scorecardresearch
 

Rahu- Ketu Rashi Parivartan 2022: আজই একসঙ্গে রাশি পরিবর্তন রাহু- কেতুর! দেড় বছর খারাপ সময় এই ৫ রাশির

Rahu Ketu Transit 2022: উভয় গ্রহের গতিবিধি মানুষের জীবনে বড় প্রভাব ফেলে। জ্যোতিষীরা বলছেন, রাহু-কেতুর এই রাশি পরিবর্তনে পাঁচটি রাশির জীবনে সমস্যা বাড়াতে পারে।

Advertisement
আজই একসঙ্গে রাশি পরিবর্তন করেছে রাহু- কেতু আজই একসঙ্গে রাশি পরিবর্তন করেছে রাহু- কেতু

Rahu- Ketu Rashi Parivartan 2022: রাহু-কেতু রাশি পরিবর্তন করছে আজ (১২ এপ্রিল)। রাহু মেষ রাশিতে এবং কেতু, তুলা রাশিতে প্রবেশ করেছে। আজ সকাল ১০টা ৩৫ মিনিট নাগাদ দুই গ্রহের রাশি পরিবর্তন হয়েছে। 

উভয় গ্রহের গতিবিধি মানুষের জীবনে বড় প্রভাব ফেলে। জ্যোতিষীরা বলছেন, রাহু-কেতুর এই রাশি পরিবর্তনে পাঁচটি রাশির জীবনে সমস্যা বাড়াতে পারে। এই রাশির জাতক- জাতিকাদের আগামী ১৮ মাস অর্থাৎ দেড় বছর সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়েছে। আসুন জানা যাক, কাদের সাবধানে থাকতে হবে। 

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

মেষ রাশির জন্য রাহু প্রথম ঘরে এবং কেতু সপ্তম ঘরে প্রবেশ করবে। এই রাশির জাতক- জাতিকাদের সম্পর্কের বিষয় আরও যত্নবান হতে হবে। আপনার জীবনে আর্থিক এবং স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাও দেখা দিতে পারে। তবে কুণ্ডলীতে গ্রহের অবস্থান ভাল থাকলে এবং মহাদশা অনুকূল থাকলে মেষের জাতকাদের এই  সময়কালে কোনও সমস্যায় পড়তে হবে না।


* তুলা /LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

তুলার জাতকদের জন্য রাহু সপ্তম ঘরে এবং কেতু প্রথম ঘরে প্রবেশ করবে। এই রাশি পরিবর্তনের সময়, আপনাকে স্বাস্থ্য, আর্থিক দিক এবং সম্পর্কের বিষয়ে আরও সতর্ক হতে হবে। এই সময় বৃহস্পতি এবং শনি তাদের যাত্রাকালে শুভ অবস্থানে থাকবে না। শনি থাকবে চতুর্থ ঘরে এবং বৃহস্পতি থাকবে ষষ্ঠ ঘরে। এমন পরিস্থিতিতে রাহু-কেতু আপনার জন্য আরও সমস্যা তৈরি করতে পারে।


* ধনু /SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

ধনু রাশির জন্য, রাহু কেতু পঞ্চম এবং একাদশ ঘরে প্রবেশ করবে। পঞ্চম ঘরে রাহুর অবস্থান ধনু রাশির জাতকদের জন্য খুব একটা ভাল হবে না। এই সময়ে আপনি ভবিষ্যতের নিরাপত্তাহীনতা এবং উদ্বেগ নিয়ে চিন্তিত থাকতে পারেন। পরিকল্পনার অভাব এবং ভুল সিদ্ধান্ত নেওয়ার কারণে আপনি অর্থ হারাতে পারেন। এই সময়ের মধ্যে, অর্থ সংক্রান্ত কোনও বড় সিদ্ধান্ত বা বিনিয়োগ করবেন না।

Advertisement


* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মকর রাশির জন্য রাহু কেতু যথাক্রমে চতুর্থ ও দশম ঘরে প্রবেশ করবে। কেতুর গোচর আপনার জন্য অনুকূল হতে চলেছে, কিন্তু রাহুর রাশি পরিবর্তন আপনার জন্য খুব একটা ভাল বলা যাবে না। আপনার পরিবারে কিছু সমস্যা দেখা দিতে পারে। পরিবারের সদস্যদের স্বাস্থ্যও আপনার জন্য ঝামেলার কারণ হতে পারে। এতে আয়ের উৎসের ওপর প্রভাব পড়তে পারে। চাকরি বা ব্যবসার ক্ষেত্রে আপনি বড় ধরনের বাধার সম্মুখীন হতে পারেন।


* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

রাহু-কেতু মীন রাশির জন্য যথাক্রমে দ্বিতীয় ও অষ্টম ঘরে প্রবেশ করছে। এই গ্রহগুলির গমন মীন রাশির জাতকদের জন্য প্রতিকূল ফল বয়ে আনবে। যদি কোনও ব্যক্তির রাশিফল ভাল না হয়, তাহলে তাদের আর্থিক, পারিবারিক এবং স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হবে। ঋণ, ধার বা খরচ আপনার ঝামেলা বাড়িয়ে দিতে পারে। এই সংক্রান্ত বিষয় আরও মনোযোগ দিতে এবং সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে।


 

Advertisement