scorecardresearch
 

Rajlakshan Rajyog From 16 December: ১৬ ডিসেম্বর থেকে সূর্যের মতো ভাগ্য চমকাবে ৫ রাশির, প্রবল অর্থযোগ

Rajyog December 2023: ১৬ ডিসেম্বর সূর্য ও বৃহস্পতির নবম পঞ্চম যোগের কারণে রাজলক্ষ্ণণ রাজযোগ গঠিত হবে। রাজলক্ষণ রাজযোগ গঠনের সঙ্গে সঙ্গে সূর্যদেবের কৃপা পাবে ৫ রাশি। যে কারণে এই রাশিগুলির জাতক-জাতিকাদের সমস্ত কাজ সফল হবে।

Advertisement
Surya Rashifal Surya Rashifal
হাইলাইটস
  • ১৬ ডিসেম্বর সূর্য ও বৃহস্পতির নবম পঞ্চম যোগের কারণে রাজলক্ষ্ণণ রাজযোগ গঠিত হবে।
  • সূর্যদেবের কৃপা পাবে ৫ রাশি।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, আগামী ১৬ ডিসেম্বর গ্রহের রাজা সূর্য গমন করতে চলেছে ধনু রাশিতে। মেষ রাশিতে অবস্থান করছে বৃহস্পতি। ১৬ ডিসেম্বর সূর্য ও বৃহস্পতির নবম পঞ্চম যোগের কারণে রাজলক্ষ্ণণ রাজযোগ গঠিত হবে। রাজলক্ষণ রাজযোগ গঠনের সঙ্গে সঙ্গে সূর্যদেবের কৃপা পাবে ৫ রাশি। যে কারণে এই রাশিগুলির জাতক-জাতিকাদের সমস্ত কাজ সফল হবে। দূর হবে উন্নতির পথে আসা সমস্ত বাধা। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক-জাতিকারা রাজলক্ষণ রাজযোগে উপকৃত হবেন?

মেষ রাশি- ১৬ ডিসেম্বর থেকে মেষ রাশির জাতক-জাতিকারা বিশেষভাবে সূর্যদেবের আশীর্বাদ পাবেন। যে কারণে কর্মজীবনের সব বাধা দূর হবে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। আয়ের নতুন উৎস থেকে আর্থিক লাভ হবে। আপনার সম্পদ বৃদ্ধি পাবে। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন হতে পারে। দাম্পত্য জীবনে সুখ থাকবে।

মিথুন রাশি- এই রাশির জাতক-জাতিকাদের রাজলক্ষণ রাজযোগে ধন-সম্পদ বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবনের সমস্যা মিটে যাবে। সম্পর্কের মাধুর্য থাকবে। আরাম ও বিলাসের জীবন যাপন করবেন। সূর্যের গমনের কারণে আয়ের নতুন উৎস থেকে আর্থিক লাভ হবে। তবে ব্যয়ের আধিক্যও থাকবে। তাই তাড়াহুড়ো করে টাকা খরচ করবেন না।

আরও পড়ুন

সিংহ রাশি- সূর্যের রাশি পরিবর্তনের প্রভাবে সিংহ রাশির জাতক-জাতিকারা ব্যবসায় উন্নতির নতুন সুযোগ পাবেন। দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাবেন। কর্মজীবনে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। অর্থনৈতিক অবস্থা আরও শক্তিশালী হবে। পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে।

ধনু রাশি-অফিসে আপনার কর্মক্ষমতা প্রশংসিত হবে। জমি বা গাড়ি কেনার সম্ভাবনা থাকবে। পুরানো বিনিয়োগ ভাল রিটার্ন দেবে। অর্থনৈতিক অবস্থা মজবুত থাকবে। কঠোর পরিশ্রম আপনাকে ফল দেবে। আপনি কাজে প্রচুর সাফল্য পাবেন। এর পাশাপাশি সূর্যদেবের কৃপায় আত্মবিশ্বাস বাড়বে। আপনার পদোন্নতির সম্ভাবনা।

Advertisement

মীন রাশি- সূর্য গ্রহের প্রভাবে মীন রাশির জাতক-জাতিকাদের পরিবারে শুভ অনুষ্ঠান হতে পারে। সমাজে সম্মান বাড়বে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। শিক্ষার্থীরা পরীক্ষায় সাফল্য পাবেন। পৈতৃক সম্পত্তি থেকে আর্থিক লাভ হতে পারে। অর্থ সংক্রান্ত চলমান বিবাদ থেকেও মুক্তি পাবেন।

Advertisement