scorecardresearch
 

2025 Rahu-Ketu Blessing Zodiac: অর্থভাগ্য থাকবে তুঙ্গে, রাহু-কেতুর কৃপায় ২০২৫ সালে রাজত্ব করবে ৩ রাশি

Rahu-Ketu Gochar Rashifal: জ্যোতিষী গণনা অনুসারে, ২০২৫ সালে বছরের একই দিনে অধরা গ্রহ রাহু ও কেতু ভিন্ন রাশিতে গোচর করতে চলেছে। যার শুভ প্রভাবের কারণে কিছু রাশির জাতক প্রভূত উপকার পাবেন।

Advertisement
আগামী বছর প্রচুর আর্থিক লাভের সম্ভাবনা ৩ রাশির আগামী বছর প্রচুর আর্থিক লাভের সম্ভাবনা ৩ রাশির

Rahu-Ketu Gochar 2025: অধরা গ্রহ রাহু এবং কেতু এক রাশি থেকে অন্য রাশিতে গোচর করতে ১৮ মাস অর্থাৎ দেড় বছর সময় নেয়। রাহু-কেতুর যাত্রা১২ টি রাশির উপরও গভীর প্রভাব ফেলে। দৃক পঞ্চং অনুসারে, রাহু ৩০ অক্টোবর ২০২৩ থেকে মীন রাশিতে গমন করছে। একই সময়ে, ৩০ অক্টোবর, ২০২৩ থেকে, কন্যা রাশিতে কেতু গ্রহ বিরাজ করছে। দৃক পঞ্চং অনুসারে, আগামী বছর২০২৫ সালে, রাহু-কেতু একই দিনে অর্থাৎ ১৮ মে ২০২৫ তারিখে রাশি পরিবর্তন করবে। এই দিনে রাহু পিছিয়ে যাবে এবং কুম্ভ রাশিতে চলে যাবে। একই সময়ে কেতু সিংহ রাশিতে প্রবেশ করবে। যার শুভ ও অশুভ প্রভাব মেষ থেকে মীন ১২টি  রাশির উপর পড়বে। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ২০২৫ সাল থেকে রাহু-কেতুর শুভ দিক কিছু রাশির জাতকের জীবনে সুখ নিয়ে আসবে। জীবনের সব কষ্ট দূর হয়ে যাবে। বস্তুগত আরাম-আয়েশে জীবন কাটাবে। আসুন জেনে নেওয়া যাক রাহু-কেতু ২০২৫ সালে কোন রাশির জাতকদের কপাল উজ্জ্বল করবে।

মিথুন রাশি (Gemini)
রাহু-কেতুর গোচর  মিথুন রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে, ভাগ্য আপনাকে প্রতিটি কাজে সহায়তা করবে। ভ্রমণের সম্ভাবনা থাকবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। আয়ের নতুন উৎস থেকে আর্থিক লাভ হবে। আয় বাড়বে। পারিবারিক জীবনে সুখের পরিবেশ থাকবে। জীবনের প্রতিটি ক্ষেত্রে আপনি সাফল্যের সিঁড়ি বেয়ে উঠবেন। 

মকর রাশি (Capricorn)
একই দিনে রাহু-কেতুর রাশি পরিবর্তনের কারণে মকর রাশির জাতকরা প্রচুর উপকার পাবেন। এই সময়ে হঠাৎ আর্থিক লাভ হবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। চাকরি ও ব্যবসায় আপনার অনেক উন্নতি হবে। কর্মজীবনে কাঙ্খিত সাফল্য পাবেন। ব্যবসায় লাভ হবে। ভাগ্য আপনার পাশে থাকবে। জীবনে যা চাই তাই পাওয়া যাবে। 

আরও পড়ুন

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
রাহু-কেতুর গোচর কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। এই সময়ে আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। বস্তুগত আরাম-আয়েশে জীবন কাটবে। পারিবারিক জীবন সুখের হবে। সামাজিক মর্যাদা ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। জমি বা যানবাহন কেনার সম্ভাবনা থাকবে। সন্তানদের দিক থেকে ভালো খবর পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement