scorecardresearch
 

Rahu-Ketu Gochar 2023 Careful Zodiac: রাহু-কেতুর সাঁড়াশি চাপে ৪ রাশির কঠিন সময়, বাড়তি সতর্ক থাকতে হবে

Rahu Ketu Gochar 2023: রাহু মেষ রাশিতে এবং কেতু তুলা রাশিতে বিরাজমান আছে। ২০২৩ সালের ৩০ অক্টোবর রাহু-কেতুর গোচর কোন রাশির জাতক জাতিকাদের জীবনে সমস্যা আনবে, কোন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে, জেনে নেওয়া যাক।

Advertisement
 গতি বদলাচ্ছে রাহু-কেতু, ৩ রাশির জীবনে বাড়বে অস্থিরতা-সতর্ক থাকুন গতি বদলাচ্ছে রাহু-কেতু, ৩ রাশির জীবনে বাড়বে অস্থিরতা-সতর্ক থাকুন
হাইলাইটস
  • রাহু-কেতুর সাঁড়াশি চাপ
  • ৪ রাশির কঠিন সময়
  • বাড়তি সতর্ক থাকতে হবে

Rahu Ketu Gochar 2023 Effect: এই মুহূর্তে রাহু মেষ রাশিতে আর কেতু বসে আছেন তুলা রাশিতে। ২০২৩ সালের ৩০শে অক্টোবর রাহু-কেতুর গোচর কোন রাশির জাতক জাতিকাদের জীবনে সমস্যা আনবে, কোন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে, জেনে নেওয়া যাক। দেড় বছর একই রাশিতে বিরাজ করে এই গ্রহরা। রাহু ও কেতুকে ছায়া গ্রহ বলে মনে করা হয়। ২০২২ সালে ১২ এপ্রিল এই গ্রহরা ঘর পরিবর্তন করেছিল। চলতি বছরের ৩০ অক্টোবর দুপুর ২টো ১৩ মিনিটে মীন রাশিতে প্রবেশ করবে এই ছায়া গ্রহ। এই সময় কিছু রাশির ব্যক্তিদের সাবধানে থাকতে হবে। জানুন তাদের মধ্যে কারা রয়েছেন । 

আরও পড়ুনঃ ওড়িশা ট্রেন দুর্ঘটনায় নিহতদের শিশুদের পড়াশোনার খরচ দেবেন বীরেন্দ্র শেহবাগ

আরও পড়ুনঃ ল্যাংড়া, ফজলি, গুটি; আমের এমন অদ্ভুত নাম এল কীভাবে? আসুন জেনে নিই

রাহু-কেতু গোচরে এই রাশির জাতকদের সতর্ক থাকুন (Rahu Ketu Gochar 2023 UnLucky Zodiac Sign)

সিংহ (Leo)

এই রাশির ব্যক্তিদের খুব অশুভ সময় শুরু। কোনও কাজে আপনি সফলতা পাবেন না।মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে তবেই লাভ হবে আপনার। কোনও কাজে এগিয়ে যেতে পারবেন না। সকল কাজে পিছিয়ে পড়বেন আপনারা। কোন বিতর্কে এই সময় জড়াবেন না এই সময়ে। বাবা-মায়ের শরীরের দিকে যত্ন নিন। কোনও কাজেই এরা সফলতা অর্জন করতে পারবেন না। আর্থিক দিকেও পিছিয়ে পড়বেন আপনারা। 

কর্কট (Cancer)

এই রাশির ব্যক্তিদের খুব খারাপ সময় শুরু হবে। যে কাজেই হাত দেবেন তাতেই ক্ষতি হবে তাদের। আপনার খুব খারাপ সময় শুরু হবে। আপনার বিরুদ্ধে কেউ ষড়যন্ত্র করতে পারেন।আপনার মানসিক চাপের সৃষ্টি হতে পারে। যে কোন কাজ করার আগে সিদ্ধান্ত নিয়ে কাজ করার চেষ্টা করুন। এই সময়ে আপনার কর্মক্ষেত্রে স্যালারি না বাড়ানোর সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের জন্য খুব খারাপ সময়।

Advertisement

বৃশ্চিক (Scorpio)

এই রাশির ব্যক্তিদের অশুভ সময় শুরু। কথায় লাগাম দিয়ে কথা বলার চেষ্টা করবেন। সকলের সঙ্গে ভালো ব্যবহার করবেন।স্বামী-স্ত্রীর মধ্যে নানান অসুবিধা সৃষ্টি হবে। অশান্তির পরিবেশ তৈরি হবে। যারা চাকরি করছেন তাদের চাকরিতে বদল হতে পারে। কাজে নানান রকম ভুল হতে পারে। তাই মানসিক চাপ আপনার ক্রমশ বাড়বে।মাথা ঠান্ডা রেখে কাজ করতে হবে।

কুম্ভ (Aquarious)

এই রাশির ব্যক্তিরা ক্রমশ আত্মবিশ্বাস হারাবেন। এই সময় আপনাদের কথাবার্তায় নিয়ন্ত্রণ রেখে বলতে হবে। কারও সঙ্গে খারাপ ব্যবহার করবেন না। সকলের সঙ্গে আপনার অশান্তি বাধার সম্ভাবনা রয়েছে। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে তবেই জীবনে আপনি সাফলতা অর্জন করতে পারবেন। যারা চাকরি করছেন তাদের চাকরির স্থান বদল হতে পারে। আর্থিক দিকেও ক্ষতি হবে আপনার। দাম্পতি জীবনে সুখী হবেন না।

 

Advertisement