scorecardresearch
 

Rahu Ketu Lucky Zodiac from Today: আজ থেকে সুবর্ণ সুময়, আগামী দেড় বছর দারুণ কাটবে ৩ রাশির

Rahu Ketu Transit 2023: যখনই নিষ্ঠুর এবং পাপী গ্রহ রাহু-কেতু গোতর করে, তখনই মানুষের জীবনে একটি বড় পরিবর্তন আসে। রাহু-কেতু ৩০ অক্টোবর ২০২৩ তারিখে অর্থাৎ আজ সোমবার গোচর করছে এবং ৩টি রাশির লোকের ভাগ্য উজ্জ্বল করবে।

Advertisement
রাহু-কেতু আজ থেকে সদয় ৩ রাশিতে রাহু-কেতু আজ থেকে সদয় ৩ রাশিতে

Rahu Ketu gochar 2023 Effects: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, রাহু এবং কেতুকে মায়াবী গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। রাহু-কেতু সর্বদা বক্রী চালে চলে এবং দেড় বছরে অর্থাৎ ১৮ মাসে রাশি পরিবর্তন করে। ২০২৩ সালে রাহু-কেতু গোচর করছে। ৩০  অক্টোবর ২০২৩ তারিখে অর্থাৎ আজ সোমবার রাহু-কেতু গোচর করছে। রাহু মেষ রাশি ছেড়ে মীন রাশিতে প্রবেশ করছে। যেখানে কেতু তুলা থেকে বেরিয়ে কন্যা রাশিতে প্রবেশ করছে। এই অবস্থায়, এই দুটি গ্রহের গোচর  সমস্ত রাশির মানুষের উপর শুভ ও অশুভ প্রভাব ফেলবে। ৩টি রাশি আছে যাদের জন্য এই রাহু-কেতুর রাশি পরিবর্তন ভাগ্যবান বলে প্রমাণিত হবে। এই ব্যক্তিরা প্রতিটি কাজে সাফল্য পাবেন এবং প্রচুর অর্থ পাবেন। আসুন জেনে নেওয়া যাক ৩০ অক্টোবর রাহু-কেতু রাশির পরিবর্তনের কারণে কোন রাশিগুলি ভাগ্যবান হতে চলেছে।

রাহু-কেতু গোচরে শুভ প্রভাব ৩ রাশির উপর 
মেষ রাশি (Aries)

 মেষ রাশির জাতক জাতিকাদের জন্য রাহু কেতুর গোচর খুবই শুভ হবে। রাহু  মেষ রাশিতে ছিল এবং এখন এই রাশি ছেড়ে মীন রাশিতে প্রবেশ করছে, যা মেষ রাশির জাতকদের জন্য দারুণ স্বস্তি নিয়ে আসবে। এসব মানুষের স্বাস্থ্যের উন্নতি হবে। পুরনো সমস্যা দূর হবে। জীবনে আরাম ও বিলাসিতা বৃদ্ধি পাবে। আপনি সম্মান এবং প্রতিপত্তি পাবেন। 

বৃষ রাশি (Taurus)
 রাহু ও কেতুর রাশি পরিবর্তন বৃষ রাশির জাতকদের জন্য খুব অনুকূল প্রমাণিত হতে পারে। এই লোকেরা প্রতিটি পদক্ষেপে তাদের ভাগ্যের সঙ্গ পাবে। আপনি সময়ে সময়ে অপ্রত্যাশিত অর্থ পাবেন, যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে এবং আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বৃদ্ধি করবে। বিদেশ থেকে লাভ হবে। সম্পত্তিতে বিনিয়োগ বড় সুবিধা দেবে। পৈতৃক সম্পত্তি থেকেও লাভ হবে। কর্মজীবনে বড় পদ ও সম্মান পাবেন। 

আরও পড়ুন

Advertisement

কর্কট রাশি (Cancer)
 রাহু ও কেতুর গোচর কর্কট রাশির জন্যও শুভ। আপনার আত্মবিশ্বাস দ্রুত বৃদ্ধি পাবে, যার ফলে আপনার কাজ সহজেই সম্পন্ন হবে। উন্মোচিত হবে উন্নতির নতুন পথ। দেশ-বিদেশে বেড়াতে যেতে পারেন। চাকরিতে পদ ও প্রতিপত্তি পাবেন। ডুবে যাওয়া ও আটকে পড়া টাকা উদ্ধার করা যাবে। সামগ্রিকভাবে, আপনি কর্মজীবন এবং আর্থিক বিষয়ে বড় সুবিধা পেতে পারেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement