scorecardresearch
 

Zodiac Sign: রাহুর প্রিয় এই ২ রাশি, বিপদের আঁচও পড়ে না এদের ওপর

Zodiac Sign: জ্যোতিষে রাহুকে অশুভ গ্রহ বলেই মনে করা হয়। রাহু হল ছায়া গ্রহ, যাকে চোখে দেখা যায় না। কিন্তু বলা হয়, রাহুর ছায়া যার ওপর পড়ে তাঁর জীবন দুর্বিষহ হয়ে ওঠে। রাহুর অশুভ প্রভাব যার উপরে পড়ে, তার জীবনে নানা বিপর্যয় দেখা দিতে পারে।

Advertisement
রাহুর কৃপা থাকে এই ২ রাশির ওপর রাহুর কৃপা থাকে এই ২ রাশির ওপর
হাইলাইটস
  • জ্যোতিষে রাহুকে অশুভ গ্রহ বলেই মনে করা হয়। রাহু হল ছায়া গ্রহ, যাকে চোখে দেখা যায় না

জ্যোতিষে রাহুকে অশুভ গ্রহ বলেই মনে করা হয়। রাহু হল ছায়া গ্রহ, যাকে চোখে দেখা যায় না। কিন্তু বলা হয়, রাহুর ছায়া যার ওপর পড়ে তাঁর জীবন দুর্বিষহ হয়ে ওঠে। রাহুর অশুভ প্রভাব যার উপরে পড়ে, তার জীবনে নানা বিপর্যয় দেখা দিতে পারে। তবে এমন নয় যে রাহু সব সময় খারাপ ফল প্রদান করে। কোনও কোনও পরিস্থিতিতে রাহুর শুভ প্রভাব লক্ষ্য করা যায়। তবে রাহুরও দুই প্রিয় রাশি রয়েছে, যাদের ওপর রাহুর কৃপা দৃষ্টি সর্বদা থাকে। 

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতকরা হলেন রাহুর প্রিয়। ছায়া গ্রহ রাহুর আশীর্বাদ সব সময় এদের উপর থাকে। রাহুর কৃপায় জীবনে প্রচুর উন্নতি করে থাকেন বৃশ্চিক রাশির জাতকরা। চাকরি ও ব্যবসায় এরা সাফল্য লাভ করেন। আপনি ভাবতেও পারেননি, কেরিয়ারে আচমকা এমন সাফল্য আপনার জীবনে আসতে পারে। বৃশ্চিক রাশির জাতকদের একাধিক উপার্জনের সূত্র থাকে। এরা সুখী ও সমৃদ্ধ জীবন যাপন করে। বৃশ্চিক রাশির জাতকরা সমাজে খ্যাতি লাভ করে। এদের সন্তান ভাগ্য ভালো হয়।

সিংহ রাশি
রাহুর অত্যন্ত প্রিয় হন সিংহ রাশির জাতকরা। রাহুর আশীর্বাদে এদের জীবনে কোনও বড় সমস্যার মুখে পড়তে হয় না। এরা একের পর এক সাফল্য লাভ করেন। রাহুর কৃপায় এদের শারীরিক ও মানসিক স্বাস্থ্য সতেজ থাকে। রাহু যখন সিংহ রাশিতে গোচর করে, সেই সময় জীবনের সবথেকে ভালো সময় কাটান সিংহ রাশির জাতকরা। এরা জীবনের সব রকম সুখ সৌভাগ্য লাভ করেন। হঠাত্‍ করে কোনও সূত্র থেকে এদের অর্থাগম হতে পারে, বা পৈতৃক সম্পত্তি লাভ করতে পারেন সিংহ রাশির জাতকরা।

আরও পড়ুন

Advertisement

Advertisement