scorecardresearch
 

Rahu Ketu Bad Impact: ৩১ মে থেকে দুঃসময় শুরু ৪ রাশির, কাজে আসবে বাধাবিঘ্ন, দুর্ঘটনার যোগ

ছায়া গ্রহ রাহু মেষ রাশিতে রয়েছে। বৃহস্পতির সঙ্গে মিলিত হয়ে তা কাজে বাগড়া দিতে পারে। অন্যদিকে কেতু তুলা রাশিতে চন্দ্রের সঙ্গে মিলিত হবে। যেহেতু গজকেশরী যোগ রাহু-কেতু অক্ষের মধ্যে তৈরি হচ্ছে, তাই এটি ৪ রাশির জন্য নেতিবাচক হতে পারে।

Advertisement
Rahu Ketu Bad effect Rahu Ketu Bad effect
হাইলাইটস
  • ৩১ মে থেকে রাহু-কেতু যোগ।
  • ৪ রাশির দুঃসময়।

৩১ মে তুলা রাশিতে গমন করবে চন্দ্র। থাকবে ৩ জুন পর্যন্ত। বৃহস্পতি চন্দ্রের দিকে অবস্থান করায় গজকেশরী যোগ তৈরি হবে। কিছু রাশির জন্য এটি একটি অত্যন্ত সৌভাগ্যের সময় হতে পারে। তবে ছায়া গ্রহ রাহু মেষ রাশিতে রয়েছে। বৃহস্পতির সঙ্গে মিলিত হয়ে তা কাজে বাগড়া দিতে পারে। অন্যদিকে কেতু তুলা রাশিতে চন্দ্রের সঙ্গে মিলিত হবে। যেহেতু গজকেশরী যোগ রাহু-কেতু অক্ষের মধ্যে তৈরি হচ্ছে, তাই এটি ৪ রাশির জন্য নেতিবাচক হতে পারে।

মেষ- প্রথম ঘরে বৃহস্পতি ও রাহুর সংযোগ তৈরি হবে। চন্দ্র সপ্তম ঘরে কেতুর সঙ্গে যুক্ত হবে। এই সময়ে আপনি বুদ্ধিমত্তার সর্বোচ্চ ব্যবহার করবেন। তবে আপনার অতিরিক্ত আত্মবিশ্বাস আপনাকে সমস্যায় ফেলতে পারে। নেতিবাচক চিন্তাভাবনা মাথায় আসবে। প্রেম ও বিবাহিত জীবন ক্ষতিগ্রস্ত হবে। সঙ্গীর মধ্যে বিবাদ দেখা দিতে পারে। সমাজে আপনার সুনাম নষ্ট হতে পারে, তাই সতর্ক থাকুন।


কর্কট- কর্কট রাশির জাতকদের জন্য চতুর্থ ও দশম ঘরে যোগ তৈরি হবে। কেতু চন্দ্রের সঙ্গে চতুর্থ ঘরে এবং বৃহস্পতি রাহুর সঙ্গে দশম ঘরে থাকবে। কর্কট রাশির জন্য প্রচুর সাফল্য দিতে পারে। তবে বসের সঙ্গে সমস্যা তৈরি হতে পারে। এমনকি আপনাকে চাকরি ছাড়তে হতে পারে। কর্মক্ষেত্রে বিবাদের সম্মুখীন হতে পারেন। আপনার বাড়ির পরিবেশও খারাপ হতে পারে। মায়ের সঙ্গে আপনার সম্পর্ক নষ্ট হতে পারে।

তুলা- তুলা রাশির জাতকদের জন্য প্রথম ও সপ্তম ঘরে গজকেশরী যোগ তৈরি হচ্ছে। চন্দ্র প্রথম ঘরে কেতুকে এবং বৃহস্পতি সপ্তম ঘরে রাহুকে যুক্ত করে। এই সময়ে, আপনার অর্থ বৃদ্ধির পরিবর্তে, আপনার ব্যয় বাড়তে পারে। নেতিবাচক চিন্তাও আনতে পারে। বৃহস্পতি এবং রাহু আপনার বিবাহে বাধা সৃষ্টি করতে পারে বা বিবাহিত দম্পতিদের মধ্যে বিবাদের জন্ম দিতে পারে।

Advertisement

আরও পড়ুন- ৩০ মে থেকে সদয় শুক্রদেব, ৫ রাশির লক্ষ্মীলাভ ও শ্রীবৃদ্ধি

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতকদের জন্য দ্বাদশ ঘরে চন্দ্র-কেতু এবং ষষ্ঠ ঘরে বৃহস্পতি-রাহুর সন্ধি থাকবে। এই ব্যক্তিরা আর্থিকভাবে খুব ভাল করতে পারেন। এই সময়ে ভাগ্য আপনার পক্ষে থাকবে না কারণ আপনার নবম ঘরের অধিপতি দ্বাদশ ঘরে কেতুর সঙ্গে মিলিত হবে। বাড়িতে অশান্তি দেখা দিতে পারে। আপনার বিবাহিত জীবন ক্ষতিগ্রস্ত হবে।

Advertisement