scorecardresearch
 

Rahu Ketu Gochar 2023: রাহু-কেতুর গোচরে সুদিন আসছে, নভেম্বর থেকেই চাকরি-ব্যবসায় উন্নতি ৪ রাশির

রাহু ও কেতু উভয়েই ৩০ অক্টোবর যাত্রা করবে। এই দুই গ্রহের রাশি পরিবর্তনের ফলে কিছু মানুষের জন্য শুভ দিন শুরু হবে।

Advertisement
রাহু-কেতুর গোচর রাহু-কেতুর গোচর
হাইলাইটস
  • রাহু ও কেতু উভয়েই ৩০ অক্টোবর যাত্রা করবে
  • এই দুই গ্রহের রাশি পরিবর্তনের ফলে কিছু মানুষের জন্য শুভ দিন শুরু হবে

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের পরিবর্তনকে বিশেষ তাৎপর্য বলে মনে করা হয়। প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশিচক্র পরিবর্তন করে। গ্রহের এই রাশি পরিবর্তনকে ট্রানজিট বলে। যখনই কোনও গ্রহ স্থানান্তরিত হয়, এটি সমস্ত মানুষের জীবনকে প্রভাবিত করে। সমস্ত গ্রহের মধ্যে শনির পরে রাহু এবং কেতুকে একমাত্র গ্রহ হিসাবে বিবেচনা করা হয় যা জীবনে সমস্যা তৈরি করে। রাহু ও কেতু উভয়েই ৩০ অক্টোবর যাত্রা করবে। এই দুই গ্রহের রাশি পরিবর্তনের ফলে কিছু মানুষের জন্য শুভ দিন শুরু হবে। আসুন জেনে নেওয়া যাক ৩০ অক্টোবরের পর কোন রাশির জাতকরা সুবিধা পেতে চলেছে।

মেষ রাশি

রাহুর রাশি পরিবর্তনের কারণে মেষ রাশির জাতকদের জন্য শুভ সময় আসবে। রাহুর গোচরে আপনার জীবনে চলমান সমস্ত সমস্যা দূর হয়ে যাবে। খুব ভালো ফল পাবেন। এই রাশি পরিবর্তন আপনার আত্মবিশ্বাস বাড়াবে এবং আপনি সফলভাবে প্রতিটি কাজ করতে সক্ষম হবেন। মাস শেষ হওয়ার সঙ্গে সঙ্গে আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কাজও শেষ হতে শুরু করবে। রাহু-কেতুর এই যাত্রা থেকে আপনি খুব ইতিবাচক ফল পাবেন। আপনার স্বাস্থ্যেরও উন্নতি হতে শুরু করবে।

আরও পড়ুন

কর্কট রাশি

রাহু-কেতুর গমনে কর্কট রাশির খারাপ দিনের অবসান ঘটবে। ৩০ অক্টোবরের পর আপনি দ্রুত উন্নতির সিঁড়ি বেয়ে উঠবেন। কিছু ক্ষেত্রে, আপনি খুব ভালো ফলাফল পাবেন যা আপনি চিন্তাও করতে পারেননি। বন্ধুবান্ধব এবং পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক মজবুত হবে। আপনার আর্থিক অবস্থারও উন্নতি হতে শুরু করবে। কর্কট রাশির জাতক জাতিকারা আগামী মাসে কোথাও থেকে ভালো চাকরির অফার পেতে পারেন। বিদেশ থেকে আয়ের নতুন সুযোগ আসবে। জীবনে সুখ থাকবে।

কন্যা রাশি

রাহু-কেতুর রাশি পরিবর্তনের কারণে কন্যা রাশির জাতকরা শুভ ফল পাবেন। আপনার জীবন সুখ ও সমৃদ্ধিতে ভরে উঠবে। চাকরিতেও পদোন্নতির সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রে আপনার সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে। অফিসাররা আপনার কাজে খুব খুশি হবেন। আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অফিসে কিছু নতুন দায়িত্বও পেতে পারেন। আর্থিক অবস্থা ভালো থাকবে। অন্য কোনও উৎস থেকেও আয় আসতে পারে। আপনি ব্যবসায় একটি বড় চুক্তিও চূড়ান্ত করতে পারেন। পরিবার থেকে পূর্ণ সমর্থন পাবেন।

Advertisement

মীন রাশি

রাহু-কেতুর রাশি পরিবর্তনের কারণে ভাগ্য মীন রাশির জাতকদের পক্ষে থাকবে। আপনি একটি বড় বিনিয়োগ করতে সক্ষম হবে। এই রাশির জাতকরা পৈতৃক সম্পত্তি থেকেও লাভবান হতে পারেন। রাহু-কেতুর অশুভ প্রভাব থেকে মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে আপনার পুরানো আইনি বিষয়ে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। বাড়িতে কিছু শুভ কাজ হবে। পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এই রাশির জাতক জাতিকারা প্রতিটি কাজে ভালো ফল পাবেন।

Advertisement