scorecardresearch
 

Rahu Careful Zodiac 2023: 'গুরু'র রাশিতে রাহুর প্রবেশ, কর্মক্ষেত্রে সমস্যা-জীবনে দুঃখ বাড়বে ৪ রাশির

Rahu Gochar 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, খুব শীঘ্রই রাহু তার গতি পরিবর্তন করতে চলেছে। এমন পরিস্থিতিতে রাহুর রাশি পরিবর্তন কিছু রাশির জন্য খুবই অশুভ হতে চলেছে। জেনে নিন এই রাশির মানুষদের সম্পর্কে।

Advertisement
রাহু সমস্যা বাড়াবে ৪ রাশির রাহু সমস্যা বাড়াবে ৪ রাশির

Rahu Transit Effect: প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করে এবং সমস্ত রাশিকে প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্রে রাহুকে ছায়া গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। এটা বিশ্বাস করা হয় যে রাহুর দশা এবং মহাদশা একজন ব্যক্তিকে সম্পূর্ণরূপে ধ্বংস করে দেয়। এমন পরিস্থিতিতে একজন ব্যক্তিকে আর্থিক সমস্যা, শারীরিক সমস্যা এবং মানসিক সমস্যায় পড়তে হয়। তবে রাহু যে সবসময় ব্যক্তির জীবনে অশুভ ও বিরূপ প্রভাব ফেলে তা নয়। অনেক সময় ব্যক্তির জীবনে রাহুর শুভ প্রভাবও দেখা যায়। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহু তার বর্তমান রাশি থেকে বেরিয়ে ৩০ অক্টোবর মীন রাশিতে প্রবেশ করবে। মীন রাশির শাসক গ্রহ হল বৃহস্পতি। কিছু রাশির জন্য এই গোচর খুবই অশুভ বলে মনে করা হচ্ছে। এমন পরিস্থিতিতে কোন রাশির জাতক জাতিকাদের রাহু গোচরের সময় বিশেষ সতর্ক থাকতে হবে জেনে নেওয়া যাক। 

কর্কট রাশি (Cancer)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, মীন রাশিতে রাহুর গোচর  কিছু রাশির মানুষের জন্য মোটেই শুভ বলে মনে করা হচ্ছে না। কর্কট রাশির জাতকরাও তাদের মধ্যে অন্তর্ভুক্ত। রাহু মীন রাশিতে প্রবেশ করার পরের সময়টি এই রাশির জাতকদের জন্য কঠিন হতে চলেছে। কাজে ব্যর্থতা দেখা দেবে। ব্যবসায় ক্ষতি হবে। সেই সঙ্গে চাকরিতেও নতুন পরিবর্তন আসতে পারে। শুধু তাই নয়, এই ব্যক্তিদের কর্মক্ষেত্রে কর্মকর্তাদের বিরক্তির সম্মুখীন হতে হবে, যার প্রভাব পড়বে তাদের চাকরিতে। স্বামী-স্ত্রীর মধ্যে কোনো বিষয় নিয়ে বিবাদ বাড়বে।  

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য রাহুর গোচর  কষ্টদায়ক বলে মনে করা হচ্ছে। এ সময় তাদের আর্থিকভাবে নানা সমস্যার সম্মুখীন হতে হবে। কোনো কাজে সাফল্য পেতে আপনাকে সংগ্রাম করতে হতে পারে। কর্মরত ব্যক্তিদেরও কর্মক্ষেত্রে অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। বিবাহিত জীবন দুঃখজনক হবে। স্বামী-স্ত্রীর মধ্যে পারস্পরিক বিবাদ হবে। ব্যবসায় বিনিয়োগ করার আগে সাবধানে চিন্তা করুন, অন্যথায় আপনার বড় ক্ষতি হবে।  

Advertisement

কন্যা রাশি (Virgo)
 রাহুর গোচরের কারণে এই রাশির জাতকদের তাদের রাগ নিয়ন্ত্রণ করতে হবে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকেও এই গোচরকে ভালো মনে করা হচ্ছে না। এই সময়ে আর্থিক ক্ষতি হতে পারে। শুধু তাই নয়, রাহুর গোচর আপনার চাকরিতেও প্রভাব ফেলতে পারে। চাকরি হারানোর পরিস্থিতি হতে পারে। কর্মক্ষেত্রে কাজ করতে আপনার ভালো লাগবে না। পারিবারিক জীবনে এবং স্ত্রীর সঙ্গে  মতবিরোধের কারণে মন অস্থির থাকবে। এমন পরিস্থিতিতে সতর্ক থাকুন। 

মীন রাশি (Pisces)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহু এই রাশিতে পাড়ি দিতে চলেছে। এই মানুষদের জন্য এটি একটি খুব বেদনাদায়ক সময় হবে। এমন পরিস্থিতিতে রাহুর গোচরের  সময় বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে। এই সময়ের মধ্যে, আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে। এমন অবস্থায় রাগ নিয়ন্ত্রণ করুন এবং রাহু মন্ত্র জপ করুন। এই সময়ের মধ্যে ছাত্রদের বিশেষ সাবধানতা  নিতে হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে, আপনাকে এই সময়ে কঠোর পরিশ্রম করতে হবে। আর্থিক অবস্থা খারাপ হতে পারে। চাকরির ব্যাপারে খুব সতর্ক থাকুন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement