scorecardresearch
 

Rahu Ketu Lucky Zodiacs in 2024: রাহু-কেতুর শুভ যোগে ২০২৪ সাল দারুণ ৪ রাশির, সুখ-সম্পদ যোগ

কোষ্ঠীতে রাহু-কেতুর অশুভ অবস্থানের কারণে যে কোনও ব্যক্তিকে জীবনে নানা সমস্যার সম্মুখীন হতে হয়। তবে রাহু-কেতুর শুভ অবস্থানের কারণে সমাজে সম্মান বাড়ে।

Advertisement
Rahu Ketu Rashifal। রাহু-কেতু রাশিফল। Rahu Ketu Rashifal। রাহু-কেতু রাশিফল।
হাইলাইটস
  • রাহু এবং কেতু প্রায় ১৮ মাস পর ৩০ অক্টোবর স্থানবদল করবে।
  • ওই দিনে রাহু মীন রাশিতে প্রবেশ করবে। কেতু তুলা থেকে কন্যা রাশিতে প্রবেশ করবে।

চলতি মাসেই রাশি পরিবর্তন করতে চলেছে রাহু এবং কেতু। রাহু এবং কেতু প্রায় ১৮ মাস পর ৩০ অক্টোবর স্থানবদল করবে। ওই দিনে রাহু মীন রাশিতে প্রবেশ করবে। কেতু তুলা থেকে কন্যা রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ রাশি পরিবর্তন করে তখনই তার শুভ ও অশুভ প্রভাব পড়ে ১২টি রাশির উপরে। কোষ্ঠীতে রাহু-কেতুর অশুভ অবস্থানের কারণে যে কোনও ব্যক্তিকে জীবনে নানা সমস্যার সম্মুখীন হতে হয়। তবে রাহু-কেতুর শুভ অবস্থানের কারণে সমাজে সম্মান বাড়ে। ধন-সম্পদ ও সুখ বৃদ্ধি পায়। জীবনে আসে সমৃদ্ধি। 

মেষ রাশি- রাহু-কেতুর রাশি পরিবর্তন মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। রাহু-কেতুর যোগে মেষ রাশির সমস্ত অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। আপনি অসুখ-বিসুখ থেকে মুক্তি পাবেন। বাড়িতে সুখ শান্তির পরিবেশ থাকবে। সামাজিক মর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। কাজে সাফল্য পাবেন। চাকরি ও ব্যবসায় উন্নতি। ধর্মীয় কাজে আগ্রহী হবেন।

বৃষ রাশি- রাহু-কেতুর গমনের কারণে বৃষ রাশির জাতক-জাতিকাদের যাবতীয় ঝামেলা দূর হবে। শুভ সময় শুরু হবে। ভাগ্য আপনার সব কাজে সাহায্য করবে। পৈতৃক সম্পত্তি থেকে আর্থিক লাভ হতে পারে। আপনার সম্পদের বৃদ্ধি হতে পারে। সাফল্যের পথে আসা বাধা দূর হবে। বাড়ির পরিবেশ খুব ইতিবাচক হবে। আপনি কাজে সাফল্য পাবেন। ব্যবসায় আর্থিক লাভ হবে। 

আরও পড়ুন

কর্কট রাশি- রাহু-কেতুর গমন কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত শুভ হতে পারে। এর শুভ প্রভাবের কারণে কর্কট রাশির জাতক-জাতিকাদের আত্মবিশ্বাস বাড়বে। ব্যবসায় লাভ হবে। বকেয়া টাকা ফেরত পাবেন। কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সঙ্গে করা কাজ প্রচুর সাফল্য এনে দেবে। কর্মজীবনে উন্নতির সুবর্ণ সুযোগ আসবে। সুখের সময় শুরু হবে। আয় বৃদ্ধির সম্ভাবনা। পারিবারিক জীবনও সুখের হবে।

Advertisement

সিংহ রাশি- রাহু-কেতুর রাশি পরিবর্তনের শুভ প্রভাবের কারণে সিংহ রাশির জাতক-জাতিকাদের আর্থিক লাভের সুযোগ থাকবে। আপনি আর্থিক সঙ্কট থেকে মুক্তি পাবেন। আপনার আর্থিক পরিস্থিতি আরও শক্তিশালী হবে। ভেবেচিন্তে অর্থ ব্যয় করুন। খরচে লাগাম টানুন। বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। ব্যবসায় উন্নতির সুযোগ আসবে। জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে।   

Advertisement