প্রায় দেড় বছর অর্থাৎ ২০২৫ সালের মার্চ পর্যন্ত স্থায়ী হবে। এদিকে, রাহু কীভাবে মকর, কুম্ভ এবং মীন রাশির ছাত্র এবং যুবকদের প্রভাবিত করবে, তাদের কর্মজীবন কতটা বৃদ্ধি পাবে এবং কীভাবে তারা পড়াশোনায় থাকবে ইত্যাদি সম্পর্কে পড়ুন।

মকর রাশি
রাহু মকর রাশির জাতকদের সাহস যোগাতে কাজ করবে। সাহসী হওয়ার সঙ্গে সঙ্গে এই রাশির যুবকরা, বিশেষ করে খেলোয়াড়রা দুঃসাহসিক কার্যকলাপে অংশগ্রহণ করে তাদের প্রতিভা প্রদর্শন করতে সক্ষম হবে। খেলোয়াড়দের তাদের লক্ষ্য অর্জনের জন্য শক্তি ব্যবহার করতে হবে। খেলাধুলায় সক্রিয় ব্যক্তিদের প্রতিভা বৃদ্ধি পাবে এবং এর সঙ্গে তারা সম্মান ও আর্থিক পুরস্কারও পাবে। রাহুর পরিবর্তন বড় সাফল্য দেবে।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির যুবকরা অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হবে, তবে আপনাকে ধৈর্য দেখাতে হবে, এটি করার মাধ্যমে চ্যালেঞ্জগুলি ধীরে ধীরে হ্রাস পাবে এবং আপনি তাদের ওয়েব থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন। এদিকে, আপনার উচিত খারাপ লোকদের সঙ্গ এড়ানোর চেষ্টা করা কারণ রাহু আপনাকে এই ধরনের লোকদের কাছাকাছি আনার চেষ্টা করবে। আপনার কথাবার্তায় তিক্ততা থাকবে, এটা দেখে আপনার কথাবার্তায় মাধুর্য আনতে হবে। কড়া কথা বলার কারণে প্রেমিক-প্রেমিকাদের মধ্যে বিবাদ এতটাই খারাপ হতে পারে যে দুজনেই একে অপরের থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিতে পারে। 

মীন রাশি
রাহু ৩০ অক্টোবর মীন রাশিতে পৌঁছে তার ব্যাপক এবং গুরুত্বপূর্ণ প্রভাব দেখাতে চলেছে। আপনার আত্মবিশ্বাস অসাধারণভাবে বৃদ্ধি পাবে তবে আপনাকে একটি বাস্তব পন্থা অবলম্বন করতে হবে। কর্মজীবনে আপনাকে বাধার সম্মুখীন হতে হতে পারে। প্রতিযোগিতার জন্য কঠোর পরিশ্রম করলেই শিক্ষার্থীরা সাফল্য পাবে।

আরও পড়ুন

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং জ্যোতিষশাস্ত্রে বলা তথ্যের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement