scorecardresearch
 

Rahu- Shani Nakshatra Parivatan: শনি- রাহুর মিলনে জুলাই থেকে সুসময় ৪ রাশির, টাকায় ভরবে পকেট

রাহু বর্তমানে মীন রাশিতে অবস্থান করছে। যার কারণে সময়ে সময়ে অন্যান্য গ্রহের সঙ্গে সংযোগ ঘটে। অন্যান্য গ্রহের সঙ্গে রাহুর মিলনের ফলে অনেক ধরনের যোগ তৈরি হয়।

Advertisement
শনি- রাহুর নক্ষত্র পরিবর্তন শনি- রাহুর নক্ষত্র পরিবর্তন

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, রাহুকে একটি ছায়া গ্রহ হিসাবে বিবেচনা করা হয় এবং প্রায় ১৮ মাস ধরে একটি রাশিতে থাকে। রাহু বর্তমানে মীন রাশিতে অবস্থান করছে। যার কারণে সময়ে সময়ে অন্যান্য গ্রহের সঙ্গে সংযোগ ঘটে। অন্যান্য গ্রহের সঙ্গে রাহুর মিলনের ফলে অনেক ধরনের যোগ তৈরি হয়। আগামী ৮ জুলাই রাহু, শনির উত্তরভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করতে চলেছে। কারও জীবনে রাহুর মহাদশা এলে, ১৮ বছর পর্যন্ত স্থায়ী হতে পারে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহু যখনই তার গতি বা নক্ষত্র পরিবর্তন করে, তখনই কিছু রাশির উপকার হয়। আবার অনেকের বিপুল ক্ষতি হয়। জানুন, রাহুর রাশি পরিবর্তনের ফলে কোন কোন রাশির জাতক জাতিকারা লাভবান হতে চলেছে।

কর্কট/CANCER (June 22-July 22)

আপনি সুখ এবং সমৃদ্ধি পাবেন। চাকরিতে সাফল্য মিলবে। অর্থ সঞ্চয় করতে সফল হবেন, যার কারণে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিতে পদোন্নতি পাবেন। সময়টা ভাল কাটবে। যারা নতুন চাকরি খুঁজছেন, তারা ভাল চাকরি পেতে পারেন। নতুন ব্যবসা শুরু করতে পারে।

তুলা/LIBRA (Sep 24-Oct 23) 

তুলা রাশির জাতকদের জন্য খুবই শুভ সময়। সব কাজে সাফল্যের প্রবল সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে। বিনিয়োগের জন্যও এই সময়টি শুভ বলে মনে করা হচ্ছে। আর্থিক অবস্থা ভাল থাকবে।

মকর/CAPRICORN (Dec 22-Jan 21)

রাহুর নক্ষত্র পরিবর্তন মকর রাশির জন্য শুভ বলে মনে করা হয়। ভাগ্য ভাল হবে। কেরিয়ার অনেক উচ্চতায় পৌঁছাবে। স্বাস্থ্যও ভাল থাকবে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন।

কুম্ভ/AQUARIUS (Jan 22-Feb 19) 

কুম্ভর দারুণ শুভ শুভ সময় আসছে। ব্যবসায় অগ্রগতি পাবেন। সম্পর্ক মজবুত হবে। অর্থ উপার্জনের জন্য এই সময়টিকে সেরা বলে মনে করছেন জ্যোতিষীরা।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

TAGS:
Advertisement