scorecardresearch
 

Rahu-Ketu Gochar Diwali Lucky Zodiac: দীপাবলি থেকে শুরু সুসময়, ২০২৫ পর্যন্ত দারুণ কাটবে ৫ রাশির

Rahu-Ketu Rashi Parivartan 2023: অনেক বড় গ্রহ অক্টোবরে গোচর করতে চলেছে। এই অবস্থায় রাহু এবং কেতুও দেড় বছর পর তাদের স্থান পরিবর্তন করবে। রাহু মেষ রাশি থেকে বের হয়ে মীন রাশিতে প্রবেশ করবে এবং কেতু কন্যা রাশিতে গোচর করবে। এমন পরিস্থিতিতে ভাগ্যের সঙ্গ পেতে চলেছে ৫টি রাশির মানুষ। জেনে নিন এই রাশিগুলো সম্পর্কে।

Advertisement
 রাহু-কেতুর গোচরে কপাল খুলছে ৫ রাশির রাহু-কেতুর গোচরে কপাল খুলছে ৫ রাশির

Rahu-Ketu Transit: জ্যোতিষশাস্ত্রে রাহু-কেতুকে ছায়া গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। এই গ্রহগুলি সর্বদা বিপরীত দিকে চলে এবং দীপাবলির আগে এই দুটি গ্রহই তাদের রাশি পরিবর্তন করতে চলেছে। ৩০ অক্টোবর রাহু মেষ রাশি ছেড়ে মীন রাশিতে প্রবেশ করবে। পাশাপাশি  কেতু বর্তমানে তুলা রাশিতে অবস্থান করছে এবং কন্যা রাশিতে প্রবেশ করবে। রাহু-কেতুর রাশি পরিবর্তনে ৫টি রাশি বিশেষ সুবিধা পেতে চলেছে। রাহু ও কেতু ১৮ মে, ২০২৫ পর্যন্ত এই রাশিতে থাকবে।  

অক্টোবরে রাহু-কেতুর গোচরে লাভবান ৫ রাশি
মেষ রাশি (Aries)

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহু বর্তমানে মেষ রাশিতে অবস্থান করছে এবং শীঘ্রই মীন রাশিতে প্রবেশ করবে। এই সময়ে মেষ রাশিতে গুরু-চণ্ডাল যোগ তৈরি হচ্ছে। রাহু এই রাশি ছেড়ে অন্য রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে  মেষ রাশির জাতকরা এই অশুভ যোগ থেকে মুক্তি পাবেন। এর পর মেষ রাশির জাতক জাতিকারা চাকরি ও ব্যবসায় অনেক উন্নতি দেখতে পাবেন। দীর্ঘদিন ধরে ঝুলে থাকা কাজ দ্রুত শেষ হবে। শুধু তাই নয়, এই সময়ে আর্থিক লাভের আরও অনেক সম্ভাবনাও দৃশ্যমান। 

কর্কট রাশি (Cancer)
জ্যোতিষশাস্ত্র অনুসারে রাহু-কেতুর রাশি পরিবর্তন কর্কট রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ বলে বিবেচিত হবে।  রাহু-কেতুর রাশি  পরিবর্তনের পরের সময়টি এই রাশির জাতক জাতিকাদের জন্য খুবই উপকারী হতে চলেছে। এই সময়ে ব্যবসায় অর্থনৈতিক অগ্রগতি হবে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন। এই সময়ে মানুষ আর্থিক সংকট থেকে মুক্তি পাবে। ঘরে সুখের পরিবেশ বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে কাজের ধরন উন্নত করা ভবিষ্যতে উপকারী হবে। 

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, রাহু-কেতুর গোচর  সিংহ রাশির জাতকদের জন্য খুব উপকারী হতে চলেছে। এই সময়ে রাহু-কেতুর শুভ ফল পাওয়া যাবে। শুধু তাই নয়, এই সময়ের মধ্যে আপনি এমনকি সবচেয়ে কঠিন কাজগুলিতেও সাফল্য পাবেন। আর্থিক দিক থেকেও এই সময়টি আপনার জন্য উপকারী হতে চলেছে। অনেক উৎস থেকে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসা ও চাকরিতেও আপনি অনেক অগ্রগতি পাবেন। জমি সংক্রান্ত কাজে জড়িতদের জন্যও এই সময় বিশেষ অগ্রগতি বয়ে আনবে। অর্থের প্রবাহ বাড়বে। সামগ্রিকভাবে, রাহু কেতুর গোচর সিংহ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। 

Advertisement

তুলা রাশি (Libra)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহু-কেতু তাদের রাশি পরিবর্তন করবে এবং তুলা রাশির জাতকদের অনেক উপকার করবে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা সব ধরনের সুখ পাবেন। আয়ের নতুন উৎসের উদয় হবে বলে মনে হচ্ছে। অন্যদের দেওয়া অর্থ এই সময়ের মধ্যে ফেরত পাওয়া যেতে পারে। ব্যবসায় আর্থিক সাফল্য পাবেন। আকস্মিক আর্থিক লাভ আপনার অর্থ বৃদ্ধি করবে। বিবাহিতদের জীবনে সুখ আসবে। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধুরতা থাকবে। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে পারে।   

মীন রাশি (Pisces)
রাহু-কেতুর গোচর এই রাশির জাতক জাতিকাদের জন্য আশীর্বাদ হতে চলেছে। এই সময়কালে, মীন রাশির লোকেরা তাদের কর্মজীবনে অনেক শুভ সুযোগ পাবেন। চাকরিজীবীরা এই সময়ে পদোন্নতি পেতে পারেন। শুধু তাই নয়, এই সময়ে অমীমাংসিত কাজেও সাফল্য আসবে। সেই সঙ্গে ব্যবসা করা মানুষরাও এই গোচর থেকে অনেক লাভবান হবেন। 


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement