scorecardresearch
 

Rahu Blessing Zodiac from March: রাহু এবার করবে অর্থবৃষ্টি, মার্চেই ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে ৩ রাশির

Rahu-Surya Yuti 2024 March: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, গ্রহের অবস্থান পরিবর্তন সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করে। ১৪ মার্চ, ২০২৪ তারিখে, সূর্য মীন রাশিতে প্রবেশ করবে এবং রাহুর সঙ্গে একটি শুভ যোগ তৈরি করবে, যার কারণে কিছু রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হবে। এই সময়কালে রাহু তাদের উপর প্রচুর আশীর্বাদ বর্ষণ করবে।

Advertisement
 রাহুর প্রভাবে হঠাৎ করে অর্থলাভ ৩ রাশির রাহুর প্রভাবে হঠাৎ করে অর্থলাভ ৩ রাশির

Rahu Good Effect On Zodiac Sign: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে গোচর করে। এর প্রভাব সমস্ত রাশির জীবনে দৃশ্যমান হয়। ১৪ মার্চ, ২০২৪ তারিখে, সূর্য মীন রাশিতে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে রাহু ইতিমধ্যেই সেখানে উপস্থিত। রাহুর সঙ্গে সূর্যের মিলন বিশেষত অনেক রাশির জাতককে উপকৃত করবে। এই দুই গ্রহের  মিলনের কারণে শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে কিছু রাশির জন্য শুভ দিন শুরু হবে। এই রাশির জাতক জাতিকারা রাহুর প্রভাবে হঠাৎ করে অর্থলাভ করবে এবং তাদের কঠোর পরিশ্রম ফল দেবে।

প্রসঙ্গত, বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহু  ১৮ মাস ধরে একটি রাশিতে অবস্থান করে। পাশাপাশি, সূর্যের সঙ্গে  রাহুর এই সংযোগটিও ১৮ বছর পরে তৈরি হতে চলেছে, এই কারণে, এটি কিছু রাশির জন্য একটি বাম্পার লটারি হতে চলেছে। জেনে নিন এই রাশিগুলো সম্পর্কে।

মকর রাশি (Capricorn)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই সংযোগ মকর রাশির মানুষের তৃতীয় ঘরে প্রভাব ফেলছে। এই সংযোগটি মকর রাশির জাতকদের মানসিক শান্তি প্রদান করবে। জীবনে নতুন সুখ আসতে চলেছে এবং আপনার কঠোর পরিশ্রম ফল দেবে। এই সময়ে আয়ের নতুন উৎস তৈরি হবে। আপনি যদি কোনও ব্যবসা করেন তবে বিনিয়োগ লাভজনক হবে এবং কর্মজীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে। এ সময় বেতন বাড়বে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। আপনি আপনার পরিবারের সঙ্গে  ভাল সময় কাটাবেন এবং জীবনের একটি নতুন সূচনা করবেন। 

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, সিংহ রাশির জাতক জাতিকাদের ষষ্ঠ ঘরে এই যোগ তৈরি হতে চলেছে। সূর্য এবং রাহুর সংযোগ আপনার চিন্তাভাবনা এবং বোঝার ক্ষমতার বিকাশ করবে। আপনি আপনার বুদ্ধিমত্তার ভিত্তিতে কর্মক্ষেত্রে  নতুন উচ্চতা অর্জন করতে সক্ষম হবেন। আত্মবিশ্বাস এই সময়ে শীর্ষে থাকবে। ব্যবসায় আর্থিক লাভ এবং সম্পর্কের মধুরতা থাকবে। পারিবারিক অনেক সমস্যার সমাধান হতে পারে। প্রেমের ক্ষেত্রে নতুন সম্পর্ক শুরু হতে পারে।   

Advertisement

বৃষ রাশি (Taurus)
এই রাশির  একাদশতম ঘরে সূর্য এবং রাহুর সংযোগ উপকারী ফল দেবে। আপনার ইচ্ছা পূরণ হবে এবং আপনার কঠোর পরিশ্রম ফল দেবে। শুধু তাই নয়, কর্মজীবন ও ব্যক্তিগত জীবনেও আপনি উন্নতি করতে পারবেন। আপনি যদি কোনও ব্যবসা করেন তবে আপনি একটি বড় প্রজেক্ট  পেতে পারেন। আপনার কর্মক্ষেত্রে আপনার কাজের জন্য আপনি প্রশংসিত হবেন এবং আপনার বেতন বৃদ্ধি পাবে। ইনক্রিমেন্ট হতে পারে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)    

Advertisement