scorecardresearch
 

Lucky Zodiac Till 2025: সেরা সময় শুরু আজ থেকেই, ২০২৫ সাল পর্যন্ত রাজার হালে কাটাবে ৬ রাশি

Rahu Ketu Gochar 2023: রাহু এবং কেতু যে কোনও একটি রাশিতে প্রায় ১৮ মাস অর্থাৎ দেড় বছর অবস্থান করে। আজ, ৩০ অক্টোবর ২০২৩, দেড় বছর পর, রাহু এবং কেতু তাদের রাশি পরিবর্তন করেছে। এর প্রভাবে ২০২৫ সাল পর্যন্ত সোনালি সময় চলবে ৬ রাশির...

Advertisement
সেরা সময় শুরু আজ থেকেই, ২০২৫ সাল পর্যন্ত রাজার হালে কাটাবে ৬ রাশি! সেরা সময় শুরু আজ থেকেই, ২০২৫ সাল পর্যন্ত রাজার হালে কাটাবে ৬ রাশি!
হাইলাইটস
  • রাহু এবং কেতু যে কোনও একটি রাশিতে প্রায় ১৮ মাস অর্থাৎ দেড় বছর অবস্থান করে।
  • আজ, ৩০ অক্টোবর ২০২৩, দেড় বছর পর, রাহু এবং কেতু তাদের রাশি পরিবর্তন করেছে।
  • এর প্রভাবে ২০২৫ সাল পর্যন্ত সোনালি সময় চলবে ৬ রাশির

Rahu Ketu Gochar 2023: জ্যোতিষশাস্ত্রে, রাহু এবং কেতুকে ছায়া গ্রহ বা মায়াময় গ্রহ বলা হয়েছে। সমস্ত গ্রহ সময়ে সময়ে তাদের রাশি পরিবর্তন করে। রাহু এবং কেতু যে কোনও একটি রাশিতে প্রায় ১৮ মাস অর্থাৎ দেড় বছর অবস্থান করে। আজ, ৩০ অক্টোবর ২০২৩, দেড় বছর পর, রাহু এবং কেতু তাদের রাশি পরিবর্তন করেছে।

রাহু ও কেতু রাশি পরিবর্তন করেছে
রাহু ও কেতুর পরিক্রমণ হয়েছিল আজ, কার্তিক কৃষ্ণপক্ষের দ্বিতীয় তারিখ, সোমবার, ৩০ অক্টোবর ২০২৩। রাহু মেষ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে স্থানান্তরিত হয়েছে, জল উপাদানের চিহ্ন। একই সময়ে, কেতু তুলা রাশি ছেড়ে পৃথিবীর উপাদানের কন্যা রাশিতে প্রবেশ করেছে। রাহু কেতুর গমনের পরে, মেষ এবং তুলা রাশির লোকেরা স্বস্তির নিঃশ্বাস ফেলেছে। কারণ মেষ এবং তুলা রাশির লোকেরা গত ১৮ মাস ধরে রাহু কেতুর প্রভাবে ছিল। ৩০ অক্টোবর সোমবার রাহু ও কেতুর সংক্রমন হয়েছে দুপুর ০১টা ৩৩ মিনিটে। এখন, ১৮ মে, ২০২৫ পর্যন্ত, রাহু এবং কেতু কন্যা রাশিতে থাকবে।

মেষ রাশির লোকেরা গুরু চন্ডাল যোগ থেকে মুক্তি পেয়েছে
এখন পর্যন্ত মেষ রাশিতে রাহু এবং দেব গুরু বৃহস্পতির উপস্থিতির কারণে গুরু চন্ডাল যোগ গঠিত হয়েছিল। কিন্তু রাহু মেষ রাশি ত্যাগ করার সঙ্গে সঙ্গে চন্ডাল যোগ শেষ হয়ে গেছে যা মেষ রাশির জাতকদের মানসিক স্বস্তি দেবে। মেষ এবং তুলা রাশি সহ অনেক রাশি রাহু কেতুর গমনে উপকৃত হবে। আসুন জেনে নেই এই রাশিচক্র সম্পর্কে।

আরও পড়ুন

মেষ রাশি: রাহুর সংক্রমন মেষ রাশির জাতকদের উপর সবচেয়ে শুভ প্রভাব ফেলবে। আপনার ব্যবসায় অনেক অগ্রগতি হবে এবং আপনি আপনার কর্মক্ষেত্রেও সাফল্য পাবেন। অর্থনৈতিক অগ্রগতি হবে, তবে আপনার অর্থ বুদ্ধিমানের সঙ্গে ব্যয় করুন।

Advertisement

বৃষ রাশি: রাহু কেতুর গমনের কারণে আপনার রাশিতে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনার পারিবারিক জীবন সুখী হবে এবং আপনার জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন আসবে। এই সময়ের মধ্যে, আপনি পুরানো বিনিয়োগ থেকেও সুবিধা পেতে পারেন।

মিথুন রাশি: রাহু কেতু পাড়ি দেওয়ার পর মিথুন রাশির জাতকদের আর্থিক অবস্থা আরও শক্তিশালী হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা অর্থ আপনি এখন পাবেন। এছাড়াও, এই সময়ে আপনি যে কাজই করুন না কেন, আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।

কর্কট রাশি: কর্কট রাশির জাতক জাতিকারাও রাহু কেতু পাড়ি দেওয়ার পরে মজা করতে চলেছেন। আপনি ব্যবসা এবং চাকরিতে প্রচুর সাফল্য পাবেন এবং সমস্ত মুলতুবি কাজগুলি একে একে শেষ হবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা অর্থ সংক্রান্ত বিষয়ে সুবিধা পাবেন এবং নতুন ও শুভ কাজ শুরু হবে। এই সময়ে আধ্যাত্মিক বা ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে।

বৃশ্চিক রাশি: রাহু কেতুর রাশি পরিবর্তনের পর বৃশ্চিক রাশির জাতকরা কর্মক্ষেত্রে সাফল্য পাবেন এবং পারিবারিক জীবনে চলমান সমস্ত সমস্যার অবসান হবে।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র জ্যোতিষশাস্ত্রে বলা বিধান ও অনুমানের ভিত্তিতে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট জন্যর বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement