scorecardresearch
 

Rahu Gochar Lucky Zodiac from 30 October: ২৪ ঘণ্টার মধ্যে কপাল খুলছে, এবার ৩ রাশিকে বাম্পার সুবিধা দেবে রাহু

Rahu Rashi Parivartan 2023: ২০২৩ সালের একটি গুরুত্বপূর্ণ গ্রহ গোচর হতে চলেছে ২৪ ঘণ্টার মধ্যে। নিষ্ঠুর গ্রহ রাহু গোচর করে মেষ রাশিতে প্রবেশ করছে, যার শুভ প্রভাব কিছু রাশির ভাগ্য পরিবর্তন করবে।

Advertisement
রাহুর গোচরে আগামী দেড় বছর দারুণ কাটবে ৩ রাশির রাহুর গোচরে আগামী দেড় বছর দারুণ কাটবে ৩ রাশির

Rahu Transit 2023: জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্র পরিবর্তনের বিশেষ তাৎপর্য রয়েছে।  এর মধ্যে কিছু গ্রহের গোচর  বড় ধরনের পরিবর্তন ঘটায়। এর মধ্যে রয়েছে রাহু-কেতু গ্রহ যা সর্বদা বিপরীতমুখী গতিতে চলে। রাহু কেতুকে জ্যোতিষশাস্ত্রে নিষ্ঠুর গ্রহ বা পাপী গ্রহ বলা হয়েছে। রাহু কেতু দেড় বছরে রাশি পরিবর্তন করে। রাহু কেতু এই বছর ৩০ অক্টোবর গোচর করছে। রাহু মীন রাশি থেকে বেরিয়ে মেষ রাশিতে প্রবেশ করবে। রাহুকে এমন একটি গ্রহ হিসাবে বিবেচনা করা হয় যা জীবনে সমস্যা তৈরি করে। তবে মাঝে মাঝে রাহুও শুভ ফল দেয়। রাহুর কৃপা ব্যক্তিকে রাজনীতি ও কূটনীতিতে দক্ষ করে তোলে। এই ধরনের ব্যক্তি তার বুদ্ধিমত্তার ভিত্তিতে প্রচুর নাম, অর্থ উপার্জন করে এবং রাজার মতো জীবনযাপন করে। আসুন জেনে নেওয়া যাক ৩০ অক্টোবর রাহু গোচর করে কোন রাশির মানুষের ভাগ্য উজ্জ্বল করতে চলেছে। 

রাহু গোচরে  সুবিধা পাবেন কোন রাশি?
মিথুন (Gemini)

 মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য রাহুর গোচর  খুব ভালো হতে চলেছে। এতে আপনার অনেক অপূর্ণ ইচ্ছা পূরণ হবে। আপনার মান ও সম্মান বৃদ্ধি পাবে। আপনার সামাজিক সক্রিয়তা বৃদ্ধি পাবে। আপনি নাম এবং অর্থ উভয়ই উপার্জন করবেন। আটকে থাকা টাকা পাওয়া যাবে। অর্থনৈতিক উন্নতির পথ খুলে যাবে। এই গোচর আপনাকে আর্থিকভাবে শক্তিশালী করবে। কর্মক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন আসবে, যা আপনার উপকারে আসবে। 

কর্কট (Cancer)
 রাহু কর্কট রাশির জাতকদের ইতিবাচক ফল দেবে। পুরনো সমস্যা দূর হবে। আপনার মধ্যে ম্যাচিউরিটি বাড়বে। আপনি সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। ভাগ্য যদি আপনার পক্ষে থাকে তবে আপনি এমনকি কঠিন কাজগুলিও সম্পন্ন করতে সক্ষম হবেন। এছাড়াও, এই সময়টি আপনাকে অনেক সম্মান বয়ে আনবে। 

আরও পড়ুন

Advertisement

কন্যা (Virgo)
 রাহুর রাশি পরিবর্তন কন্যা রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। আপনার জীবন সুখ ও সমৃদ্ধিতে ভরে উঠবে। চাকরিতে পদোন্নতি পাবেন। আপনি সেই পদ এবং অর্থ পাবেন যা আপনি দীর্ঘদিন ধরে চেয়েছিলেন। অফিসাররা আপনার সঙ্গে  খুশি হবেন। কর্মক্ষেত্রে আপনার মান ও সম্মান বৃদ্ধি পাবে। আপনার আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। ব্যবসায় লাভ হবে। পৈতৃক সম্পত্তি থেকেও লাভবান হতে পারেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement