scorecardresearch
 

Rahu Gochar Lucky Zodiac till Durga Puja: রাহুর আশীর্বাদে সুমসয় ৪ রাশির, পুজো পর্যন্ত দুরন্ত অর্থভাগ্য

Rahu Ketu Gochar 2023 Effects: প্রতিটি গ্রহের গোচর ১২টি রাশির উপর শুভ এবং অশুভ প্রভাব ফেলে। রাহু সম্পর্কে বললে, এটি পাপী গ্রহ হিসাবে বিবেচিত হয়, রাহু বর্তমানে মেষ রাশিতে অবস্থান করছে এবং ৩০ অক্টোবর পর্যন্ত এই রাশিতে থাকবে।

Advertisement
অক্টোবর পর্যন্ত দারুণ উন্নতি ৪ রাশির অক্টোবর পর্যন্ত দারুণ উন্নতি ৪ রাশির

Rahu Rashi Parivartan 2023 Effects: রাহুকে শনির পরে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। প্রায় দেড় বছরে রাহু  তার রাশি পরিবর্তন করে। রাহু ১২ এপ্রিল ২০২২ বেলা ১১.৫৮ মিনিটে মেষ রাশিতে প্রবেশ করেছিল এবং বর্তমানে এই রাশিতেই রয়েছে এবং ৩০ অক্টোবর ২.১৩ মিনিট এখানেই থাকবে। এর পরে  বৃহস্পতির গ্রহ মীন রাশিতে চলে যাবে। যদিও রাহু এবং কেতুকে প্রধান গ্রহ হিসাবে বিবেচনা করা হয় না, তবে তাদের ছায়া গ্রহ বলা হয়। রাহু সবসময় খারাপ ফল দেয় না। যখন তারা কোন ব্যক্তির কোষ্ঠীতে  শক্তিশালী অবস্থানে থাকে, তখন তারা তাদের রাজার মত উন্নতি ঘটায়। মেষ রাশিতে রাহুর উপস্থিতি থেকে কিছু রাশির জাতকরা  বিশেষ সুবিধা পাবেন। আসুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলো কারা।

কুম্ভ (Aquarius)
রাহু এই রাশির কোষ্ঠীর তৃতীয় ঘরে বসে আছে। তাই এসব মানুষের কনফিডেন্স থাকবে সপ্তমে। ব্যবসাকে এগিয়ে নেওয়ার নতুন উপায় আপনাকে উপকৃত করবে। এছাড়াও চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক (Scorpio)
গোচরের পর রাহু বৃশ্চিক রাশির ষষ্ঠ ঘরে এসে বিরাজ করবে। তাই আপনি একটি দুর্দান্ত কাজের অফার পেতে পারেন। পারফরম্যান্সের কারণে কেউ পদোন্নতির পাশাপাশি ইনক্রিমেন্টও পেতে পারেন। তবে স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন।

আরও পড়ুন

সিংহ (Leo)
রাহু এই রাশির দশম ঘরে বিরাজমান, তাই চাকরিতে অনেক সুবিধা পাবেন। আপনি সহজেই প্রতিটি লক্ষ্য অর্জন করতে পারবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। তবে ভ্রমণে গেলে খরচ বেশি হতে পারে। খারাপ প্রভাব এড়াতে শিবলিঙ্গে জলাভিষেক করুন।

কর্কট (Cancer)
রাহু কর্কট রাশির কর্মের ঘর অর্থাৎ  দশম ঘরে বসে আছে। এই সময়ে কর্কট রাশির জাতক জাতিকারা যে কোনও কাজে আর্থিক সুবিধা পাবেন। আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তাহলে উপকার পাবেন। এই সময়ের মধ্যে, আইটি সেক্টরে কর্মরতদের জন্য দারুণ সময়। ব্যবসায় লাভ হতে পারে। এ ছাড়া রোগও দূরে থাকবে। কুকুরকে দুধ ও রুটি দিলে উপকার হবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement